কম্পিউটার

কীভাবে উইন্ডোজ মিডিয়া প্লেয়ার থেকে আইটিউনসে সঙ্গীত স্থানান্তর করবেন?

সঙ্গীত আমাদের অগণিত বিস্ময়কর অভিজ্ঞতা নিয়ে আসে এবং আমাদের স্বাচ্ছন্দ্য বোধ করে। বিশ্বাস করা হয় যে, অনেক উইন্ডোজ ব্যবহারকারী সাধারণত তাদের উইন্ডোজ মিডিয়া প্লেয়ারে তাদের সঙ্গীত রাখে এবং তারা ভাবতে পারে কিভাবে প্লেলিস্ট উইন্ডোজ মিডিয়া প্লেয়ার থেকে আইটিউনসে স্থানান্তর করা যায়, যাতে তারা যে কোন সময় এবং যে কোন জায়গায় তাদের সঙ্গীত আইফোন, বা iPod-এ উপভোগ করতে পারে। পি>

এই প্যাসেজে আমরা আপনাকে শিখাবো কিভাবে Windows Media Player থেকে iTunes লাইব্রেরিতে সহজেই সঙ্গীত স্থানান্তর করা যায় এবং আপনাকে আপনার iPhone ডেটা পরিচালনা করতে সাহায্য করার জন্য আপনাকে একটি পেশাদার স্থানান্তর টুল অফার করতে হয়।

পার্ট 1. Windows Media Player থেকে iTunes এ সঙ্গীত স্থানান্তর করুন

বিভিন্ন মিউজিক-ফরম্যাটের সামঞ্জস্যের কারণে, অপারেশন করার আগে আপনার ডিভাইসে আপনার মিউজিক বাজানো যায় তা নিশ্চিত করুন।

iPhone/iPad/iPod-এর জন্য বর্তমান সমর্থিত অডিও ফরম্যাটগুলি হল:

● AAC /ALAC (অ্যাপল লসলেস)/AC-3/E-AC-3
● MP3/WAV /AIFF
● AA /Audible Enhanced Audio / AAX / AAX+

আইটিউনস এবং উইন্ডোজ মিডিয়া প্লেয়ারের জন্য, আইটিউনস অডিও ফাইল ফরম্যাট সমর্থন করে:AAC, AIFF, Apple Lossless, MP3 এবং WAV ইত্যাদি অডিও ফাইল ফরম্যাট। নতুন Windows Media Player 12-এ বেশ কিছু জনপ্রিয় মিউজিক/অডিও এবং ভিডিও ফরম্যাটের জন্য অন্তর্নির্মিত সমর্থন রয়েছে, যেমন 3GP, AAC, AVCHD, MPEG-4, WMV এবং WMA। এটি বেশিরভাগ AVI, DivX, MOV, এবং Xvid ফাইলগুলিকে সমর্থন করে৷

ধাপ 1. আইটিউনস ইনস্টল করুন এবং আপনার উইন্ডোজ 10 এ উইন্ডোজ মিডিয়া প্লেয়ার খুলুন (সাধারণত, উইন্ডোজ কম্পিউটারে উইন্ডোজ মিডিয়া প্লেয়ার ডিফল্ট মিউজিক মিডিয়া প্লেয়ার।)

ধাপ 2. গানগুলিতে ডান ক্লিক করুন> ফাইল অবস্থান খুলুন .

ধাপ 3. ডাবল ক্লিক করে আইটিউনস খুলুন। তারপর ফাইল ক্লিক করুন উপরের বাম কোণায় ট্যাব করুন এবং তারপরে লাইব্রেরিতে ফাইল যোগ করুন নির্বাচন করুন৷ অথবা লাইব্রেরিতে ফোল্ডার যোগ করুন ড্রপ-ডাউন মেনু থেকে।

ধাপ 4. ফাইলের অবস্থান এবং সঙ্গীত ফাইলগুলি চয়ন করুন যা আপনি Windows Media Player থেকে iTunes-এ স্থানান্তর করতে চান, তারপর খুলুন ক্লিক করুন চালিয়ে যেতে।

ধাপ 5. স্থানান্তর প্রক্রিয়া সম্পন্ন হলে, আপনি iTunes লাইব্রেরিতে সঙ্গীত গানগুলি পরীক্ষা করে দেখতে পারেন৷

◆ S s করার জন্য ধাপগুলিiTunes এর মাধ্যমে সঙ্গীত ync করুন

আপনি যদি একবারে আপনার iPhone বা iPod-এ মিউজিক ফাইলগুলি উপভোগ করতে চান, তাহলে আপনি সরাসরি iTunes এর মাধ্যমে iPhone/iPad/iPod-এ মিউজিক সিঙ্ক করতে পারেন। এখানে আপনার জন্য সুনির্দিষ্ট পদক্ষেপ রয়েছে:

1. iTunes খুলুন এবং USB তারের সাহায্যে iOS ডিভাইসটিকে কম্পিউটারে সংযুক্ত করুন৷

2. iTunes এ আপনার iPhone এর ডিভাইস আইকনে ক্লিক করুন৷

3. সঙ্গীত নির্বাচন করুন৷ সাইডবারে বিভাগ।

4. সঙ্গীত সিঙ্ক করুন চেক করুন৷ , iTunes লাইব্রেরি থেকে সঙ্গীত নির্বাচন করুন, এবং প্রয়োগ করুন ক্লিক করুন৷ .

উপরে উইন্ডোজ মিডিয়া প্লেয়ার থেকে iTunes-এ সঙ্গীত স্থানান্তর করার সম্পূর্ণ প্রক্রিয়া। আপনি চেষ্টা করার জন্য এটি পরীক্ষা করতে পারেন৷

পার্ট 2. আপনার আইফোনে সঙ্গীত স্থানান্তর করার জন্য আইটিউনসের সেরা বিকল্প

আসলে, উইন্ডোজ মিডিয়া প্লেয়ার থেকে আইটিউনসে সঙ্গীত স্থানান্তর করা ঝামেলাপূর্ণ। এবং আমরা আইফোন বা আইপডের মাধ্যমে গান শুনতে পছন্দ করি। এখানে আমরা আপনাকে সাহায্য করার জন্য শক্তিশালী ট্রান্সফারিং এবং ম্যানেজার iOS ডেটা সফ্টওয়্যার পরিচয় করিয়ে দিতে চাই, যেটি হল AOMEI MBackupper, Windows Media Player থেকে iPhone, iPod Touch এবং iPad-এ মিউজিক ইম্পোর্ট করার জন্য সেরা iTunes বিকল্প হিসেবে কাজ করে৷

বর্তমানে, AOMEI MBackupper iPhone 4 থেকে সর্বশেষ iPhone 12/11/iPhone SE 2020 পর্যন্ত বেশিরভাগ iPhone মডেলকে সমর্থন করতে পারে এবং সর্বশেষ iOS 14-এর সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ হবে৷ আপনি টুলটির মাধ্যমে শুধুমাত্র কয়েকটি ক্লিকে আপনার সঙ্গীত গানগুলিকে iPhone-এ কপি করতে পারবেন৷ .

AOMEI MBackupper এর কিছু আশ্চর্যজনক পালক, আপনি নীচের থেকে দেখতে পারেন:

নির্বাচিতভাবে সঙ্গীত স্থানান্তর। আপনি একবারে সব মিউজিক প্লেলিস্ট আইফোনে স্থানান্তর করতে পারেন বা আপনার প্রয়োজন অনুযায়ী নির্বাচিত গান স্থানান্তর করতে পারেন।
কোনও ডেটা ক্ষতি নেই। স্থানান্তর করার সময় এটি ডিভাইসে বিদ্যমান সঙ্গীত গান বা অন্য কোনো ডেটা মুছে ফেলবে না।
সঙ্গীত স্থানান্তর করা সহজ। এটি শুধুমাত্র কয়েকটি ক্লিকে শেষ করা যেতে পারে, আপনি অপেক্ষায় বেশি সময় ব্যয় করবেন না।
কোন তৃতীয় পক্ষের সফ্টওয়্যারের প্রয়োজন নেই . এটি আপনাকে iOS ডিভাইস এবং কম্পিউটারের মধ্যে অবাধে সঙ্গীত স্থানান্তর করতে দেয়।
সমর্থিত ধরনের ডেটা। সঙ্গীত ডেটা ছাড়াও, এটি আপনাকে ফটো, ভিডিও, পরিচিতি এবং বার্তা ইত্যাদি স্থানান্তর করতেও সাহায্য করতে পারে।

বিনামূল্যে MBackupper ডাউনলোড করুন এবং একটি সহজ উপায়ে আপনার iPhone এ সঙ্গীত গান স্থানান্তর করার জন্য প্রস্তুত করুন৷

1. AOMEI MBackupper চালু করুন এবং আপনার আইফোনটিকে কম্পিউটারের সাথে সংযুক্ত করুন৷ (আপনাকে এই কম্পিউটারে বিশ্বাস করুন ট্যাপ করতে বলা হতে পারে আপনার আইফোনে।)

2. হোম ইন্টারফেসে, iPhone-এ স্থানান্তর করুন-এ ক্লিক করুন৷ বিকল্প।

3. "+" আইকনে ক্লিক করুন> আপনি যে সঙ্গীত গানগুলিকে iPhone এ স্থানান্তর করতে চান তা চয়ন করুন> খুলুন ক্লিক করুন চালিয়ে যেতে।

4. স্থানান্তর ক্লিক করুন৷ উইন্ডোজ কম্পিউটার থেকে আইফোনে সঙ্গীত যোগ করতে।

5. ঠিক আছে ক্লিক করুন৷ যখন স্থানান্তর সম্পন্ন হয়।

টিপস: এছাড়াও AOMEI MBackupper ব্যবহারকারীদের আইফোন থেকে কম্পিউটারে, আইফোন থেকে অন্য আইফোন বা আইপ্যাডে সঙ্গীত স্থানান্তর করতে সহায়তা করতে পারে, যা আপনাকে সহজেই আপনার সঙ্গীত প্লেলিস্টগুলিকে সঠিক জায়গায় সরাতে সাহায্য করে৷

উপসংহার

উইন্ডোজ মিডিয়া প্লেয়ার থেকে কীভাবে আইটিউনসে সঙ্গীত স্থানান্তর করা যায় এবং আইফোন/আইপ্যাড/আইপডে প্লেলিস্ট আমদানি করার জন্য আইটিউনসের বিকল্প। আপনি যদি আইটিউনস ছাড়াই আইফোনে সঙ্গীত স্থানান্তর করতে চান তবে AOMEI MBackupper আপনার জন্য সেরা পছন্দ হতে পারে৷

আপনি যদি মনে করেন যে এই প্যাসেজটি সত্যিই আপনাকে উইন্ডোজ মিডিয়া প্লেয়ার থেকে আইটিউনসে মিউজিক ইম্পোর্ট করতে সাহায্য করে, অনুগ্রহ করে এটি অন্যদের সাথে শেয়ার করুন যাদের প্রয়োজন আছে। অথবা আপনি যে কোন সমস্যার সম্মুখীন হয়েছেন, আপনি নীচে একটি মন্তব্য করতে পারেন৷


  1. কীভাবে আইফোন থেকে আইফোনে সংগীত স্থানান্তর করবেন?

  2. কীভাবে আইফোন থেকে আইপ্যাডে সংগীত স্থানান্তর করবেন

  3. কিভাবে সিডি থেকে আইফোনে মিউজিক ট্রান্সফার করবেন

  4. কিভাবে আইটিউনস থেকে অ্যান্ড্রয়েড ফোনে সঙ্গীত স্থানান্তর করা যায়