কম্পিউটার

কিভাবে Android থেকে iPhone এ হোয়াটসঅ্যাপ চ্যাট স্থানান্তর করবেন

যখন টেক্সট করার কথা আসে, তখন হোয়াটসঅ্যাপ হল আমাদের যাওয়ার জায়গা যা আমরা আমাদের বন্ধুদের সাথে সংযোগ করার জন্য ব্যবহার করি। টেক্সট পাঠানো থেকে শুরু করে আমাদের বর্তমান অবস্থান শেয়ার করা পর্যন্ত, হোয়াটসঅ্যাপ এই বছরগুলিতে ব্যাপকভাবে বিকশিত হয়েছে। আপনি একটি অ্যান্ড্রয়েড ডিভাইস বা আইফোনের মালিক হোন না কেন, হোয়াটসঅ্যাপ আমাদের ডিভাইসে থাকা আবশ্যক। এবং হ্যাঁ, হোয়াটসঅ্যাপ ওয়েব পরিষেবাটি ভুলে যাবেন না যা আমাদের পিসি থেকেও পাঠ্য পাঠাতে দেয়৷

হ্যাঁ, তাই আমরা এখানে প্রমাণ করার চেষ্টা করছি যে আমরা সকলেই হোয়াটসঅ্যাপকে অত্যন্ত ভালোবাসি এবং এটি আমাদের সবচেয়ে প্রিয় যোগাযোগ অ্যাপগুলির মধ্যে একটি যা আমাদের স্মার্টফোনের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করে তোলে, বিশেষ করে টেক্সটিং। হোয়াটসঅ্যাপ আমাদের আগের সমস্ত কথোপকথন, মিডিয়া এবং লিঙ্ক এবং অন্যান্য অনেক ব্যক্তিগত জিনিস সঞ্চয় করে, তাই না? তাহলে, আপনি যদি একটি নতুন আইফোন কেনার পরিকল্পনা করেন এবং আপনার বিদ্যমান অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে আপনার নতুন কেনা আইফোনে আপনার সমস্ত হোয়াটসঅ্যাপ চ্যাট স্থানান্তর করতে চান তাহলে কী হবে? আচ্ছা, চিন্তা করবেন না! আমরা আপনাকে কভার করেছি। আপনি কয়েকটি দ্রুত পদক্ষেপ অনুসরণ করে সহজেই Android থেকে iPhone এ WhatsApp বার্তা স্থানান্তর করতে পারেন।

কিভাবে Android থেকে iPhone এ হোয়াটসঅ্যাপ চ্যাট স্থানান্তর করবেন

হোয়াটসঅ্যাপ খুব ভালভাবে বোঝে যে চ্যাটগুলি আমাদের কাছে কতটা মূল্যবান এবং তাই আমরা কীভাবে কয়েক মুহূর্তের মধ্যে হোয়াটসঅ্যাপকে অ্যান্ড্রয়েড থেকে আইফোনে সরাতে পারি তার কয়েকটি উপায় রয়েছে৷ চলুন শুরু করা যাক।

অ্যান্ড্রয়েড থেকে আইফোনে WhatsApp চ্যাট স্থানান্তর করুন

পদ্ধতি 1:সফ্টওয়্যারের মাধ্যমে

সর্বশেষ কিন্তু অন্তত নয়, আরেকটি উপায় আছে যা Android থেকে iPhone-এ WhatsApp বার্তা স্থানান্তর করতে সাহায্য করে এবং যা একটি ট্রান্সফার সফ্টওয়্যারের মাধ্যমে। বাজারে বিভিন্ন ধরনের টুল পাওয়া যায় যা আপনাকে সহজেই Android থেকে iPhone-এ WhatsApp সরাতে দেয়। এই পোস্টে, আমরা উইন্ডোজ পিসির জন্য ব্যাকআপ ট্রান্স টুলের সাথে লেগে থাকব।

সুতরাং, প্রথমে, আপনার উইন্ডোজে পিসিতে ব্যাকআপ ট্রান্স টুলটি ডাউনলোড করুন এবং অ্যাপটি চালু করুন।

এখন, USB তারের মাধ্যমে আপনার পিসিতে আপনার উভয় ডিভাইস সংযুক্ত করুন। কিছুক্ষণ অপেক্ষা করুন যতক্ষণ না উভয় ডিভাইস আপনার সিস্টেমের পাশাপাশি অ্যাপ দ্বারা স্বীকৃত হয়।

আপনার Android ডিভাইস নির্বাচন করুন এবং তারপরে আপনি স্বয়ংক্রিয়ভাবে ব্যাকআপ ট্রান্স অ্যাপে আপনার সমস্ত কথোপকথন দেখতে পাবেন৷

বাম দিকের মেনু ফলকে, আপনার ডিভাইসের নামের উপর ডান-ক্লিক করুন এবং "অ্যান্ড্রয়েড থেকে আইফোনে বার্তা স্থানান্তর করুন" এ আলতো চাপুন৷

এবং তারপরে আপনি যেতে পারবেন!

পদ্ধতি 2:iOS অ্যাপ্লিকেশনে সরানোর মাধ্যমে

ঠিক আছে, এই পদ্ধতিটি আপনাকে অ্যান্ড্রয়েড থেকে আইফোনে হোয়াটসঅ্যাপ চ্যাট স্থানান্তর করার প্রক্রিয়াতে খুব বেশি সাহায্য করবে না তবে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে পরিচিতি, পাঠ্য বার্তা, ফটো, ভিডিও, বুকমার্ক, মেইল, ক্যালেন্ডার ইভেন্টের মতো অন্যান্য গুরুত্বপূর্ণ জিনিস স্থানান্তর করতে সহায়তা করবে। আইফোনে।

কিভাবে Android থেকে iPhone এ হোয়াটসঅ্যাপ চ্যাট স্থানান্তর করবেন

আপনাকে যা করতে হবে তা হল Google Play Store থেকে Move to iOS অ্যাপটি ইনস্টল করুন। আপনার নতুন কেনা iPhone ডিভাইসে Android এর মধ্যে সামগ্রী সহজেই স্থানান্তর করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন৷

সুতরাং লোকেরা এখানে কোনও ঝামেলা ছাড়াই অ্যান্ড্রয়েড থেকে আইফোনে হোয়াটসঅ্যাপ বার্তা স্থানান্তর করার তিনটি সবচেয়ে কার্যকর কিন্তু সহজ উপায় ছিল। অন্য কোন প্রশ্ন বা প্রতিক্রিয়ার জন্য, মন্তব্য বাক্সে নির্দ্বিধায় আঘাত করুন!


  1. কীভাবে আইফোন থেকে অ্যান্ড্রয়েডে সঙ্গীত স্থানান্তর করবেন?

  2. অ্যান্ড্রয়েড থেকে আইফোনে ফটোগুলি কীভাবে স্থানান্তর করবেন?

  3. অ্যান্ড্রয়েড থেকে আইফোনে কীভাবে সংগীত স্থানান্তর করবেন।

  4. কিভাবে অ্যান্ড্রয়েড থেকে আইফোনে পরিচিতি স্থানান্তর করবেন