কম্পিউটার

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

এই সেরা মুদি ডেলিভারি অ্যাপস থাকা আপনার Android এবং iPhone এ ইনস্টল করা এই  COVID-19 মহামারীর সময় অত্যন্ত সহায়ক হতে পারে . যেহেতু আমরা সবাই #SocialDistancing অনুশীলন করছি (আশা করি আপনিও আছেন!) কারণ এটি সুস্থ থাকার জন্য একটি অপরিহার্য টিপস, তাই আপনি অনলাইনে মুদি কেনাকাটা করতে চাইতে পারেন।

আপনি নিঃসন্দেহে খাদ্য বিতরণ অ্যাপস-এর উপর নির্ভর করতে পারেন . যাইহোক,  আপনি যদি আপনার পরিবার এবং প্রিয়জনদের ভাল শারীরিক আকারে রাখার জন্য কিছু স্বাস্থ্যকর খাবার রান্না করতে চান তবে মার্কিন যুক্তরাষ্ট্রের সেরা মুদি ডেলিভারি অ্যাপগুলি আপনার দোরগোড়ায় মুদিখানা পাওয়ার জন্য আদর্শ বিকল্প হিসাবে রয়ে গেছে।

দ্রষ্টব্য: উল্লেখযোগ্য চাহিদার কারণে, মহামারী চলাকালীন স্টক এবং ডেলিভারির সময় ন্যূনতম হতে পারে। 

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ এর জন্য উপলব্ধ
ক্রোগার Android এবং iPhone
ইন্সটাকার্ট  Android এবং iPhone
ওয়ালমার্ট মুদি Android এবং iPhone
Amazon Prime Now Android এবং iPhone
শিপ:একই দিনে ডেলিভারি Android এবং iPhone
Google শপিং:তুলনা করুন এবং কিনুন Android এবং iPhone
7এখন Android এবং iPhone
চেকআউট51 Android এবং iPhone
delivery.com Android এবং iPhone
পিপড Android এবং iPhone
FreshDirect  Android এবং iPhone
পোস্টমেট Android এবং iPhone

ইউএসএ 2020-এ শীর্ষ 12টি মুদি ডেলিভারি অ্যাপ

নীচে কিছু জনপ্রিয় মুদি শপিং এবং ডেলিভারি অ্যাপ রয়েছে। তাদের মধ্যে কিছু তাদের ইনভেন্টরি আছে যখন অন্যদের সুপারমার্কেট এবং খুচরা বিক্রেতাদের সাথে চমৎকার সহযোগিতা রয়েছে যাতে ব্যবহারকারীদের সর্বোত্তম শ্রেণীর পরিষেবা প্রদান করা যায়!

1. ক্রোগার

একটি ব্যতিক্রমী কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করে, ক্রোগার হল মার্কিন যুক্তরাষ্ট্রের সেরা মুদি সরবরাহের অ্যাপ। আপনি তাদের শপিং অ্যাপে ব্যাপকভাবে সংরক্ষণ করতে পারেন; তারা ব্যবহারকারীর সুবিধার জন্য একচেটিয়া প্রচার এবং ব্যক্তিগতকৃত ডিসকাউন্ট অফার দেয়। আপনি এখানে দ্রুত আপনার অনলাইন কেনাকাটার তালিকা তৈরি করতে পারেন এবং দোকানে কেনাকাটা করতে বা অনলাইনে আপনার অর্ডার করতে এটি ব্যবহার করতে পারেন। এর স্মার্ট সাজেস্ট বৈশিষ্ট্যটি আপনাকে উল্লেখযোগ্য সঞ্চয় সহ নির্দিষ্ট আইটেম চয়ন করতে দেয়।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

আপনি কাছাকাছি Kroger দোকান বা জ্বালানী কেন্দ্র খুঁজে পেতে লোকেটার বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন। অন্যান্য মুদি শপিং এবং ডেলিভারি অ্যাপের বিপরীতে, আপনি ক্রয়ের ইতিহাস দেখতে এবং সময় ও পরিশ্রম বাঁচাতে মানক অর্ডার তৈরি করতে ক্রগার অ্যাপ ব্যবহার করতে পারেন।

Android এবং iPhone

2. Instacart:একই দিনে মুদি সরবরাহ

নাম অনুসারে, Instacart নমনীয় দামে তাজা এবং শেল্ফ-স্থিতিশীল অন-ডিমান্ড পণ্যের জন্য একই দিনে ডেলিভারি অফার করে। শতাধিক শহরে উপলব্ধ, Instacart ব্যতিক্রমীভাবে কাজ করে, যখন এটি জনপ্রিয় সুপারমার্কেট থেকে আপনার মুদি দোকানের তালিকায় তালিকাভুক্ত খাবারের আইটেমগুলি খুঁজে পাওয়ার ক্ষেত্রে আসে, কম ডেলিভারি ফি দিয়ে যত তাড়াতাড়ি সম্ভব আপনার দোরগোড়ায়। মার্কিন যুক্তরাষ্ট্রের বৃহত্তম অনলাইন গ্রোসারি ডেলিভারি অ্যাপগুলির মধ্যে একটি হওয়ায়, ইন্সটাকার্ট শপিং পরিষেবা শতাধিক শহরে বিতরণ করে।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

Instacart গ্রোসারি ডেলিভারি অ্যাপ সারা বিশ্ব থেকে 300 টিরও বেশি নেতৃস্থানীয় মুদি চেইনের সাথে সহযোগিতা করেছে যাতে ব্যবহারকারীরা তাজা এবং শেল্ফ-স্থিতিশীল খাদ্য আইটেম এবং পানীয় পেতে পারেন।

Android এবং iPhone

3. ওয়ালমার্ট মুদি

এখানে পুরষ্কার বিজয়ী সেরা মুদি শপিং অ্যাপ, ওয়ালমার্ট গ্রোসারি আসে। আপনি মুদির জন্য কেনাকাটা করতে পারেন, যেমন বেকড পণ্য, তাজা পণ্য, জৈব খাদ্য আইটেম, প্যান্ট্রি স্ট্যাপল, বাজারের বিশেষ পণ্য ইত্যাদি। এটি দ্রুত পুনঃক্রমের উদ্দেশ্যে একটি 'প্রিয়' বিকল্প অফার করে। Walmart Pay অ্যাপ ব্যবহার করে আপনি নিরাপদে আপনার মুদির জন্য অর্থ প্রদান করতে পারেন। অতিরিক্তভাবে, আপনি অনলাইনে কেনাকাটা করার সময় বিদ্যমান ইন-স্টোর ডিসকাউন্টগুলিতে অতিরিক্ত ছাড় পেতে পারেন।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

এমনকি আপনি একই দিনে ডেলিভারি এবং ডেলিভারির সময়সূচী উপভোগ করতে পারেন। অধিকন্তু, মার্কিন যুক্তরাষ্ট্রের সেরা মুদি সরবরাহের অ্যাপ ব্যবহার করে, আপনি প্রেসক্রিপশনের পাশাপাশি রিফিলগুলি ট্র্যাক এবং স্থানান্তর করতে পারেন।

Android

4. অ্যামাজন প্রাইম নাও

আপনার যদি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন থাকে, যার দাম প্রতি বছর প্রায় $199, তাহলে আপনি Amazon Prime Now অ্যাপের অতিরিক্ত সুবিধা উপভোগ করতে পারেন। 40 টিরও বেশি শহরে এর পরিষেবাগুলি অফার করে, আপনি মুদি, রেস্তোরাঁর খাবার এবং আপনার কেনাকাটার তালিকার প্রায় সবকিছু থেকে সবকিছু পেতে পারেন৷ এছাড়াও আপনি ইলেকট্রনিক্স, গৃহস্থালীর আইটেম, পোশাক, আনুষাঙ্গিক এবং যা কিছু না সহ প্রচুর অ-খাদ্য আইটেম অর্ডার করতে পারেন। এটি বৃহত্তর পরিবারের জন্য একটি আদর্শ বিকল্প যারা সামঞ্জস্যপূর্ণ এবং বছরব্যাপী পরিষেবাগুলি খুঁজছেন যা বড় ব্যাচে মুদি সরবরাহ করে।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

Amazon Prime Now-এর জনপ্রিয় সুপারমার্কেটগুলির সাথে সহযোগিতা রয়েছে যা ব্যবহারকারীদের জন্য একচেটিয়া ডিসকাউন্ট এবং অফার দেয়। আপনি বিশ্বস্ত রিটার্ন এবং রিফান্ডও উপভোগ করতে পারেন।

অ্যান্ড্রয়েড

5. শিপ:একই দিনে ডেলিভারি

এটি এমন ক্রেতাদের জন্য একটি আদর্শ মুদির অ্যাপ যারা ক্রমাগত চাহিদা অনুযায়ী ডেলিভারি সহ তাজা পণ্য থেকে শুরু করে গৃহস্থালীর প্রয়োজনীয় জিনিসপত্রের জন্য কিছু অর্ডার করতে দেখেন। Shipt নিম্নলিখিত এলাকায় তার পরিষেবাগুলি অফার করে:উইসকনসিন, টেক্সাস, ভার্জিনিয়া, টেনেসি, দক্ষিণ ক্যারোলিনা, ওকলাহোমা, ওহিও, উত্তর ক্যারোলিনা, মিসৌরি এবং আরও অনেক কিছু। USA-তে শিপ, মুদি ডেলিভারি অ্যাপটির 72টি শহরের প্রতিটিতে খুচরা বিক্রেতাদের সাথে একটি অংশীদারিত্ব রয়েছে যেখানে পরিষেবাটি দেওয়া হয়৷

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

Shipt এর সাথে শুরু করার জন্য, আপনাকে একটি সদস্যতা পরিকল্পনা চয়ন করতে হবে যার মধ্যে $99 এর বার্ষিক ফি বা $14 এর একটি মাসিক পরিকল্পনা রয়েছে। তাছাড়া, আপনি প্রকৃত অর্থে অর্থপ্রদানের মুদি কেনাকাটা এবং বিতরণ অ্যাপ ব্যবহার করার আগে চার সপ্তাহের বিনামূল্যে ট্রায়াল দিতে পারেন।

Android এবং iPhone

6. Google শপিং:তুলনা করুন এবং কিনুন

ব্যবহারকারীর সুবিধা এবং অভিজ্ঞতাকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য, গুগল শপিং হল মার্কিন যুক্তরাষ্ট্রের সেরা মুদি কেনাকাটার অ্যাপ, যখন এটি অনলাইন মুদি কেনাকাটার ক্ষেত্রে আসে। Google Shopping একটি চমৎকার অ্যাপ হিসেবে এসেছে যা আপনি সরাসরি আপনার দোরগোড়ায় আপনার প্রয়োজনীয় জিনিসগুলি পেতে ব্যবহার করতে পারেন৷ এটি আপনাকে কোনো ঝামেলা ছাড়াই হাজার হাজার দোকান জুড়ে লক্ষ লক্ষ আইটেম কেনার অনুমতি দেয়। গ্রোসারি ডেলিভারি অ্যাপ ব্যবহার করে, আপনি শুধুমাত্র আপনার Google অ্যাকাউন্ট ব্যবহার করে সহজ কিন্তু নিরাপদ চেকআউট সম্পর্কে নিশ্চিত থাকতে পারেন। সুতরাং, আপনি দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস, উপহার বা অনন্য কিছু খুঁজছেন কিনা, আপনি অ্যাপের মধ্যে সবকিছু খুঁজে পেতে পারেন।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

তাছাড়া, আপনার কেনাকাটা করা সমস্ত আইটেম Google গ্যারান্টি সহ ব্যাক করা হয়; তাই সপ্তাহে ৭ দিন সহজে রিটার্ন এবং গ্রাহক সহায়তা উপভোগ করুন। আপনার Google কার্যকলাপের উপর ভিত্তি করে সেরা ডিল এবং সুপারিশ পান।

7. 7এখন

3000+ আইটেমের বিস্তৃত নির্বাচন থেকে চয়ন করুন এবং গণনা করুন, 7NOW হল মার্কিন যুক্তরাষ্ট্রে একটি চমত্কার খাদ্য, পানীয় এবং মুদি সরবরাহের অ্যাপ। ক্যান্ডি, আইসক্রিম, বেকড পণ্য, হিমায়িত খাবারের আইটেম, মুদি, ব্যক্তিগত যত্ন, গৃহস্থালীর প্রয়োজনীয় জিনিসপত্র এবং যা কিছু না। শিকাগো, বোস্টন, ডেট্রয়েট, এলখার্ট, ফোর্ট কলিন্স, লাস ভেগাস, লস অ্যাঞ্জেলেস, মিয়ামি, মিলওয়াকি, নিউ হ্যাভেন, নিউ ইয়র্ক এবং আরও অনেকগুলি সহ 200 টিরও বেশি শহরে এবং 40+ মেট্রো অঞ্চল জুড়ে উপলব্ধ। এই মুদি ডেলিভারি অ্যাপটি নতুন শহর এবং অবস্থান যোগ করতে থাকে।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

একটি শেষ মিনিটের পার্টির জন্য কিছু নির্দিষ্ট খাদ্য আইটেম প্রয়োজন? নাকি গভীর রাতের লোভ মেটাতে চান? ঠিক আছে, চিন্তা করবেন না, আপনার দোরগোড়ায় আপনার প্রিয় আইটেমগুলির ডেলিভারি পেতে আপনি সর্বদা 7NOW খাদ্য ও মুদি সরবরাহের অ্যাপ্লিকেশনের উপর নির্ভর করতে পারেন।

8. চেকআউট51

একটি অ্যান্ড্রয়েড এবং আইফোন উভয় ব্যবহারকারীর জন্য উপলব্ধ, CheckOut51 হল মার্কিন যুক্তরাষ্ট্রে একটি ব্যতিক্রমী গ্রোসারি ডেলিভারি অ্যাপ। অ্যাপ্লিকেশন ব্যবহারকারীদের পুরস্কার এবং আনুগত্য পয়েন্ট প্রস্তাব. বিতরণ করা আইটেমগুলি এর ফিজিক্যাল স্টোর থেকে আসে এবং ব্যবহারকারীদের প্রতি সপ্তাহে কিছু ব্যতিক্রমী অফার পাওয়ার সম্ভাবনা সবসময় থাকে। উপরন্তু, আপনি প্রতি সপ্তাহান্তে কিছু চমত্কার ক্যাশব্যাক উপার্জন করার সুযোগও পেতে পারেন। একটি নির্দিষ্ট অফার রিডিম করতে আপনাকে শুধু রসিদের ছবি আপলোড করতে হবে।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

CheckOut51-এর সাথে জনপ্রিয় অফলাইন এবং অনলাইন মুদি দোকান যেমন Walmart, No Frills, Superstore, Shoppers Drug Mart এবং আরও অনেক কিছুর সাথে সহযোগিতা রয়েছে৷ অ্যাডভান্সড সার্চ ফিচার ব্যবহার করে এই গ্রোসারি ডেলিভারি অ্যাপ থেকে সবচেয়ে বেশি সুবিধা নিন।

9. delivery.com

শতাধিক শহরে উপলভ্য এবং এমনকি প্রাচীনতম ডিভাইসেও নির্বিঘ্ন নেভিগেশনের জন্য ডিজাইন করা হয়েছে। Delivery.com ব্যবহারকারীদের আপনার স্থানীয় ক্লিনারদের কাছ থেকে মুদি, রেস্তোরাঁর অর্ডার, স্পিরিট এবং এমনকি ড্রাই ক্লিনিং অর্ডার আনতে আশ্চর্যজনকভাবে কাজ করে। আপনি যা খুঁজছেন তার উপর নির্ভর করে, অ্যাপটি তারকা রেটিং, ব্যয়ের মাত্রা, বিতরণের সময়, দূরত্ব ইত্যাদি সহ শক্তিশালী ফলাফল প্রদর্শন করে।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

আর কি চাই? প্রতিটি অর্ডারের সাথে, আপনি নির্দিষ্ট ডেলিভারি পয়েন্ট পাবেন, যা ভবিষ্যতের অর্ডারগুলিতে ক্রেডিটের জন্য আরও ব্যবহার বা রিডিম করা যেতে পারে। ফোন বা লাইভ চ্যাটের মাধ্যমে গ্রাহক সহায়তা খুবই কার্যকর এবং সমস্যা সমাধান।

10. পিপড

1989 সালে প্রতিষ্ঠিত, পিপড এখন উইসকনসিন, ওয়াশিংটন ডিসি, ভার্জিনিয়া, রোড আইল্যান্ড, পেনসিলভানিয়া, নিউ ইয়র্ক, নিউ জার্সি, নিউ হ্যাম্পশায়ার, ম্যাসাচুসেটস, মেরিল্যান্ড, ইন্ডিয়ানা, ইলিনয় এবং কানেকটিকাট সহ 24টিরও বেশি মার্কিন বাজারে কাজ করে। এটি নির্ভর করার জন্য সবচেয়ে দক্ষ মুদি পরিষেবাগুলির মধ্যে একটি। এটি নির্দিষ্ট বৈশিষ্ট্যগুলি অফার করে যা আপনার মুদি কেনাকাটার তালিকার সাথে মেলে।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

এটি 'অর্ডার জিনিয়াস' বৈশিষ্ট্যটি আপনার অতীত এবং ঘন ঘন কেনাকাটার উপর ভিত্তি করে সুপারিশ অফার করার জন্য আশ্চর্যজনকভাবে কাজ করে। তাছাড়া, সমস্ত নতুন গ্রাহকরা 60 দিনের ফ্রি ডেলিভারি পান।

11. ফ্রেশডাইরেক্ট

ইস্ট কোস্টের বেশ কিছু বাসিন্দা তাদের বাড়ি এবং অফিসের মুদি সরবরাহের জন্য ফ্রেশডাইরেক্টের উপর নির্ভর করে। ফ্রেশডাইরেক্ট নিউ ইয়র্ক, নিউ জার্সি, ডেলাওয়্যার, পেনসিলভানিয়া, কানেকটিকাট ইত্যাদি জনপ্রিয় স্থানে পাওয়া যায়। মুদি সরবরাহ অ্যাপে স্থানীয় খামার, ডেইরি এবং ফিশারিজের সাথে সহযোগিতা রয়েছে যাতে আপনি দ্রুত তাজা পণ্য পেতে পারেন। সিজনের উপর নির্ভর করে, আপনি ফ্রেশডাইরেক্ট গ্রোসারি শপিং এবং ডেলিভারি অ্যাপে বিভিন্ন পণ্যের আশা করতে পারেন।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

ব্যবহারকারীদের সময়ের সীমাবদ্ধতার সমস্যা সমাধানের জন্য, ফ্রেশডাইরেক্ট ব্যবহারকারীদের পণ্যগুলিকে আগে থেকে এবং ডেলিভারির আগে রাত 11 টায় অর্ডার করতে দেয়। আপনি ন্যূনতম $30 অর্ডার করতে পারেন এবং একদিন বা তার আগে ডেলিভারি পেতে পারেন।

 12. পোস্টমেট

এখানে মার্কিন যুক্তরাষ্ট্রে আরেকটি দুর্দান্ত মুদি সরবরাহের অ্যাপ রয়েছে যা কেবলমাত্র আপনার মুদির চাহিদার যত্ন নেয় না বরং আপনার প্রিয় রেস্তোরাঁ থেকে খাবার সরবরাহ করে। পোস্টমেট আপনার সমস্ত প্রয়োজনীয় প্রয়োজনীয়তা আপনার দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য Walgreens সহ এর অধীনে তালিকাভুক্ত অসংখ্য সুপারমার্ট পেয়েছে। এটির একটি বিস্তৃত ডেলিভারি নেটওয়ার্ক রয়েছে এবং এটি রিয়েল-টাইম ট্র্যাকিং এবং ডেলিভারি অগ্রগতিও অফার করে।

মার্কিন যুক্তরাষ্ট্রে 12টি সেরা মুদি ডেলিভারি অ্যাপ

পোস্টমেটরা মার্কিন যুক্তরাষ্ট্রে 4200+ এরও বেশি শহরে ডেলিভারি করে এবং 500,000+ স্থানীয় এবং জাতীয় রেস্তোরাঁ এবং খুচরা বিক্রেতার সাথে সহযোগিতা করে। আপনি সীমাহীন সদস্যতার সাথে $12 এর উপরে সমস্ত অর্ডারে বিনামূল্যে বিতরণ উপভোগ করতে পারেন।

র্যাপ আপ:  মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা 12টি মুদি ডেলিভারি অ্যাপ

এটি অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে আমাদের সেরা মুদি ডেলিভারি অ্যাপগুলির তালিকার সমাপ্তি ঘটায়। আপনি যে কোম্পানি থেকে অর্ডার করেন তার উপর নির্ভর করে মুদি সরবরাহ করার জন্য খরচ এবং প্রক্রিয়া পরিবর্তিত হয়। শুধু সেগুলি অন্বেষণ করুন এবং কোনটি আপনার উদ্দেশ্যটি সর্বোত্তম উপায়ে পরিবেশন করে তা খুঁজে বের করুন৷


  1. আইফোনের জন্য 4টি সেরা রেডিও অ্যাপ

  2. আইফোনের জন্য 10টি সেরা থ্যাঙ্কসগিভিং অ্যাপ

  3. আইফোনের জন্য 7টি সেরা আবহাওয়ার অ্যাপ

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা মুদি কেনাকাটার তালিকার 4টি অ্যাপ