কম্পিউটার

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইটিউনসে সঙ্গীত কীভাবে স্থানান্তর করবেন?

পোর্টেবল USB ফ্ল্যাশ ড্রাইভটি সঙ্গীত ফাইলের মতো ডেটা সঞ্চয় করার জন্য একটি ভাল পছন্দ, যা আমাদের সহজেই একটি ডিভাইস থেকে অন্য ডিভাইসে ফাইলগুলি ভাগ করতে সাহায্য করে৷ আইটিউনস হিসাবে, এটি একটি মোবাইল ডিভাইস পরিচালনার পাশাপাশি একটি মিডিয়া প্লেয়ার। এটা আশ্চর্যজনক নয় যে আপনি USB ফ্ল্যাশ ড্রাইভ থেকে iTunes এ সঙ্গীত স্থানান্তর করতে চান।

কেন ফ্ল্যাশ ড্রাইভ থেকে iTunes এ সঙ্গীত স্থানান্তর করবেন?
● কম্পিউটারে সঙ্গীত উপভোগ করুন৷৷ iTunes শিল্পী এবং অ্যালবাম অনুযায়ী যথাযথভাবে সঙ্গীত সংগঠিত করতে আমাদের সাহায্য করার একটি সহজ উপায় প্রদান করে।
● iPhone-এ গান সিঙ্ক করুন। আইফোনে গান শোনার জন্য, আপনি আইটিউনসের সাহায্যে আইফোনে গান যোগ করতে পারেন যদিও এটি একটি সুবিধাজনক উপায় নয়৷

সৌভাগ্যবশত, "লাইব্রেরিতে ফাইল যোগ করুন..." ফাংশনটি আমাদেরকে সহজেই ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইটিউনসে সঙ্গীত আমদানি করতে সাহায্য করতে পারে, আপনি গানগুলি আপনার বর্তমান কম্পিউটারে বা একটি নতুন কম্পিউটারে স্থানান্তর করতে চান। আরও জানতে পড়তে থাকুন।

  • পার্ট 1. Mac এবং Windows PC

    -এ ফ্ল্যাশ ড্রাইভ থেকে iTunes-এ সঙ্গীত স্থানান্তর করুন
  • পার্ট 2. সিঙ্ক ছাড়াই ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার একটি সরাসরি উপায়

Mac এবং Windows PC-এ ফ্ল্যাশ ড্রাইভ থেকে iTunes-এ সঙ্গীত স্থানান্তর করুন

নীচে ইউএসবি থেকে আইটিউনসে সঙ্গীত স্থানান্তর করার পদক্ষেপগুলি রয়েছে৷ স্থানান্তর সফল হয়েছে তা নিশ্চিত করতে, অনুগ্রহ করে ধাপে ধাপে ধাপগুলি অনুসরণ করুন৷ আইটিউনসের সাথে সামঞ্জস্যপূর্ণ ফাইলের ধরনগুলির মধ্যে রয়েছে MP3, AAC, M4A, WAV, AIF, AIFF, M4R, এবং M4B৷

1. আইটিউনস চালান এবং আপনার ফ্ল্যাশ ড্রাইভে প্লাগ ইন করুন যাতে কম্পিউটারে মিউজিক ফাইল থাকে।

2. পছন্দগুলি...-এ যান৷ দুটি বিকল্প চেক করা হয়েছে তা নিশ্চিত করতে:

সম্পাদনা এ ক্লিক করুন iTunes এ মেনু> পছন্দগুলি... বেছে নিন> উন্নত ক্লিক করুন ট্যাব> "আইটিউনস মিডিয়া ফোল্ডার সংগঠিত রাখুন পাশের বাক্সটি চেক করুন৷ ” এবং "লাইব্রেরিতে যোগ করার সময় আইটিউনস মিডিয়া ফোল্ডারে ফাইলগুলি অনুলিপি করুনঠিক আছে ক্লিক করুন নিশ্চিত করতে।

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইটিউনসে সঙ্গীত কীভাবে স্থানান্তর করবেন?

লাইব্রেরিতে যোগ করার সময় আইটিউনস মিডিয়া ফোল্ডারে ফাইলগুলি অনুলিপি করুন মানে এটি আপনার কম্পিউটারে সঙ্গীত ফাইল অনুলিপি করবে। আপনি যদি এই বিকল্পটি চেক না করেন, তাহলে iTunes শুধুমাত্র ফাইলটির অবস্থান সংরক্ষণ করবে, এবং ফ্ল্যাশ ড্রাইভ ঢোকানো না হলে এটি ফাইলটি খুঁজে পাবে না৷

3. iTunes থেকে USB ফ্ল্যাশ ড্রাইভে সঙ্গীত আমদানি করুন:

ফাইল ক্লিক করুন মেনু> লাইব্রেরিতে ফাইল যোগ করুন... বেছে নিন অথবা লাইব্রেরিতে ফোল্ডার যোগ করুন... আপনি iTunes এ যোগ করতে চান গান নির্বাচন করতে. এবং এটাই।

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইটিউনসে সঙ্গীত কীভাবে স্থানান্তর করবেন?

সিঙ্ক না করে ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করুন

আপনার আইফোনে সঙ্গীত স্থানান্তর করার জন্য ইউএসবি থেকে আইটিউনসে সঙ্গীত স্থানান্তর করতে চান? ঠিক আছে, আইটিউনস প্রকৃতপক্ষে আমাদের আইফোনে সঙ্গীত সিঙ্ক করতে সাহায্য করতে পারে তবে এটি সেরা পছন্দ নয়৷

● iTunes আপনাকে নির্বাচিত গান স্থানান্তর করার অনুমতি দেয় না৷ আপনি শুধুমাত্র iTunes থেকে সমস্ত মিউজিক সিঙ্ক করতে পারেন, অথবা আপনার iPhone-এ একের পর এক মিউজিক যোগ করতে পারেন।
● এছাড়া, iTunes শুধুমাত্র ব্যবহারকারীদের একটি কম্পিউটারের সাথে iPhone পেয়ার করতে দেয়। আপনি যদি পরিবার বা বন্ধুদের আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে চান, তাহলে আইফোনে বিদ্যমান ডেটা মুছে ফেলা হবে৷

আপনি যদি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করার একটি সহজ, দ্রুত এবং নিরাপদ উপায় চান, তাহলে আইটিউনসকে একপাশে রাখুন এবং আপনাকে এটি তৈরি করতে সহায়তা করার জন্য একটি পেশাদার iOS ডেটা স্থানান্তর সরঞ্জাম চয়ন করুন। এটি AOMEI MBackupper।

এই iOS ডেটা ব্যাকআপ এবং স্থানান্তর সরঞ্জামগুলির সাথে, আইফোনে গানগুলি স্থানান্তর করতে মাউসের কয়েকটি ক্লিক করা মাত্র। ডেটা ক্ষতি ছাড়াই যেকোন আইফোনে নির্বাচিত গান স্থানান্তর করা সম্ভব।

এক-ক্লিক আইফোন স্থানান্তর - AOMEI MBbackupper

আশ্চর্যজনক স্থানান্তর গতি সহ ফটো, সঙ্গীত, ভিডিও, পরিচিতি, বার্তা স্থানান্তর করুন। আইফোন থেকে কম্পিউটার ট্রান্সফার, কম্পিউটার থেকে আইফোন ট্রান্সফার, আইফোন থেকে আইফোন ট্রান্সফার সমর্থন করে।

ডাউনলোড FreewareWin 10/8.1/8/750,000,000 মানুষ এটি ডাউনলোড করেছে

ফ্ল্যাশ ড্রাইভ থেকে iPhone এ সঙ্গীত স্থানান্তর করার পদক্ষেপগুলি

1. ডাউনলোড করুন, ইনস্টল করুন এবং চালু করুন AOMEI MBackupper> আপনার USB ফ্ল্যাশ ড্রাইভ এবং iPhone কম্পিউটারে প্লাগ করুন৷ (সফ্টওয়্যারটিকে আপনার ডিভাইস অ্যাক্সেস করার অনুমতি দেওয়ার জন্য আপনাকে আইফোনে পাসকোড প্রবেশ করতে হতে পারে।)

2. হোম স্ক্রিনে, iPhone-এ স্থানান্তর করুন-এ ক্লিক করুন৷ বিকল্প।

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইটিউনসে সঙ্গীত কীভাবে স্থানান্তর করবেন?

3. “+ ক্লিক করুন ” আইকন> আপনার ফ্ল্যাশ ড্রাইভ খুঁজুন এবং আপনি যে গানগুলি আইফোনে যোগ করতে চান তা চয়ন করুন> খুলুন ক্লিক করুন চালিয়ে যেতে।

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইটিউনসে সঙ্গীত কীভাবে স্থানান্তর করবেন?

4. স্থানান্তর ক্লিক করুন৷ কম্পিউটার থেকে আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে।

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইটিউনসে সঙ্গীত কীভাবে স্থানান্তর করবেন?

5. ঠিক আছে ক্লিক করুন৷ যখন স্থানান্তর সম্পন্ন হয়।

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইটিউনসে সঙ্গীত কীভাবে স্থানান্তর করবেন?

দ্রষ্টব্য: AOMEI MBackupper এছাড়াও iDevice কে কম্পিউটার ট্রান্সফারে সমর্থন করে, আপনি আইফোন থেকে ক্রয় করা বা না কেনা মিউজিককে কম্পিউটার/ফ্ল্যাশ ড্রাইভ/এক্সটার্নাল হার্ড ড্রাইভে কোনো প্রচেষ্টা ছাড়াই স্থানান্তর করতে পারবেন।

উপসংহার

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইটিউনসে কীভাবে সঙ্গীত স্থানান্তর করা যায় তার জন্যই এটি। "লাইব্রেরিতে ফাইল যোগ করুন..." ফাংশনটি আপনাকে সহজেই iTunes লাইব্রেরিতে গান যোগ করতে সাহায্য করতে পারে। স্থানান্তর কি সফল হয়েছে? আমাদের জানাতে একটি মন্তব্য করুন৷


  1. কীভাবে আইফোন থেকে আইপ্যাডে সংগীত স্থানান্তর করবেন

  2. কিভাবে সিডি থেকে আইফোনে মিউজিক ট্রান্সফার করবেন

  3. কিভাবে আইটিউনস থেকে অ্যান্ড্রয়েড ফোনে সঙ্গীত স্থানান্তর করা যায়

  4. কিভাবে USB ফ্ল্যাশ ড্রাইভ থেকে মুছে ফেলা ফাইলগুলি পুনরুদ্ধার করবেন