কম্পিউটার

আপনার আইফোনে আপনার সাথে ভাগ করা ফটো এবং ভিডিওগুলি কোথায় পাবেন৷

iOS 15 প্রকাশের সাথে সাথে একটি শক্তিশালী বৈশিষ্ট্য এসেছে যা অন্য লোকেরা আপনার সাথে ভাগ করা সামগ্রী খুঁজে পাওয়া সহজ করে তোলে। এতে ফটো, ভিডিও, পডকাস্ট, ওয়েবসাইট এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত থাকতে পারে। এবং সেই বিষয়বস্তু আপনি সাধারণত প্রতিটি ধরনের সামগ্রীর জন্য ব্যবহার করেন এমন অ্যাপগুলিতে প্রদর্শিত হবে৷ আজ, আমরা সর্বাধিক ঘন ঘন শেয়ার করা বিষয়বস্তুর উপর ফোকাস করব:ফটো এবং ভিডিও।

আপনার সাথে ভাগ করা বৈশিষ্ট্যটি আপনাকে আপনার ফটো লাইব্রেরির একটি উত্সর্গীকৃত বিভাগে আপনার সাথে শেয়ার করা ফটো এবং ভিডিওগুলিকে অবিলম্বে অ্যাক্সেস করতে দেয়৷ আপনার যা জানা দরকার তা এখানে।

কিভাবে আপনার সাথে শেয়ার করা ফটো এবং ভিডিও খুঁজে পাবেন

আপনার সাথে ভাগ করে নেওয়ার মাধ্যমে, আপনি আপনার ফটো অ্যাপের আপনার সাথে ভাগ করা বিভাগে বার্তা অ্যাপের মাধ্যমে আপনার সাথে শেয়ার করা ফটো এবং ভিডিওগুলি সহজেই খুঁজে পেতে পারেন৷

শুধু ফটো-এ যান , আপনার জন্য আলতো চাপুন ট্যাব, তারপর নিচে স্ক্রোল করুন আপনার সাথে ভাগ করা .

যাইহোক, নিশ্চিত করুন যে বৈশিষ্ট্যটি চালু আছে। শুধু সেটিংস-এ যান> বার্তা> আপনার সাথে শেয়ার করা হয়েছে , তারপর ফটো-এর জন্য সুইচ অন করুন . আপনি যদি এটি বন্ধ করতে চান তবে এখানে ফিরে যান এবং ফটো-এর জন্য সুইচটি টগল করুন বন্ধ।

আপনার আইফোনে আপনার সাথে ভাগ করা ফটো এবং ভিডিওগুলি কোথায় পাবেন৷ আপনার আইফোনে আপনার সাথে ভাগ করা ফটো এবং ভিডিওগুলি কোথায় পাবেন৷ আপনার আইফোনে আপনার সাথে ভাগ করা ফটো এবং ভিডিওগুলি কোথায় পাবেন৷

আপনার সাথে শেয়ার করা ফটো এবং ভিডিওগুলির সাথে ইন্টারঅ্যাক্ট করা

আপনার সাথে শেয়ার করা বিষয়বস্তু দিয়ে আপনি বেশ কিছু কাজ করতে পারেন। পূর্ণ-স্ক্রীন মোডে প্রবেশ করতে একটি ফটোতে আলতো চাপুন, তারপরে এটিকে ভাগ করতে, এটিকে আপনার লাইব্রেরিতে সংরক্ষণ করতে বা মুছতে বেছে নিন। এছাড়াও আপনি সব দেখুন এ আলতো চাপ দিয়ে আপনার সাথে ভাগ করা সমস্ত সামগ্রী দেখতে পারেন৷ .

এছাড়াও আপনি লাইব্রেরিতে যেতে পারেন , তারপর সমস্ত ফটো আলতো চাপুন . আপনি যে ফটো এবং ভিডিওগুলির জন্য উপস্থিত ছিলেন বা উপস্থিত ছিলেন তার থাম্বনেইলগুলি তাদের নীচের-বাম কোণে একটি চ্যাট বাবল প্রদর্শন করুন৷ আপনি থাম্বনেইলটি সেভ করতে, মুছতে বা শেয়ার করতে ট্যাপ করতে পারেন।

একইভাবে, আপনি বার্তা এ থাকা অবস্থায় অবিলম্বে ফটোগুলি সংরক্ষণ করতে পারেন৷ . ছবির পাশে একটি আইকন উপস্থিত হওয়া উচিত যা নির্দেশ করে যে আপনি এটি ডাউনলোড করতে পারেন। একবার এটি আর দেখায় না, এর মানে হল যে ছবিটি ইতিমধ্যেই আপনার ফটো লাইব্রেরিতে সংরক্ষিত আছে৷

আপনার আইফোনে আপনার সাথে ভাগ করা ফটো এবং ভিডিওগুলি কোথায় পাবেন৷ আপনার আইফোনে আপনার সাথে ভাগ করা ফটো এবং ভিডিওগুলি কোথায় পাবেন৷

বিকল্পভাবে, আপনার সাথে শেয়ার করা ফটোগুলি একজন ব্যক্তির ফটো বা আদ্যক্ষর এবং [Name] থেকে প্রদর্শিত হবে ছবির উপরে লেবেল। এটি আলতো চাপলে আপনাকে বার্তা -এ আপনার কথোপকথনে নিয়ে যাবে৷ যেখানে আপনি আপনার উত্তর পাঠাতে পারেন।

আপনার আইফোনে আপনার সাথে ভাগ করা ফটো এবং ভিডিওগুলি কোথায় পাবেন৷ আপনার আইফোনে আপনার সাথে ভাগ করা ফটো এবং ভিডিওগুলি কোথায় পাবেন৷ আপনার আইফোনে আপনার সাথে ভাগ করা ফটো এবং ভিডিওগুলি কোথায় পাবেন৷

মনে রাখবেন যে আপনার সাথে শেয়ার করা ফটো এবং ভিডিওগুলি যেগুলি আপনি সংরক্ষণ করেননি সেগুলিও মুছে ফেলা হবে যদি আপনি কথোপকথনটি মুছে ফেলেন।

সবকিছু এক জায়গায় খুঁজুন

আপনার সাথে ভাগ করে নেওয়ার সাথে, আপনার বন্ধুদের দ্বারা আপনার সাথে শেয়ার করা ফটো বা ভিডিও খুঁজে পেতে আপনাকে আর কথোপকথনের মাধ্যমে অনুসন্ধান করতে হবে না—সেগুলি স্বয়ংক্রিয়ভাবে এক জায়গায় সংগঠিত হয়—ফটো অ্যাপ। অধিকন্তু, বৈশিষ্ট্যটি শুধুমাত্র ফটোতে সীমাবদ্ধ নয় বরং পুরো সিস্টেম জুড়ে কাজ করে, আপনার প্রয়োজনের সময় প্রাসঙ্গিক সামগ্রী অ্যাক্সেস করা আপনার পক্ষে অনেক সহজ করে তোলে।


  1. কিভাবে আপনার আইপ্যাড এবং আইফোন দিয়ে একটি QR কোড স্ক্যান করবেন?

  2. ছবি এবং ভিডিওগুলিকে আপনার আইফোনে সুরক্ষিত রাখুন ফটোগুলি গোপন রাখুন!

  3. আমি iOS 12.4 ডাউনলোড করার পরে আমার ভিডিও এবং ফটোগুলি কোথায় গেল?

  4. আইফোনে ডুপ্লিকেট ফটোগুলি কীভাবে সন্ধান করবেন এবং সরান