কম্পিউটার

কিভাবে ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন আইপ্যাডে ভিডিও স্থানান্তর করবেন?

পোর্টেবল ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ একটি ভাল ডেটা স্টোরেজ ডিভাইস। একদিকে, এটি এমন ডেটা সঞ্চয় করতে সাহায্য করে যা গান, ফটো এবং ভিডিওর মতো কম্পিউটারের অনেক জায়গা নেয়। অন্যদিকে, USB পোর্ট সহ যেকোনো ডিভাইসে ডেটা কপি করা সহজ।

আপনার যদি একটি আইফোন থাকে তবে কখনও কখনও আপনি এটিতে একটি ফ্ল্যাশ ড্রাইভ থেকে ডেটা স্থানান্তর করতে চাইতে পারেন। এখানে এই নির্দেশিকাটিতে, আমরা কীভাবে ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন এবং আইপ্যাডে ভিডিও স্থানান্তর করতে হয় সেদিকে ফোকাস করব। আপনি প্রথমে পড়তে পারেন এবং তারপর আপনার জন্য সবচেয়ে উপযুক্ত একটি বেছে নিতে পারেন। এখানে আমরা যাই।

  • 1. ফ্ল্যাশ ড্রাইভ থেকে iPhone iPad এ ভিডিও স্থানান্তর করার দ্রুত উপায়

  • 2. আইটিউনস দিয়ে ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন আইপ্যাডে ভিডিও স্থানান্তর করুন

  • 3. ড্রপবক্সের মাধ্যমে ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন আইপ্যাডে ভিডিও স্থানান্তর করুন

1. ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন আইপ্যাডে ভিডিও স্থানান্তর করার দ্রুত উপায়

প্রথমে সবচেয়ে সহজ উপায় পরিচয় করিয়ে দিন। AOMEI MBackupper, একটি পেশাদার iOS ডেটা ব্যাকআপ এবং ডেটা ট্রান্সফার টুল আপনাকে ফ্ল্যাশ ড্রাইভ থেকে iPhone iPad-এ ভিডিও স্থানান্তর করতে সাহায্য করার একটি দ্রুত উপায় অফার করে৷

● এটি ভিডিওর গুণমানে আপস না করে যেকোনো আকারে ভিডিও স্থানান্তর করতে সক্ষম৷
● এটি বিভিন্ন ভিডিও স্থানান্তর করতে সক্ষম:রেকর্ড করা ভিডিও, সঙ্গীত ভিডিও , টিভি শো, ইত্যাদি।
● সর্বশেষ iPhone 12/11, iPad 8/Air 4 এর সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ এবং এছাড়াও iOS 14 সমর্থন করে।

ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন/আইপ্যাডে ভিডিও স্থানান্তর করার জন্য মাউসের কয়েকটি ক্লিক করা মাত্র। এখন আপনার কম্পিউটারে এই টুলটি বিনামূল্যে ডাউনলোড করুন এবং আপনার iPhone/iPad-এ ভিডিও রাখতে নিচের ধাপগুলি অনুসরণ করুন৷

সেরা স্থানান্তর সফ্টওয়্যার | AOMEI MBbackupper

যেকোনো আকারের সব ধরনের ভিডিও স্থানান্তর করার একটি কার্যকর উপায়। প্রায় সব ধরনের iPhone/iPad/iPod টাচ এবং সর্বশেষ iOS 14 এর সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ।

ডাউনলোড ফ্রিওয়্যার উইন 10/8.1/8/7 50,000,000 মানুষ এটি ডাউনলোড করেছে

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন আইপ্যাডে ভিডিও স্থানান্তর করার পদক্ষেপ

1. AOMEI MBackupper চালান> আপনার iPhone/iPad এবং ফ্ল্যাশ ড্রাইভে প্লাগ ইন করুন৷ (আপনাকে iPhone/iPad-এ পাসকোড লিখতে হতে পারে যাতে সফ্টওয়্যারটি আপনার ডিভাইস অ্যাক্সেস করতে পারে।)

2. iPhone/iPad-এ স্থানান্তর করুন-এ ক্লিক করুন৷ হোম স্ক্রিনে বিকল্প।

3. “+ ক্লিক করুন ” আইকন> আপনি যে ভিডিওগুলিকে iPhone/iPad-এ যোগ করতে চান নির্বাচন করুন> খুলুন -এ ক্লিক করুন চালিয়ে যেতে।

4. আপনার ডিভাইসে পাঠানো ভিডিওগুলি নিশ্চিত করুন> সবকিছু ঠিক থাকলে, ট্রান্সফার এ ক্লিক করুন শুরু করতে।

5. স্থানান্তর সম্পূর্ণ হলে, ঠিক আছে ক্লিক করুন৷ .

দ্রষ্টব্য: বিপরীত স্থানান্তর এছাড়াও সমর্থিত. আপনি কম্পিউটারে স্থানান্তর ক্লিক করে iPhone/iPad থেকে ফ্ল্যাশ ড্রাইভে ভিডিও স্থানান্তর করতে পারেন বিকল্প।

2. আইটিউনস দিয়ে ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন আইপ্যাডে ভিডিও স্থানান্তর করুন

আইটিউনস হল ডিফল্ট iOS ডেটা ম্যানেজমেন্ট টুল এবং এটি ব্যবহারকারীদের আইফোন/আইপ্যাডে ভিডিও সিঙ্ক করতে সাহায্য করার একটি উপায় অফার করে। যাইহোক, এটি প্রথমে আপনার ডিভাইসে বিদ্যমান মিডিয়া ফাইলগুলি মুছে ফেলবে এবং তারপরে ভিডিওগুলি ডিভাইসে রাখবে। এর মানে হল যে আপনি কিছু গুরুত্বপূর্ণ ডেটা হারাতে পারেন। যদি এটি আপনার জন্য গ্রহণযোগ্য হয় তবে নীচের ধাপগুলি দেখুন৷

আইটিউনস সহ USB ফ্ল্যাশ ড্রাইভ থেকে iPhone এ ভিডিও স্থানান্তর করার পদক্ষেপগুলি

1. আপনার কম্পিউটারে iTunes এর সর্বশেষ সংস্করণ ডাউনলোড এবং ইনস্টল করুন৷

2. iTunes চালান> আপনার iPhone/iPad এবং ফ্ল্যাশ ড্রাইভে প্লাগ করুন> আপনাকে আপনার ডিভাইস আনলক করতে এবং কম্পিউটারে বিশ্বাস করতে হতে পারে।

3. ডিভাইস ক্লিক করুন৷ টেবিল> সারাংশ ক্লিক করুন> বিকল্প খুঁজুন . এখান থেকে, আপনাকে “ম্যানুয়ালি সঙ্গীত এবং ভিডিও পরিচালনা করুন বিকল্পটি চালু করতে হবে৷ ”> প্রয়োগ করুন-এ ক্লিক করুন আপনার পরিবর্তনগুলি সংরক্ষণ করতে বোতাম৷

4. ফাইল ক্লিক করুন৷ বিকল্প> লাইব্রেরিতে ফাইল যোগ করুন বেছে নিন আইটিউনসে ভিডিও ফাইল যোগ করতে ড্রপ-ডাউন তালিকা থেকে যা আপনি iPhone/iPad-এ যেতে চান।

5. চলচ্চিত্র চয়ন করুন৷ অথবা টিভি শো সেটিংস -এর অধীনে> সিনঙ্ক মুভি চেক করুন অথবা টিভি শো সিঙ্ক করুন এবং আপনি যে ভিডিওগুলি স্থানান্তর করতে চান তা চয়ন করুন৷

6. অবশেষে, প্রয়োগ করুন ক্লিক করুন আইফোন/আইপ্যাডে ভিডিও সিঙ্ক করতে।

3. ড্রপবক্সের মাধ্যমে ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন আইপ্যাডে ভিডিও স্থানান্তর করুন

ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন আইপ্যাডে ওয়্যারলেসভাবে ভিডিও স্থানান্তর করাও সম্ভব। ড্রপবক্স, গুগল ড্রাইভ, ওয়ানড্রাইভ, এবং অন্যান্য ক্লাউড স্টোরেজ পরিষেবাগুলি আপনার উপকার করতে পারে। আপনি প্রথমে কম্পিউটারে ক্লাউড স্টোরেজে ভিডিও আপলোড করতে পারেন এবং তারপর iPhone/iPad-এ ভিডিও ডাউনলোড করতে পারেন৷

ইউএসবি ফ্ল্যাশ ড্রাইভ থেকে আইফোন আইপ্যাডে ওয়্যারলেসভাবে ভিডিও স্থানান্তর করার পদক্ষেপগুলি

কম্পিউটারে: Dropbox.com এ যান> আপনার অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করুন> ফাইল এ ক্লিক করুন> আমার ফাইলগুলি> ফাইল আপলোড করুন আপনার প্রয়োজনীয় ভিডিও নির্বাচন করতে। আপলোড করার জন্য অপেক্ষা করুন।

iPhone/iPad-এ: ড্রপবক্স অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করুন> এটি খুলুন এবং সাইন ইন করুন> ভিডিও খুঁজুন এবং আপনার ডিভাইসে সংরক্ষণ করুন।

উপসংহার

কিভাবে ফ্ল্যাশ ড্রাইভ থেকে iPhone/iPad-এ ভিডিও স্থানান্তর করা যায় তার জন্যই এগুলি।

● আপনি যদি দ্রুত এবং নিরাপদ উপায় পছন্দ করেন, তাহলে AOMEI MBackupper হল আপনার সেরা পছন্দ - যেকোনো আকারের সব ধরনের ভিডিও স্থানান্তর করুন।
● যদি আপনি প্রথাগত Apple পদ্ধতি পছন্দ করেন, তারপর আপনি বিদ্যমান মিডিয়া ফাইলগুলি হারানোর খরচে ভিডিওগুলি সিঙ্ক করতে iTunes ব্যবহার করতে পারেন৷
● আপনি যদি ওয়্যারলেসভাবে ভিডিওগুলি স্থানান্তর করতে চান তবে আপনি ড্রপবক্স, Google ড্রাইভের মতো ক্লাউড স্টোরেজ পরিষেবাগুলির সুবিধা নিতে পারেন৷ , OneDrive, ইত্যাদি।

কোন সমস্যা দেখা? আমাদের জানাতে একটি মন্তব্য করুন এবং আমরা আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব উত্তর দেব।


  1. কীভাবে আইফোন থেকে আইপ্যাডে বার্তা স্থানান্তর করবেন

  2. কীভাবে আইফোন থেকে আইপ্যাডে সংগীত স্থানান্তর করবেন

  3. আইফোন থেকে আইপ্যাডে আইবুকগুলি কীভাবে স্থানান্তর করবেন

  4. কীভাবে আইফোন থেকে আইপ্যাডে নোট স্থানান্তর করবেন