কম্পিউটার

5টি বিপজ্জনক আইফোন প্র্যাঙ্কস সম্পর্কে আপনার সত্যিই সচেতন হওয়া উচিত

5টি বিপজ্জনক আইফোন প্র্যাঙ্কস সম্পর্কে আপনার সত্যিই সচেতন হওয়া উচিত

আপনি কি কখনও এমন মজার জন্য পড়েছেন যা আপনার সত্যিই উচিত নয়? এটা সত্য যে আমাদের মধ্যে বেশিরভাগই এই তালিকার কৌশলগুলির দ্বারা ধরা পড়ে না, কিন্তু সবসময় একটি সুযোগ থাকে যখন লোকেরা বিশ্বাস করতে চায় যে কিছু সত্য।

বেশিরভাগ মানুষই চান যে iPhone 7-এ একটি হেডফোন জ্যাক থাকুক বা পুরানো মডেলগুলি জলরোধী হোক এবং সেই কারণেই আপনি সতর্ক না হলে ধরা পড়া সহজ। চলুন দেখে নেওয়া যাক এমন পাঁচটি কঠিন উদাহরণ যা কখনও কখনও ব্যবহারকারীদের কাছে একটি দামি ইট ছাড়া আর কিছুই রাখে না।

1. আপনার iPhone 7

এ ড্রিল করা হচ্ছে 5টি বিপজ্জনক আইফোন প্র্যাঙ্কস সম্পর্কে আপনার সত্যিই সচেতন হওয়া উচিত

এটি হাস্যকর শোনায়, কিন্তু 7-এর প্রকাশের পর একটি প্র্যাঙ্ক ভিডিও ভাইরাল হওয়ার পরে কয়েকজন ব্যবহারকারীকে তাদের নতুন আইফোনে ড্রিল করার জন্য প্রতারিত করা হয়েছিল। ভিডিওটিতে দাবি করা হয়েছিল যে আপনি ডিভাইসে একটি নতুন হেডফোন জ্যাক ড্রিল করতে পারেন, এবং কিছু ব্যবহারকারী লাফ দিয়েছিলেন। সুযোগ।

2. ব্যাটারি মাইক্রোওয়েভ করা

এটি প্রাচীনতম কৌশলগুলির মধ্যে একটি যা আমি শুনেছি এবং এটি বছরের পর বছর ধরে অনেক লোককে ধরেছে। গুজব হচ্ছে একটি আইফোন মাইক্রোওয়েভ করলে তা তাৎক্ষণিকভাবে 100% চার্জ হয়ে যাবে। এটি দুর্দান্ত শোনাচ্ছে, কিন্তু বাস্তবে এটি ব্যাটারিকে ভাজা করে, তাত্ক্ষণিকভাবে ডিভাইসটিকে ধ্বংস করে। এমন অনেক ভিডিওর উদাহরণ রয়েছে যা YouTube-এর মতো ওয়েবসাইটে দাবি করে।

আমাদের মধ্যে বেশিরভাগই এমন একটি যুগে আরও ভালভাবে জানি যেখানে প্রত্যেকের কাছেই স্মার্টফোন আছে বলে মনে হয়, কিন্তু এটি এখনও একটি ছদ্মবেশী উপায় যা নির্দোষ মালিকদের তাদের ডিভাইসটিকে সম্পূর্ণরূপে ধ্বংস করে দেয়৷

3. 1970 এর ইস্টার ডিম

5টি বিপজ্জনক আইফোন প্র্যাঙ্কস সম্পর্কে আপনার সত্যিই সচেতন হওয়া উচিত

এই সাম্প্রতিক বাগটি একটি ফোনকে সম্পূর্ণভাবে ভেঙে ফেলতে পারে। আপনি যদি একটি নতুন আইফোনের তারিখটি 1লা জানুয়ারী 1970 এ সেট করেন, তাহলে এটি ডিভাইসটি ক্র্যাশ এবং ইট হয়ে যাবে। ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে ক্ষতি অপূরণীয়।

কিন্তু কীভাবে ট্রল লোকেরা তাদের ডিভাইসে সেই তারিখটি প্রথম স্থানে সেট করতে পারে? তারা বলেছে যে স্টার্টআপে অ্যাপলের লোগো সহ একটি লুকানো ইস্টার ডিম রয়েছে যদি তারা তারিখ পরিবর্তন করে এবং এটিকে বৈধ বলে মনে করার জন্য উপরের ছবিটিকে উপহাস করে।

(অ্যাপল 1976 সাল পর্যন্ত বিদ্যমান ছিল না, তাই ঘনিষ্ঠ পরিদর্শনের অধীনে এটির কোনো মানে হয় না।)

4. কার্যকরী শক্তি!

আমি অ্যান্ড্রয়েডে থাকাকালীন কার্যকর পাওয়ার বার্তাগুলিকে উড়তে দেখেছি, কারণ সেগুলি আমার বন্ধুদের ফোনগুলি ভাইরাসের মতো ছিঁড়ে যায়৷ আপনি যদি আরবি এবং চাইনিজ লেখার সাথে একটি বিজ্ঞপ্তি পেয়ে থাকেন, তাহলে এটি অপ্রত্যাশিতভাবে ডিভাইসটিকে রিসেট করবে, কিন্তু এটি শুধুমাত্র iOS ফোনকে প্রভাবিত করবে।

কার্যকর শক্তি বার্তাটির অংশটি সমস্যা ছিল না, কারণ এটি আসলে বিভিন্ন ফন্ট এবং বার্তার লেআউটের কারণে একটি বাগ যা ফোন ক্র্যাশ এবং পুনরায় চালু করে। অন্তত পরে এটি ঠিক ছিল, যা এই তালিকার অন্যান্য কিছু মজার জন্য বলা যাবে না।

5. iOS 7 আপনার ফোনকে জলরোধী করে তোলে

5টি বিপজ্জনক আইফোন প্র্যাঙ্কস সম্পর্কে আপনার সত্যিই সচেতন হওয়া উচিত

অবশ্যই তা নয়, তবে এটি একটি অ্যাপল প্রেস রিলিজের একটি শালীন মক-আপ প্রকাশ করা থেকে ট্রলদের থামায়নি যা দাবি করেছে যে একটি নতুন আপডেট ফোনটিকে জলরোধী করে তুলবে। কখনও কখনও এটি বিশ্বাস করতে চাওয়ার জন্য যথেষ্ট নয়, এবং এটি উপরে দেখানো ছবির জন্য ধন্যবাদ ব্যবহারকারীদের ঠকিয়েছে।

আপনি কখনও কখনও চাল এবং অন্যান্য পদ্ধতির সাহায্যে জল-ক্ষতিগ্রস্ত ডিভাইসগুলিকে ঠিক করতে পারেন, কিন্তু সবসময় এটি সম্পূর্ণরূপে নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে।

উপসংহার

ঠিক আছে, এটি একটি চমত্কার অন্ধকার তালিকা, তবে এটি আপনার সাথে না ঘটলে এটি যুক্তিযুক্তভাবে বেশ মজার। অ্যাপল এমন গ্রাহকদের যত্ন নেওয়ার প্রবণতা রাখে যারা ওয়ারেন্টির অধীনে ভাঙা ডিভাইস নিয়ে আসে, কিন্তু হাসি ছাড়া অন্য কোনো কারণ ছাড়াই কাউকে ফোন ভাঙতে দেওয়াটা নিষ্ঠুর।

সকলেই জানেন যে আইফোনগুলি ব্যয়বহুল হতে থাকে এবং অনেকের কাছে তাদের ফোনগুলি চুক্তিতে থাকে, যার অর্থ তারা সরাসরি এটির মালিক নয়। খারাপ পরামর্শের কারণে আপনি যদি একটি নতুন মডেল ভাঙেন তাহলে এটি আরও খারাপ করে তোলে। আমাদের সাহায্য করার জন্য আমরা সকলেই প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী এবং ইন্টারনেট অনুসন্ধানগুলিতে বিশ্বাস করি, কিন্তু কিছু সত্য বলে মনে হলে সতর্ক থাকুন। আশা করি এই তালিকাটি আপনাকে সবচেয়ে খারাপ পরামর্শ থেকে দূরে থাকতে সাহায্য করবে।

আপনি আগে এই মত একটি কৌশল জন্য পড়ে? আমাদের মন্তব্য বিভাগে জানান!


  1. আপনার আইফোনের নাম কীভাবে পরিবর্তন করবেন (এবং কেন আপনার উচিত)

  2. আপনার পুরানো আইফোন বিক্রি করার আগে আপনার 10টি জিনিস করা উচিত

  3. যে কারণে আপনার সম্ভবত iPhone XS কেনা উচিত নয়

  4. কেন আপনি iPhone 11, বা iPhone 11 Pro কিনবেন?