কম্পিউটার

Apples Find My App শীঘ্রই আপনাকে স্ট্যাকারদের সম্পর্কে সতর্ক করবে

আপনি যদি কখনও আপনার Apple ডিভাইস হারিয়ে ফেলে থাকেন, তাহলে আপনি Find My অ্যাপটির সাথে খুব পরিচিত। পরবর্তী iOS আপডেট একটু বেশি কার্যকারিতা যোগ করছে।

একটি নতুন নিরাপত্তা বৈশিষ্ট্য যোগ করতে আমার খুঁজুন

9to5Mac iOS 14.5 বিটাতে "আইটেম সেফটি অ্যালার্টস" নামে একটি নতুন নিরাপত্তা বৈশিষ্ট্য আবিষ্কার করেছে যা আপনি Me-এর অধীনে খুঁজে পেতে সক্ষম হবেন মুক্তির পর ট্যাব। ডিফল্টরূপে সক্ষম, এই বৈশিষ্ট্যটি আপনাকে অবহিত করবে যদি একটি অজানা আইটেম আপনার সাথে চলে যায়৷

সম্ভবত আপনি ভাবছেন যে এর অর্থ কী। ঠিক আছে, উদাহরণস্বরূপ, যদি কেউ আপনার ব্যক্তির বা আপনার পকেটে, ব্যাগ, গাড়ি ইত্যাদিতে কোনও ধরণের ট্র্যাকার রাখে, তবে Find My আপনাকে সতর্ক করবে এবং আপনাকে এটি খুঁজে পেতে এবং নিষ্ক্রিয় করার অনুমতি দেবে৷

আপনি এই সতর্কতাগুলি বন্ধ করতে পারেন, তবে এটি সুপারিশ করা হয় না। আপনি যদি সেগুলি বন্ধ করার চেষ্টা করেন, তাহলে একটি পপ-আপ সতর্কতা আসবে যেখানে লেখা রয়েছে:"একটি অজানা আইটেমের মালিক আপনার অবস্থান দেখতে সক্ষম হবেন এবং যখন একটি অজানা আইটেম আপনার সাথে চলতে দেখা যায় তখন আপনি আর বিজ্ঞপ্তি পাবেন না৷ "

অ্যাপল তার আমার অ্যাপ খুঁজুন এর উন্নতি অব্যাহত রেখেছে

অ্যাপল এখনও আনুষ্ঠানিকভাবে আমাদের আইটেম নিরাপত্তা সতর্কতা সম্পর্কে কোন বিবরণ দেয়নি। এই বৈশিষ্ট্যটি পরীক্ষা করা হয়েছিল এবং অবশেষে iOS 14.3-এর প্রথম সংস্করণে সরানো হয়েছিল, কিন্তু এটি iOS 14.5 বিটাতে ফিরে আসতে দেখে আশ্বস্ত হয়।


  1. তিমি সম্পর্কে আপনার যা জানা দরকার – ফেসবুকের একটি মেম তৈরির অ্যাপ

  2. Google Pay অ্যাপ সম্পর্কে আপনার যা জানা আবশ্যক

  3. Google অনুসন্ধান আপনাকে কাছাকাছি ইভেন্টগুলি খুঁজে পেতে সাহায্য করবে

  4. Facebook Viewpoints অ্যাপ সম্পর্কে আপনার যা জানা দরকার