কম্পিউটার

যখন আপনার স্ট্রিম করার মতো জিনিস শেষ হয়ে যায় তখন ব্যবহার করার জন্য দুর্দান্ত iOS অ্যাপ

যখন আপনার স্ট্রিম করার মতো জিনিস শেষ হয়ে যায় তখন ব্যবহার করার জন্য দুর্দান্ত iOS অ্যাপ

সিরিজ প্রিমিয়ার এবং ফুটবল সিজন সহ, পতন হল উত্সাহী স্ট্রিমারদের জন্য সবচেয়ে জনপ্রিয় মাসগুলির মধ্যে একটি। আবহাওয়া একটু ঠান্ডা হলে কম্বল দিয়ে কুঁচকানো এবং আপনার প্রিয় পতনের টিভি সিরিজের চেয়ে আজকাল আরামদায়ক কিছু জিনিস আছে। আপনি যদি নিয়মিত সেরা শো, সঙ্গীত এবং চলচ্চিত্রগুলি স্ট্রিম করার প্রতি আপনার আসক্তির বিষয়ে গুরুতর হন, তবে আপনার মানক Netflix এবং Hulu সদস্যতার পরিপূরক করতে আপনি আরও কয়েকটি অ্যাপ ব্যবহার করতে পারেন। আপনি যদি দেখেন যে ঠান্ডা আবহাওয়া আপনাকে ভিতরে নিয়ে যাওয়ার কারণে আপনার কাছে স্ট্রিম করার মতো জিনিসগুলি শেষ হয়ে যাচ্ছে, আপনি জেনে খুশি হবেন যে আপনার বর্তমান সাবস্ক্রিপশনগুলি আপনার কিছু বিষয়বস্তু অনুপস্থিত হতে পারে এমন ফাঁক পূরণ করতে সহায়তা করার জন্য অতিরিক্ত অ্যাপ রয়েছে খুঁজছি।

আপনার প্রিয় শো, সঙ্গীত এবং টিভি সিরিজের জন্য অতিরিক্ত গ্যালারির সাথে আপনার স্ট্রিমিং সম্ভাবনাকে প্রসারিত করার জন্য এখানে চারটি দুর্দান্ত iOS অ্যাপ রয়েছে৷

1. স্লিং

যখন আপনার স্ট্রিম করার মতো জিনিস শেষ হয়ে যায় তখন ব্যবহার করার জন্য দুর্দান্ত iOS অ্যাপ

স্লিং টিভি হল DISH-এর মালিকানাধীন একটি স্ট্রিমিং পরিষেবা। পর্যালোচনাগুলি বলে যে এটি DISH Anywhere অ্যাপের একটি শাখা যা DISH গ্রাহকদের দ্বারা ব্যবহৃত একটি উচ্চ-রেটযুক্ত স্ট্রিমিং অ্যাপ। পার্থক্য হল স্লিং স্ট্রীমারদের জন্য উপলব্ধ যাদের একটি বিদ্যমান DISH অ্যাকাউন্ট নেই। স্লিং অ্যাপ আপনাকে ওয়াইফাই সংযোগের মাধ্যমে যেকোনো সময় এবং যে কোনো জায়গায় লাইভ টিভি দেখতে দেয়। পরিষেবাটির তিনটি বিকল্প রয়েছে যার মধ্যে রয়েছে স্লিং অরেঞ্জ, স্লিং ব্লু এবং স্লিং অরেঞ্জ + ব্লু যা আপনার আগ্রহের উপর ভিত্তি করে বিভিন্ন চ্যানেল সরবরাহ করে। পরিষেবা ফি প্রতি মাসে $20-$40 পর্যন্ত এবং 50টি চ্যানেল পর্যন্ত অন্তর্ভুক্ত। স্পোর্টস স্ট্রীমারদের জন্য এটি একটি দুর্দান্ত বিকল্প কারণ স্লিং অরেঞ্জ এবং স্লিং অরেঞ্জ + ব্লু প্যাকেজগুলি আপনাকে ESPN থেকে লাইভ প্রোগ্রামিং অ্যাক্সেস দেয়৷

2. ক্র্যাকল

যখন আপনার স্ট্রিম করার মতো জিনিস শেষ হয়ে যায় তখন ব্যবহার করার জন্য দুর্দান্ত iOS অ্যাপ

ক্র্যাকল টিভি সনি একটি বিনামূল্যের স্ট্রিমিং পরিষেবা হিসাবে তৈরি করেছে যা জনপ্রিয় টিভি সিরিজ এবং চলচ্চিত্রগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করেছে। এছাড়াও আপনি আপনার iOS ডিভাইস থেকে স্ট্রিম করতে অ্যাপটি ডাউনলোড করতে পারেন। Netflix-এর মতো, আপনি আপনার স্ট্রিম করা সামগ্রী, আপনার প্রিয় শোগুলি সংরক্ষণ করার ক্ষমতা এবং একাধিক ডিভাইস জুড়ে সামগ্রী বিরতি এবং পুনরায় শুরু করার ক্ষমতার উপর ভিত্তি করে আপনার পছন্দ হতে পারে এমন অতিরিক্ত শোগুলির জন্য সুপারিশগুলি পান৷ আপনি যখন Crackle নেটওয়ার্ক প্রিমিয়ার আছে তখন বিজ্ঞপ্তি পাওয়ার জন্য সতর্কতা সেট আপ করতে পারেন। নির্বাচনটি বেশিরভাগ স্ট্রিমিং সাইটের তুলনায় একটু বেশি সীমিত বলে মনে হচ্ছে, তবে এটি বিনামূল্যে, তাই আপনি যদি দেখেন যে আপনি যে শো বা সিনেমা দেখতে চান সেটি অ্যাপ থেকে অনুপস্থিত থাকলে আপনি এটিকে আপনার অন্যান্য স্ট্রিমিং অ্যাপের পরিপূরক করতে ব্যবহার করতে পারেন 'বর্তমানে এর জন্য অর্থ প্রদান করছি৷

3. HBO Go &HBO Now

যখন আপনার স্ট্রিম করার মতো জিনিস শেষ হয়ে যায় তখন ব্যবহার করার জন্য দুর্দান্ত iOS অ্যাপ

HBO Go এবং HBO Now-এর মধ্যে বেশ কিছু পার্থক্য রয়েছে, সবচেয়ে গুরুত্বপূর্ণ হল HBO Now সেসব গ্রাহকদের জন্য উপলব্ধ যারা ইতিমধ্যে অন্য সদস্যতার মাধ্যমে HBO-এ অ্যাক্সেস পাননি। সবচেয়ে গুরুত্বপূর্ণ মিল হল যে HBO Go এবং HBO Now উভয় অ্যাপই আপনাকে HBO-এর হিট টিভি শো, সিনেমা এবং আসল সিরিজগুলিতে অ্যাক্সেস দেয়। দুটি অ্যাপ Netflix-এর মতো একইভাবে কাজ করে কিন্তু আপনাকে নিয়মিত HBO চ্যানেলে রিলিজ করা হলে নতুন পর্বগুলি দেখার অনুমতি দেয় যা সাধারণত শুধুমাত্র টিভি পরিষেবা গ্রাহকদের জন্য উপলব্ধ।

HBO Now একটি টেলিভিশন সাবস্ক্রিপশন ছাড়াই $14.99/মাসে উপলব্ধ৷ আপনার বর্তমান টেলিভিশন পরিষেবা প্রদানকারীর উপর নির্ভর করে পরিবর্তিত খরচের জন্য আপনার নিয়মিত পরিষেবাতে HBO Go যোগ করা যেতে পারে।

4. আমাজন চলচ্চিত্র, সঙ্গীত, এবং টিভি

যখন আপনার স্ট্রিম করার মতো জিনিস শেষ হয়ে যায় তখন ব্যবহার করার জন্য দুর্দান্ত iOS অ্যাপ

আপনি কি জানেন যে আপনি আপনার অ্যামাজন প্রাইম সদস্যতার সাথে বিনামূল্যে সিনেমা, সঙ্গীত এবং টিভি পেতে পারেন? আপনি যদি তা না করে থাকেন এবং আপনি একজন বর্তমান প্রাইম সদস্য হন, তাহলে আপনার সদস্যতার সাথে আপনি যে বিনামূল্যের সিনেমা এবং টিভি সিরিজ পাবেন তা সম্ভবত আপনার যেতে হবে। যদিও কিছু প্রোগ্রামের জন্য অল্প খরচ হবে ($4-এর কম), তবে Amazon TV এবং Movie অ্যাপে পাওয়া বেশিরভাগ সিনেমা এবং শো প্রাইম সদস্যদের জন্য বিনামূল্যে হবে।

অ্যামাজন মুভি এবং টিভি ছাড়াও, আপনি অ্যামাজন মিউজিকও দেখতে চাইতে পারেন। পরিষেবাটি প্রাইম সদস্যদের জন্য $7.99 (নিয়মিতভাবে নন-প্রাইম সদস্যদের জন্য $9.99) যা আপনি বর্তমানে অন্য পরিষেবার সাথে স্ট্রিমিংয়ের জন্য কী অর্থ প্রদান করছেন তার উপর নির্ভর করে প্রতি মাসে আপনার এক বা দুই টাকা বাঁচাতে পারে।

তাই আপনার কাছে এটি রয়েছে, চারটি স্ট্রিমিং অ্যাপ আপনি ব্যবহার করতে পারেন আপনার বর্তমান স্ট্রিমিং সদস্যতাগুলিকে আরও শো, খেলাধুলা, চলচ্চিত্র এবং সঙ্গীতের সাথে সম্পূরক করতে। আপনার মনে হয় তালিকা তৈরি করা উচিত ছিল এমন একটি অ্যাপ আছে? অন্যান্য পাঠকদের মন্তব্যে জানতে দিন!


  1. গুগলের 6টি দুর্দান্ত মোবাইল অ্যাপস যা আপনি সম্ভবত কখনও শোনেননি

  2. 20টি দুর্দান্ত iOS অ্যাপস যা আপনি Android এর জন্য পেতে পারবেন না

  3. কিভাবে আপনার পিসিতে iOS অ্যাপস চালাবেন?

  4. iOS অ্যাপে কিভাবে UISearchController ব্যবহার করবেন