কম্পিউটার

2021 সালের জন্য সেরা Android Dashcam অ্যাপগুলির মধ্যে 4টি

2021 সালের জন্য সেরা Android Dashcam অ্যাপগুলির মধ্যে 4টি

অ্যান্ড্রয়েড ড্যাশক্যাম অ্যাপগুলি ভ্রমণের সময় ভিডিও এবং ফটো ক্যাপচার করার জন্য ধীরে ধীরে বাস্তব ড্যাশবোর্ড ক্যামেরা প্রতিস্থাপন করছে। G-বাহিনী, উচ্চতা এবং স্থানাঙ্ক থেকে যেকোনো কিছু পরিমাপ করতে পারে এমন সাম্প্রতিক সেন্সরগুলির সাহায্যে, এই অ্যাপগুলি পুরানো অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির সর্বত্র উত্পাদনশীল ব্যবহারের প্রস্তাব দেয়৷ আপনার যা দরকার তা হল একটি চার্জিং তার এবং একটি গাড়ি মাউন্ট, এবং আপনি যেতে প্রস্তুত!

যদিও গুগল প্লে মার্কেটপ্লেসে অনেক ড্যাশক্যাম অ্যাপ রয়েছে, কিছু অবশ্যই চাকার পিছনে রেকর্ডিংয়ে আরও নির্ভরযোগ্য। 2021 সালের জন্য নিম্নলিখিত সেরা মানের অ্যাপগুলি আমাদের সুপারিশ। আপনি গাড়ি চালানোর সময় সেরা ভিডিও মুহূর্তগুলি ক্যাপচার করার ক্ষেত্রে এগুলি কিছুই ছাড়বে না।

সেরা ড্যাশবোর্ড অ্যাপের জন্য নির্বাচনের মানদণ্ড

এই তালিকাটি বন্ধ করার জন্য, আমরা শুধুমাত্র সেই অ্যাপগুলি দেখেছি যেগুলির প্লে স্টোরে 100,000 থেকে 1 মিলিয়ন ডাউনলোড রয়েছে৷ এছাড়াও, প্রতিটি 4.2 এবং 4.5 এর মধ্যে রেট করা হয়েছে। যে সত্যিই এটা নিচে সংকীর্ণ!

এটি বলেছিল, আমরা কেবল সেই উচ্চ রেটিংগুলিকে মঞ্জুর করিনি তবে এই অ্যাপগুলির দাবি করা বৈশিষ্ট্যগুলিও পরীক্ষা করেছি৷ সমস্ত পৃথক অ্যাপ ব্যবহার করার জন্য বিনামূল্যে এবং ড্রাইভারদের অফার করার জন্য অনন্য কিছু আছে। এই অ্যাপগুলির মধ্যে সবচেয়ে ভালো যে জিনিসটি আমরা পছন্দ করেছি তা হল দীর্ঘক্ষণ ভিডিও রেকর্ডিং থাকা সত্ত্বেও এগুলির কোনওটিই অ্যান্ড্রয়েড ফোনকে অতিরিক্ত গরম করেনি৷ এছাড়াও, কিছু বিজ্ঞাপন বিভ্রান্তি ছিল না।

1. ড্রাইভ রেকর্ডার

একজন পর্যালোচক মন্তব্যে উল্লেখ করেছেন যে, ড্রাইভ রেকর্ডার হল একটি উচ্চ-রেটযুক্ত অ্যাপ যা "প্রদানকৃত অ্যাপগুলি যা কিছু করে।" এটি অবশ্যই সত্য, কারণ 90 মিনিটের জন্য আপনি কোনও বাধা ছাড়াই আপনার ফুটেজ রেকর্ড করতে পারেন। এর চেয়ে দীর্ঘ রেকর্ডিংয়ের জন্য, এটি ক্রমাগত লুপ রেকর্ডিং সমর্থন করে।

2021 সালের জন্য সেরা Android Dashcam অ্যাপগুলির মধ্যে 4টি

এই অ্যাপটি এর সরলতার দ্বারা চিহ্নিত করা হয়েছে এবং শুধুমাত্র প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি অফার করে, যেগুলি "সেটিংস" থেকে অ্যাক্সেস করা যেতে পারে৷ আমি সত্যিই যা পছন্দ করেছি তা হল ল্যান্ডস্কেপ বৈশিষ্ট্যের একটি লক স্ক্রিন যা ক্যামেরাকে স্থিতিশীল করে এবং একটি সামঞ্জস্যপূর্ণ বিস্তৃত ক্ষেত্র দেখায়। বিজ্ঞাপনগুলি অ্যাপের মধ্যে থেকে বিনামূল্যে নিষ্ক্রিয় করা যেতে পারে৷

2021 সালের জন্য সেরা Android Dashcam অ্যাপগুলির মধ্যে 4টি

আপনি উচ্চ, মাঝারি বা নিম্ন মানের ভিডিও রেকর্ড করতে পারেন এবং সর্বোচ্চ সঞ্চয়স্থান চয়ন করতে পারেন। ড্রাইভ রেকর্ডারের একটি বড় অসুবিধা হল যে আপনি একটি SD কার্ডে ডেটা সংরক্ষণ করতে পারবেন না।

2. অটোবয় ড্যাশ ক্যাম – ব্ল্যাকবক্স

নামে "ব্ল্যাকবক্স" ব্যবহার করা যেকোনো ড্যাশক্যাম টুলের জন্য খুবই আশ্বস্ত হতে পারে। অটোবয় ড্যাশ ক্যাম সম্পর্কে আপনি যা পছন্দ করবেন – ব্ল্যাকবক্স হ'ল অভ্যন্তরীণ এবং বাহ্যিক মেমরি উভয়ের জন্যই এটির সমর্থন (আগের অ্যাপের বিপরীতে।) আঙুলের ঝাঁকুনি দিয়ে, আপনি বিশদে ফোকাস করতে ক্যামেরার জুম, ফ্ল্যাশ এবং ফোকাস বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে পারেন। আপনি একই সাথে একই সময়ে ফটো এবং ভিডিও তুলতে পারেন।

2021 সালের জন্য সেরা Android Dashcam অ্যাপগুলির মধ্যে 4টি

ড্রাইভ রেকর্ডারের তুলনায়, অটোবয় রুট সংরক্ষণের ক্ষেত্রে আরও বিশদ অফার করে। আপনি সরাসরি ইউটিউবে ভিডিও আপলোড করতে পারেন। অ্যাপটিতে কিছু উন্নত বৈশিষ্ট্য রয়েছে যেমন স্মার্ট ক্র্যাশ সেন্সর (অপরীক্ষিত) এবং LED ব্যাকগ্রাউন্ড লাইট যা পটভূমিতে রেকর্ডিং ঘটছে বলে পরামর্শ দেয়।

সামগ্রিকভাবে, অটোবয় ড্যাশক্যাম রেকর্ডিংয়ের জন্য সত্যিই একটি শালীন অ্যাপ। আপনি বিজ্ঞাপন দেখতে না চাইলে, আপনি প্রায় $3-তে AutoBoy Pro-তে আপগ্রেড করতে পারেন।

3. অটোগার্ড ড্যাশক্যাম – ব্ল্যাকবক্স

আরেকটি "ব্ল্যাকবক্স" অ্যাপ, অটোগার্ড ড্যাশক্যাম - ব্ল্যাকবক্স, শুধু ভিডিও রেকর্ডিংয়ের চেয়ে অনেক বেশি কিছু করে। এটি 3D Google মানচিত্রে আপনার পথকে ক্যাপচার ও ট্রেস করে এবং এক ঘণ্টারও বেশি সময় ধরে ভিডিও রেকর্ডিংয়ের সাথে মাল্টিটাস্কিংয়ের অনুমতি দেয়। এটিতে একটি "স্মার্ট ইমপ্যাক্ট সেন্সর" রয়েছে যা একটি প্রকৃত সংঘর্ষ এবং রাস্তার কয়েকটি বাম্পের মধ্যে পার্থক্য করতে পারে। অ্যাপটি একটি Google অ্যাকাউন্টের সাথে তীব্রভাবে সূক্ষ্মভাবে তৈরি করা হয়েছে এবং YouTube-এর সাথে একীকরণ সমর্থন করে, তবে শুধুমাত্র একটি প্রো অ্যাকাউন্টের জন্য।

2021 সালের জন্য সেরা Android Dashcam অ্যাপগুলির মধ্যে 4টি

ক্যামেরা স্থিতিশীল করতে, আপনাকে শুধুমাত্র ভিডিও ঘূর্ণন বন্ধ করতে হবে। অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে গুরুত্বপূর্ণ মুহূর্তগুলি ক্যাপচার করতে AI বুদ্ধিমত্তা (Google থেকে) ব্যবহার করে। ভিডিওর গুণমান চমৎকার, যদিও রাতের দৃষ্টি কিছু উন্নতি ব্যবহার করতে পারে। যাইহোক, অ্যাপটি গুরুত্বপূর্ণ পরিস্থিতিতে তার উচ্চতর "সংবেদনশীলতার" জন্য আমাদের মনোযোগ জিতেছে। সর্বাধিক ভিডিও স্টোরেজের আকার হল 96 জিবি, যার মানে আপনাকে ঘন ঘন ব্যাকআপ নিতে হবে না।

2021 সালের জন্য সেরা Android Dashcam অ্যাপগুলির মধ্যে 4টি

4. ডেইলিরোডস ভয়েজার

বৈশিষ্ট্য এবং কর্মক্ষমতার পরিপ্রেক্ষিতে, ডেইলিরোডস ভয়েজারের রেট অনেক বেশি। অ্যাপটি জি-ফোর্স সেন্সরগুলির সাথে সিঙ্ক করা হয়েছে যা পারফরম্যান্সকে বিকৃত করতে কোনও দুর্ঘটনাজনিত সংঘর্ষ বা বাম্প প্রতিরোধ করে। অ্যাপটি আপনার গাড়ির দরজার নক দিয়ে স্বয়ংক্রিয়ভাবে শুরু বা বন্ধ করতে পারে। এটি আপনার রুটের যেকোনো ভিডিও/ফটোর রাস্তার ঠিকানা সনাক্ত করে এবং সবকিছুকে জিও-ট্যাগ করে।

2021 সালের জন্য সেরা Android Dashcam অ্যাপগুলির মধ্যে 4টি

এই অ্যাপের সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল একটি অন্তর্নির্মিত তাপ সুরক্ষা যা গ্রীষ্মে খুব সহজ৷

2021 সালের জন্য সেরা Android Dashcam অ্যাপগুলির মধ্যে 4টি

অনেকগুলি বৈশিষ্ট্য এবং ফর্ম্যাটিং বিকল্প রয়েছে:ভিডিওগুলি স্থিতিশীল হয়, একটি ভিউফাইন্ডারের সাথে কাজ করে এবং সমস্ত ফাইল ক্লাউড বা SD কার্ডে আপলোড করা যেতে পারে৷ অ্যাপটি বিনামূল্যের সংস্করণে চমৎকারভাবে কাজ করে, কিন্তু বিজ্ঞাপন না দেখতে আপনি প্রো সংস্করণে আপগ্রেড করতে পারেন। ড্রাইভিং অবস্থার প্রয়োজন অনুযায়ী কোনো বিজ্ঞাপনই হস্তক্ষেপকারী নয়।

ড্যাশক্যামের জন্য অনেকগুলি অন্যান্য অ্যাপ উপলব্ধ, তবে এখানে তালিকাভুক্ত যেগুলি আপনি ভুল করবেন না। এবং যখন আপনি গাড়ি চালাচ্ছেন, আপনি যখন ভুল পথে গাড়ি চালাচ্ছেন তখন আপনাকে সতর্ক করতে এই Google Maps বৈশিষ্ট্যটি ব্যবহার করুন৷


  1. ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

  2. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা এনক্রিপ্ট করা মেসেঞ্জার অ্যাপগুলির মধ্যে 3টি৷

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ