কম্পিউটার

জলি জগারদের জন্য 5টি সেরা চলমান অ্যাপ

জলি জগারদের জন্য 5টি সেরা চলমান অ্যাপ

একটি রৌদ্রোজ্জ্বল দুপুর বা শীতের সন্ধ্যা কাটানোর জন্য আপনার নাইকস বেঁধে, আপনার টি-শার্টের নীচে আপনার হেডফোনগুলি আপনার কান পর্যন্ত থ্রেড করে এবং দীর্ঘ সময় ধরে চলার চেয়ে ভাল উপায় আর কী হতে পারে? এটি একটি চমৎকার অনুভূতি, এবং এটি একটি ভাল স্মার্টফোন চালানোর অ্যাপের সাথে আরও ভাল করে তোলা হয়েছে, যা আপনাকে আপনার রান ট্র্যাক করতে, গান শুনতে এবং আপনাকে সেই অতিরিক্ত মাইল যেতে প্রেরণাদায়ক শব্দগুলি দিয়ে সাহায্য করতে পারে৷

কিন্তু কোনটা বাছাই করবেন? আমরা আপনার জন্য আমাদের প্রিয় চলমান অ্যাপগুলিকে এখানে তালিকাভুক্ত করে আপনার জীবনকে আরও সহজ করে তুলেছি।

জম্বি, রান!

জলি জগারদের জন্য 5টি সেরা চলমান অ্যাপ

উপলভ্যতা :iOS, Android

এই তালিকার সমস্ত অ্যাপ এইটির মতো নির্বোধ হবে না, আমি প্রতিশ্রুতি দিচ্ছি, তবে আপনি যদি আমার মতো একজন গেমার হন এবং আপনার রানের জন্য কোনও ধরণের বর্ণনামূলক ন্যায্যতা পেতে চান, তাহলে আপনাকে এটি পরীক্ষা করে দেখতে হবে। জম্বি, চালান! এটি এমন একটি অভিজ্ঞতা যা আপনাকে একটি জম্বি-রিডেন পোস্ট-অ্যাপোক্যালিপসে একটি অডিও-গল্পের সেটে নিমজ্জিত করে। আপনার জগগুলি জম্বিদের থেকে জীবন-মৃত্যুর পালাতে পরিণত হয়, যেখানে আপনি বেঁচে থাকতে সাহায্য করার জন্য ওষুধ এবং জ্বালানীর মতো "আইটেম" বাছাই করার সময় হিংস্র বাহিনীকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। ওয়াকিং ডেড? রনিং ডেডের মত আরো! আমি কি ঠিক?

ম্যাপ মাই রান দিয়ে চালান

জলি জগারদের জন্য 5টি সেরা চলমান অ্যাপ

উপলভ্যতা :iOS, Android

তারা এটাকে "ম্যাপ মাই রান" বলতে পারত, তাই না? শিরোনাম যাই হোক না কেন, এই অ্যাপটি একটি ভাল একটি, যা লোকেদের তাদের প্রিয় চলমান রুটগুলি আপলোড করতে এবং সহ জগারদের সাথে শেয়ার করার অনুমতি দিয়ে চলমান সম্প্রদায়কে একত্রিত করে৷ আরও ভাল, আপনি অন্যান্য জগারদের সাথে আপনার রানের সময় তুলনা করতে পারেন, আপনাকে এটিকে বিশ্বজুড়ে বন্ধু এবং অন্যান্য ব্যবহারকারীদের মধ্যে লিডারবোর্ডে নিয়ে যাওয়ার জন্য চাপ দেয়। স্বাভাবিকভাবেই, এটি Android Wear, Apple Watch, এবং অন্যান্য ফিটনেস ট্র্যাকারের সাথে সিঙ্ক করে যাতে আপনি আপনার অগ্রগতি সম্পর্কে সঠিক প্রতিক্রিয়া জানান৷

Nike+ রান ক্লাব

জলি জগারদের জন্য 5টি সেরা চলমান অ্যাপ

উপলভ্যতা :iOS, Android

আমাদেরকে কর্পোরেট গোষ্ঠী বলুন, কিন্তু যখনই নাইকি ফিটনেস-সম্পর্কিত আইটেম প্রকাশ করে, এটি কখনই প্রভাবিত করতে ব্যর্থ হয় না। চলমান-সম্পর্কিত সবকিছুর একটি দুর্দান্ত ইন্টারেক্টিভ জার্নালের মতো, এই অ্যাপটি আপনার চলমান ডেটা সঞ্চয় করে, আপনার অগ্রগতি ট্র্যাক করে এবং আপনার চলমান স্তরের উপর ভিত্তি করে কোচিং পরিকল্পনা অফার করে। ম্যাপ মাই রানের মতো, এটিতেও বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতার একটি উপাদান রয়েছে, যা আপনাকে একইভাবে বন্ধু এবং বন্ধুদের সাথে রানের তুলনা করতে দেয়। নাইকি-সম্পর্কিত বেশিরভাগ জিনিসের মতো, এটিতে মো ফারাহ, অ্যালিসন ফেনিক্স এবং কৌতুক অভিনেতা কেভিন হার্ট সহ অনুপ্রেরণামূলক ভিডিওগুলিতে উপস্থিত স্পোর্টস সেলিব্রিটিদের অংশ রয়েছে৷ (ন্যায্যভাবে, লোকটি দুর্দান্ত আকারে!)

স্ট্রাভা

জলি জগারদের জন্য 5টি সেরা চলমান অ্যাপ

উপলভ্যতা :iOS, Android

সেখানে থাকা আরও নো-ননসেন্স রানিং অ্যাপগুলির মধ্যে একটি, Strava হল একটি ওয়ান-স্টপ শপ ধরণের চলমান অ্যাপ, যা কিছু লোকের মনে হতে পারে "ফ্রিলি বিটস" হিসাবে নাইকি রান ক্লাবের মতো কিছুতে। Strava-এ আপনি আপনার রান ট্র্যাক করেন, প্রতিদ্বন্দ্বিতা করার জন্য বন্ধুদের সাথে লিঙ্ক করেন এবং এমনকি একে অপরকে প্রেরণা এবং সমর্থনের বার্তা পাঠান (অথবা ব্যঙ্গ করা, যেমনটি হতে পারে), এবং অ্যাপ দ্বারা আপনার জন্য সেট করা ব্যক্তিগত চ্যালেঞ্জগুলিকে হারানোর চেষ্টা করুন। অবশ্যই, হার্ট-রেট ট্র্যাকিং, জিপিএস, অ্যাপল ওয়াচ এবং অ্যান্ড্রয়েড ওয়্যার কার্যকারিতা সবই দায়ী৷

Ghostracer

জলি জগারদের জন্য 5টি সেরা চলমান অ্যাপ

উপলভ্যতা : Android

স্ট্রাভার সাথে ঘোস্ট্রাসারের মতো দুটি অ্যাপ সিঙ্ক করা বিরল, এবং এই প্রমাণের ভিত্তিতে আপনি ভাবছেন কেন এটি প্রায়শই ঘটে না। Ghostracer যে কেউ মারিও কার্টে ভূতের বিরুদ্ধে লড়াই করেছে তাদের কাছে পরিচিত হবে, কারণ এটি আপনাকে আপনার অতীতের সাথে লাইভ-অ্যাকশন প্রতিযোগিতায় ফেলতে Strava থেকে ডেটা ব্যবহার করে। সুতরাং আপনি যে রুটগুলি আগে চালাচ্ছেন তা চালাচ্ছেন, এটি গতিশীলভাবে আপনাকে দেখায় যে আপনি অন-স্ক্রীন এবং নিয়মিত অডিও আপডেটের সাথে আপনার নিজের অতীতের রানের তুলনায় কেমন করছেন। আপনার খেলার শীর্ষে থাকার এটি একটি দুর্দান্ত উপায় কারণ নিজের কাছে হারানোর ভয়ের চেয়ে ভাল অনুপ্রেরণাকারী আর কিছু নেই!

উপসংহার

দৌড়ানো সবার জন্য নয়, তবে কখনও কখনও ব্যক্তিগত লক্ষ্য নির্ধারণ, বন্ধুদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করা বা জম্বিদের থেকে পালিয়ে যাওয়ার উদ্দীপনা আপনাকে এতে প্রবেশ করতে যথেষ্ট। তাই আপনি যদি আগে কোনো অ্যাপ ছাড়াই চালানোর চেষ্টা করে থাকেন, তাহলে এর পরিবর্তে এই অ্যাপগুলির মধ্যে একটি দিয়ে এটি ব্যবহার করে দেখুন, এবং আপনি এটিতে নিজেকে অনেক বেশি খুঁজে পেতে পারেন যা আপনি কল্পনা করেছিলেন তার থেকে অনেক বেশি।


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা অফিস অ্যাপগুলির মধ্যে 6টি৷

  2. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা Google Analytics অ্যাপগুলির মধ্যে 4টি৷

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি রেডিও অ্যাপ