কম্পিউটার

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

যদিও প্রথাগত ক্রসওয়ার্ড ধাঁধার বই এখনও আশেপাশে রয়েছে, মোবাইল ডিভাইসগুলি আগের চেয়ে ক্রসওয়ার্ডগুলি অ্যাক্সেস করা অনেক সহজ করে তুলেছে। তাদের সাধারণ ইনপুট সিস্টেমের কারণে, ক্রসওয়ার্ড পাজলগুলি অনায়াসে অ্যাপ আকারে অনুবাদ করে এবং উত্তর-পরীক্ষা এবং ইঙ্গিতের মতো অতিরিক্ত বৈশিষ্ট্য সহ আসে। আপনি যদি সেখানকার সেরা কিছু ক্রসওয়ার্ড অ্যাপে আপনার হাত চেষ্টা করার জন্য প্রস্তুত হন, তাহলে এই পরামর্শগুলি দেখুন৷

1. ক্রসওয়ার্ড আনলিমিটেড

ক্রসওয়ার্ড আনলিমিটেড (Android | iOS) শব্দ উত্সাহীদের জন্য অনেকগুলি বিকল্প অফার করে যারা ঐতিহ্যগত ক্রসওয়ার্ড পাজলগুলি উপভোগ করেন এবং একটি বিনামূল্যের অ্যাপ চান তারা এখনই ডাউনলোড করতে এবং খেলতে পারেন৷

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

এই অ্যাপটি অনেকটা প্রথাগত ক্রসওয়ার্ড ধাঁধার মতো কাজ করে, শুধুমাত্র আপনার কাছে আকার, অসুবিধা, শৈলী এবং ভাষা বেছে নেওয়ার ক্ষমতা রয়েছে। একবার আপনি এই পরামিতিগুলি স্থাপন করলে, শুরু করতে প্রধান মেনু থেকে কেবল "প্লে" ক্লিক করুন৷

আপনি যখন বোর্ডে একটি "নিচে" বা "জুড়ে" স্থান নির্বাচন করেন, তখন এটির জন্য ইঙ্গিতটি স্ক্রিনের শীর্ষে উপস্থিত হয়। আপনি যে শব্দটিকে সঠিক বলে মনে করেন তার অক্ষরগুলো টাইপ করা শুরু করুন। যদি আপনি একটি টাইপো করেন, আপনি সর্বদা পৃথক চিঠি বাক্সে ক্লিক করতে পারেন এবং চিঠিটি অদলবদল করতে পারেন। একইভাবে, আপনি যদি মনে করেন পুরো শব্দটি ভুল, আপনি ফিরে যেতে পারেন এবং এটি পরিবর্তন করতে পারেন।

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

স্ক্রিনের নীচে, আপনার কাছে সহায়তা মেনু পড়ার বিকল্প রয়েছে (যখন কোনও বাক্স নির্বাচন করা হয় না), সঠিক শব্দটি প্রকাশ করুন, অক্ষরের সংখ্যার উপর ভিত্তি করে সম্ভাব্য মিলগুলি সন্ধান করুন, আপনার শব্দটি সঠিক কিনা তা পরীক্ষা করুন এবং কোন শব্দগুলি দেখান ভুল দুর্ভাগ্যক্রমে, এই সমস্ত সহায়ক সরঞ্জামগুলি আপনার গেমে সময় যোগ করে (যদি আপনি এটি সম্পর্কে যত্নশীল হন)।

ক্রসওয়ার্ড আনলিমিটেড খেলার জন্য বিনামূল্যে কিন্তু বিজ্ঞাপনের সাথে আসে এবং এটির কিছুটা জটিল ইন্টারফেস রয়েছে। কিন্তু যদি আপনি এটি মোকাবেলা করতে পারেন, এটি যে কারো জন্য একটি দুর্দান্ত ক্রসওয়ার্ড অ্যাপ।

2. নিউ ইয়র্ক টাইমস ক্রসওয়ার্ড

বিশ্বের বৃহত্তম সংবাদপত্রগুলির মধ্যে একটি (এবং Wordle-এর মালিক) দ্বারা আপনার কাছে আনা হয়েছে, নিউ ইয়র্ক টাইমস ক্রসওয়ার্ড অ্যাপ (Android | iOS) সবার জন্য একটি দুর্দান্ত পছন্দ৷

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

নিউ ইয়র্ক টাইমস ক্রসওয়ার্ড প্রতিদিন একটি নতুন ক্রসওয়ার্ড পাজল প্রকাশ করে, এবং অসুবিধা পরিবর্তিত হয়। আপনি যখন অ্যাপটি খুলবেন, আপনি গত কয়েক দিনের ক্রসওয়ার্ডের মাধ্যমে স্ক্রোল করতে পারেন এবং অসুবিধাটি শীর্ষে উল্লেখ করা হবে। এছাড়াও আপনার কাছে "দ্য আর্কাইভস" (পুরানো ধাঁধা) এবং একাধিক পাজল সহ ক্রসওয়ার্ড প্যাকগুলিতে অ্যাক্সেস রয়েছে৷

গেমপ্লে বেশিরভাগই আপনি যেভাবে আশা করেন তা কাজ করে। উপরের বারটি দেখায় যে আপনি এখন পর্যন্ত সমাধান করতে কত সময় নিয়েছেন, একটি তালিকার সমস্ত ইঙ্গিত দেখার বিকল্প (সহজ সমাধানের জন্য), আপনি যে নির্দিষ্ট ক্রসওয়ার্ডটি খেলছেন সে সম্পর্কে তথ্য এবং সেটিংস মেনু। বোর্ডের নীচে, আপনি আপনার প্রতিক্রিয়া টাইপ করার জন্য একটি কীবোর্ডের সাথে আপনার নির্বাচিত লাইনের জন্য ইঙ্গিত দেখতে পাবেন। যাইহোক, আপনার উত্তর চেক করার কোনো উপায় নেই এবং কোনো ইঙ্গিত দেওয়া হয়নি, তাই কঠোর পরিশ্রম করতে প্রস্তুত থাকুন!

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

সামগ্রিকভাবে, এটি সেখানকার সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে একটি। দুর্ভাগ্যবশত, সেরা জিনিস সবসময় চিরতরে বিনামূল্যে হয় না। নিউ ইয়র্ক টাইমস ক্রসওয়ার্ড একটি সাত দিনের বিনামূল্যের ট্রায়াল অফার করে, তারপরে দৈনিক নাটকগুলি আপনাকে প্রতি মাসে $4.99 বা বছরে $39.99 ফেরত দেবে। যাইহোক, তারা দৈনিক মিনি পাজলও অফার করে, যার জন্য সাবস্ক্রিপশনের প্রয়োজন হয় না।

3. 5 মিনিটের ক্রসওয়ার্ড পাজল

আপনি যদি একটি ক্রসওয়ার্ড গেম খুঁজছেন যেটি আপনি কাজের দিনের মধ্যে কাজগুলির মধ্যে সহজেই শেষ করতে পারেন, তাহলে 5-মিনিটের ক্রসওয়ার্ড পাজল (Android), বা লিটল ক্রসওয়ার্ড পাজল (iOS) একটি দুর্দান্ত পছন্দ!

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

যদিও প্রথাগত ক্রসওয়ার্ডগুলিতে কয়েক ডজন শব্দ এবং সূত্র থাকে, এই অ্যাপের ধাঁধাগুলিতে সাধারণত শুধুমাত্র ছয় বা সাতটি সূত্র থাকে। সাধারণ ধারণা, নাম থেকে বোঝা যায়, আপনি পাঁচ মিনিটের মধ্যে এগুলো সমাধান করতে পারবেন।

সমাধান করতে, ধাঁধার নীচে প্রদর্শিত ক্লুটি পড়ুন এবং শব্দটি টাইপ করতে প্রদত্ত অক্ষরগুলি ব্যবহার করুন। গেমটি এমনকি আপনার টাইপ করার সাথে সাথে শব্দটি দেখায় এবং তাৎক্ষণিকভাবে আপনাকে বলে দেয় যে এটি সঠিক কিনা।

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

আপনি যদি আটকে যান, গেমটিতে একটি চিঠি প্রকাশ করার, অতিরিক্ত অক্ষরগুলি সরানোর বা একটি শব্দ প্রকাশ করার বিকল্প রয়েছে - তবে এটির জন্য আপনার কয়েন খরচ হবে (যা আপনি খেলার সময় উপার্জন করেন)। অন্যথায়, আপনি কেবল ধাঁধাটি এড়িয়ে যেতে পারেন এবং অন্য সময় এটিতে ফিরে আসতে পারেন।

5-মিনিটের ক্রসওয়ার্ড (বা লিটল ক্রসওয়ার্ড পাজল) খেলার জন্য সম্পূর্ণ বিনামূল্যে এবং আপনার সমাধানের জন্য অনেক ধাঁধা অপেক্ষা করছে৷

4. বন্ধুদের সাথে ক্রসওয়ার্ডস

বন্ধুরা একসাথে খেললে বেশিরভাগ গেমগুলি আরও মজাদার হয় এবং ক্রসওয়ার্ডগুলি আলাদা নয়। সৌভাগ্যক্রমে, বন্ধুদের সাথে ক্রসওয়ার্ডস (Android | iOS) এটিকে সম্ভব করে তোলে৷

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

নাম থেকেই বোঝা যাচ্ছে, ক্রসওয়ার্ডস উইথ ফ্রেন্ডস আপনার এবং আপনার বন্ধুদের জন্য প্রতিযোগিতার একটি স্বাস্থ্যকর ডোজ সহ ক্রসওয়ার্ড ধাঁধার রোমাঞ্চকে একত্রিত করে। আপনি নতুন দৈনিক ধাঁধার উপর একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আপনার বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারেন, তারপর কে দ্রুততম সময়ে ধাঁধাটি সম্পূর্ণ করেছে তা দেখতে লিডারবোর্ডটি পরীক্ষা করুন৷

ক্রসওয়ার্ডের মধ্যেই, খেলা অন্য যেকোনো ক্রসওয়ার্ড ধাঁধার মতোই কাজ করে। ক্লুগুলি বোর্ডের নীচে প্রদর্শিত হয় এবং অনুমান করার জন্য আপনার জন্য একটি কীবোর্ড উপলব্ধ। এছাড়াও আপনি ক্লুগুলির মাধ্যমে স্ক্রোল করতে পারেন এবং প্রথমে সহজগুলিকে ছিটকে দিতে পারেন, অথবা বোর্ডে একটি নির্দিষ্ট স্থানের জন্য একটি ক্লু খুঁজে পেতে বোর্ডেই ক্লিক করতে পারেন৷

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

আপনার কাছে বোর্ডের একেবারে নীচে একটি শব্দ প্রকাশ করার বিকল্প রয়েছে, আপনার কোন শব্দগুলি ভুল আছে তা দেখুন বা বোর্ডে এলোমেলো জায়গায় 10টি ফ্রিবি অক্ষর পান৷ অন্যথায়, আপনি কেবল আপনার নিজের মস্তিষ্কের শক্তি দিয়ে ধাঁধাটি সমাধান করছেন।

প্রতিদিনের ধাঁধা ছাড়াও, মিনি ক্রসওয়ার্ড এবং মজাদার চ্যালেঞ্জও রয়েছে। সেরা অংশ? বন্ধুদের সাথে ক্রসওয়ার্ডস সম্পূর্ণ বিনামূল্যে, কিছু বিজ্ঞাপন দেখা বিয়োগ যা পর্যায়ক্রমে প্রদর্শিত হয়।

5. Shortyz ক্রসওয়ার্ডস

আপনি যদি একজন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন এবং প্রথাগত সংবাদপত্রের ক্রসওয়ার্ডের অনুরাগী হন, তাহলে শর্টিজ ক্রসওয়ার্ডস অবশ্যই থাকা আবশ্যক৷

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

এই তালিকার অন্যান্য ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে কয়েকটি তাদের নিজস্ব ধাঁধা তৈরি করে, শর্টিজ মার্কিন যুক্তরাষ্ট্রের প্রধান প্রকাশনাগুলিতে প্রকাশিত ক্রসওয়ার্ডগুলির উপর নজর রাখে এবং সেগুলিকে একটি ডিজিটাল-বান্ধব বিন্যাসে সেট আপ করে৷ এছাড়াও আপনি আপনার ইমেল এবং অন্যান্য অ্যাকাউন্টগুলিকে লিঙ্ক করতে পারেন যাতে অ্যাপটি অন্যান্য উত্স থেকে আপনি প্রাপ্ত ক্রসওয়ার্ডগুলি আমদানি করতে পারে৷

গেমপ্লে অন্য অনেক অ্যাপের মতো কাজ করে, উপরে আপনার ইঙ্গিত এবং নীচে আপনার কীবোর্ড দেওয়া আছে। উপরের-ডান কোণে একটি ড্রপ-ডাউন মেনুও রয়েছে যাতে আপনি আপনার ত্রুটিগুলি দেখতে পারেন, অক্ষর বা শব্দগুলি প্রকাশ করতে পারেন, সমস্ত সূত্র দেখতে পারেন, জুম এবং অন্যান্য সেটিংস পরিবর্তন করতে পারেন৷

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

আপনি যদি একটি ধাঁধায় ক্লান্ত হয়ে পড়েন, আপনি বেরিয়ে আসতে পারেন এবং অন্যটি শুরু করতে পারেন। অ্যাপটি আপনার শুরু করা প্রতিটি ক্রসওয়ার্ডে আপনার অগ্রগতি সংরক্ষণ করবে। এছাড়াও, একটি বিনামূল্যের অ্যাপের জন্য, অনেক বিজ্ঞাপন নেই, যা Shortyz কে আরও ভালো করে তোলে।

6. ক্রসওয়ার্ড পাজল!

চিন্তা করবেন না, আইফোন ব্যবহারকারীরা! যদিও Shortyz আপনার জন্য উপলব্ধ নয়, ক্রসওয়ার্ড পাজল! আছে, এবং এটা দারুণ।

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

শব্দের পাজল! সমাধান করার জন্য বিনামূল্যে দৈনিক ক্রসওয়ার্ড অফার করে, যার সবকটিই বিশ্বের কোথাও থেকে একটি শ্বাসরুদ্ধকর HD ব্যাকগ্রাউন্ডের সাথে আসে। উপরন্তু, অ্যাপটি আইপ্যাডে পোর্ট্রেট বা ল্যান্ডস্কেপ মোডে কাজ করে, এমন একটি বৈশিষ্ট্য যা অনেক ক্রসওয়ার্ড অ্যাপ অফার করে না।

গেমপ্লে যথেষ্ট সহজ, বোর্ডের নীচে অবস্থিত ক্লুগুলি এবং আপনার কীবোর্ড তার নীচে প্রদর্শিত হবে৷ এছাড়াও আপনি ইঙ্গিত পেতে পারেন, আপনার উত্তর সঠিক কিনা তা পরীক্ষা করতে পারেন এবং এমনকি অফলাইন মোডে খেলার জন্য ধাঁধা ডাউনলোড করতে পারেন।

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

আপনি যদি শুধুমাত্র বিনামূল্যে দৈনিক ক্রসওয়ার্ড ধাঁধা খেলতে চান তবে এই অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে (বিজ্ঞাপনগুলি প্রদর্শিত সহ)। সমাধান করার জন্য আপনার যদি আরও ধাঁধার প্রয়োজন হয়, তবে আপনি আরও কিনতে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার সুবিধা নিতে পারেন।

7. কোডিক্রস:ক্রসওয়ার্ড পাজল

আপনার বাচ্চারা কি ক্রসওয়ার্ড পাজল পছন্দ করে যতটা আপনি করেন? যদি তাই হয়, তাহলে আপনার CodyCross (Android | iOS) চেক করা উচিত!

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

CodyCross হল একটি চতুর, থিম্যাটিক ক্রসওয়ার্ড ধাঁধা অ্যাপ যা শিশুদের জন্য যথেষ্ট স্বাদ প্রদান করে এবং এখনও যেকোন বয়সের জন্য যথেষ্ট চ্যালেঞ্জিং। যাইহোক, এটি প্রথাগত ক্রসওয়ার্ড অ্যাপের থেকে একটু ভিন্নভাবে কাজ করে, কারণ এতে বেশিরভাগ অনুভূমিক ক্লু রয়েছে (কিছু উল্লম্ব ছিটিয়ে দেওয়া আছে)।

আপনি যখন একটি ধাঁধা শুরু করেন, আপনি প্রথম সূত্রটি পান, তারপরে এটি সমাধান করতে অক্ষর টাইপ করুন। একবার আপনি একটি ক্লু সঠিকভাবে সমাধান করার পরে, উত্তর থেকে নির্বাচিত অক্ষরগুলি অনুলিপি করা হয় এবং অন্যান্য ক্লুগুলিতে সঠিক স্থানে স্থাপন করা হয়। প্রতিটি ক্লু সমাধান করে, আপনি প্রতিটি ক্লু সম্পূর্ণ না হওয়া পর্যন্ত সমাধান করা আরও সহজ করে তুলবেন। ক্লুগুলি শব্দের খেলার চেয়ে ট্রিভিয়ার উপর ভিত্তি করে বেশি, তাই আপনি যেতে যেতে একটি বা দুটি জিনিস শিখতে পারেন!

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

CodyCross খেলার জন্য বিনামূল্যে এবং ক্রসওয়ার্ড পাজলগুলিকে পারিবারিক বিষয়ে পরিণত করার একটি দুর্দান্ত উপায়৷

8. ক্রিপ্টিক ক্রসওয়ার্ড

ক্রিপ্টিক ক্রসওয়ার্ডগুলি ক্র্যাক করা সবসময়ই কঠিন ছিল, কিন্তু ক্রিপ্টিক ক্রসওয়ার্ড অ্যাপ (Android | iOS) এটিকে মজাদার করে তোলে!

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

বেশিরভাগ অংশে, এই ক্রসওয়ার্ড অ্যাপটি অন্য সকলের মতোই কাজ করে। আপনার প্রতিক্রিয়া যোগ করতে বোর্ডের নীচে ক্লু এবং কীবোর্ড প্রদর্শিত হয়।

নাম থেকে বোঝা যায়, যদিও, ক্রিপ্টিক ক্রসওয়ার্ডের ক্লুগুলো সবচেয়ে ভালোভাবে সমাধান করা কঠিন। যাইহোক, আপনি প্রশ্নের উত্তর ভালোভাবে ম্যাপ করতে ধাঁধার মধ্যে পৃথক অক্ষর বা শব্দ প্রকাশ করতে পারেন। অধিকন্তু, "চেক" বৈশিষ্ট্যটি আপনাকে জানতে দেয় যে আপনার কাছে একটি ক্লু সঠিক আছে কিনা এবং এমনকি কোন অক্ষরটি সঠিক বা ভুল তাও আপনাকে বলে৷

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

যদিও ক্রিপ্টিক ক্রসওয়ার্ডের "লাইট" সংস্করণ অ্যান্ড্রয়েডে বিনামূল্যে, সম্পূর্ণ সংস্করণটির দাম $4.99৷ ভাগ্যক্রমে, আইফোন ব্যবহারকারীরা বিনামূল্যে এই অ্যাপটি পেতে পারেন৷

9. Wordalot

আরও আকর্ষণীয় ক্রসওয়ার্ড অভিজ্ঞতার জন্য যার জন্য খুব বেশি "পড়ার" প্রয়োজন নেই, Wordalot (Android | iOS) দেখুন।

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

আপনাকে পৃথক শব্দ-ভিত্তিক সূত্র দেওয়ার পরিবর্তে, Wordalot ধাঁধার শীর্ষে একটি ছবি দেখায়। ক্রসওয়ার্ড ধাঁধার মধ্যে থাকা শব্দগুলি ছবিতে লুকানো আইটেম। অতএব, আপনি ছবিতে যা দেখতে পাচ্ছেন তার সাথে ধাঁধাটি কী ইঙ্গিত দিচ্ছে তা মেলাতে হবে। আপনি যদি তাজা কিছু চান তবে এটি ক্রসওয়ার্ড বিন্যাসে একটি সুন্দর মোচড় দেয়।

আপনি যখন অনুমান করার জন্য একটি শব্দ নির্বাচন করেন, তখন ধাঁধার কোথাও অক্ষরগুলি নীচে উপস্থিত হয়। এটি জিনিসগুলিকে কিছুটা সংকীর্ণ করতে সহায়তা করে। যাইহোক, আপনি যদি এখনও নিজেকে স্তব্ধ মনে করেন, তাহলে আপনি "বন্ধুকে ফোন করতে" ইঙ্গিত বোতাম বা শেয়ার বোতাম ব্যবহার করতে পারেন৷

শব্দ উত্সাহীদের জন্য সেরা ক্রসওয়ার্ড অ্যাপগুলির মধ্যে 9টি৷

আপনি বলতে পারেন, Wordalot একটি সহজ খেলা, কিন্তু এটি যেকোন বয়সের লোকদের জন্য এটিকে আরও ভাল করে তোলে। এটি সম্পূর্ণ বিনামূল্যে, তাই আমরা খুব বেশি অভিযোগ করতে পারি না।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

1. বিনামূল্যে ক্রসওয়ার্ড অ্যাপ ডাউনলোড করা নিরাপদ কিনা তা আমি কীভাবে বলতে পারি?

যদিও Google Play Store এবং App Store-এর মধ্যে বেশিরভাগ অ্যাপ পুরোপুরি নিরাপদ, আপনি সর্বদা একটি অ্যাপের জন্য প্রয়োজনীয় অনুমতিগুলি পরীক্ষা করতে পারেন এবং ডাউনলোড করার আগে পর্যালোচনাগুলি পড়তে পারেন। সৌভাগ্যবশত, এই তালিকার সমস্ত ক্রসওয়ার্ড অ্যাপগুলি নিরাপদ – তালিকায় যোগ করার আগে আমরা সেগুলি পরীক্ষা করেছিলাম৷

2. ক্রসওয়ার্ড পাজল সমাধানের জন্য অ্যাপের বাইরে কি ওয়েব সাহায্য আছে?

ক্রসওয়ার্ড ধাঁধা সমাধানে আপনাকে সাহায্য করার জন্য অনেক ওয়েবসাইট রয়েছে। নীচে তালিকাভুক্তদের দিয়ে শুরু করুন:

  • শব্দ খেলা
  • Dictionary.com
  • ক্রসওয়ার্ড-সল্ভার
  • একটি জুড়ে
  • ক্রসওয়ার্ড হেভেন

3. ওয়েবে কি বিনামূল্যের ক্রসওয়ার্ড পাজল পাওয়া যায়?

যদিও ক্রসওয়ার্ড অ্যাপ্লিকেশনগুলি আপনার গেমগুলিকে আপনার সাথে নিয়ে যাওয়া সহজ করে তোলে, তবে এমন কিছু ওয়েবসাইট রয়েছে যা ডিজিটাল ক্রসওয়ার্ড পাজলগুলি অফার করে যা আপনি আপনার ওয়েব ব্রাউজারের মাধ্যমেও খেলতে পারেন।

কিছু শিরোনাম অন্তর্ভুক্ত:

  • AARP এর দৈনিক ক্রসওয়ার্ড
  • বোটলোড পাজল
  • USA Today’s Crossword Archives
  • Dictionary.com এর ডেইলি ক্রসওয়ার্ড
  • সেরা ক্রসওয়ার্ডস

ইমেজ ক্রেডিট:Unsplash


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা গানের 5টি অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা অফিস অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. ক্রীড়া উত্সাহীদের জন্য সেরা Android অ্যাপগুলির মধ্যে 6টি৷

  4. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷