কম্পিউটার

আপনি ছবি তোলার পরে আইফোন সেলফিগুলিকে ফ্লিপ করা বা মিরর করা থেকে কীভাবে বন্ধ করবেন

বাস্তব জগতে, লোকেরা নিজেকে আয়নায় দেখতে অভ্যস্ত, এবং এইভাবে এই সংস্করণটিকে পছন্দ করার জন্য মন তৈরি হয়। অতএব, রিয়েল-টাইম আইফোন ক্যামেরা স্ক্রীন আপনাকে নিজের একটি মিররড সংস্করণ দেখায় (যা আসলে জাল)। কিন্তু ফটো অ্যাপের চূড়ান্ত চিত্রটি স্বাভাবিক অবস্থায় ফিরে আসে (যা বাস্তব)।

ফলস্বরূপ, আপনার আইফোনে একটি সেলফি তোলার পরে, আপনি লক্ষ্য করতে পারেন যে ফটো অ্যাপে সংরক্ষিত চিত্রটি আপনি ক্যামেরায় যেভাবে দেখেছিলেন ঠিক তেমনটি নয়। এবং অনেক ক্ষেত্রে, আপনি এমনকি চূড়ান্ত ছবি অপছন্দ করতে পারেন।

এটি ঠিক করার জন্য, আপনি একটি বিকল্প সক্ষম করতে পারেন যা নিশ্চিত করে যে সেলফিগুলি উল্টে দেখা যাচ্ছে না এবং ছবি তোলার সময় আপনি ক্যামেরায় যা দেখেন তার সাথে অভিন্ন দেখায়৷ আমরা নীচে আপনাকে দেখাব কিভাবে.

কিভাবে আইফোনে মিরর করা সেলফি তুলতে হয়

iOS 14 বা তার পরবর্তী সংস্করণে চালিত iPhone এ স্বয়ংক্রিয়ভাবে ফ্লিপ করা, মিরর করা বা ঘুরে আসা থেকে সেলফিগুলি বন্ধ করার পদক্ষেপগুলি এখানে রয়েছে:

  1. সেটিংস খুলুন এবং ক্যামেরা আলতো চাপুন .
  2. মিরর ফ্রন্ট ক্যামেরা এর জন্য সুইচটি চালু করুন অথবা আয়নার সামনের ছবি .
  3. ক্যামেরা খুলুন অ্যাপ এবং মিরর করা সেলফি তুলতে সামনের ক্যামেরায় স্যুইচ করুন।
আপনি ছবি তোলার পরে আইফোন সেলফিগুলিকে ফ্লিপ করা বা মিরর করা থেকে কীভাবে বন্ধ করবেন আপনি ছবি তোলার পরে আইফোন সেলফিগুলিকে ফ্লিপ করা বা মিরর করা থেকে কীভাবে বন্ধ করবেন

অনুগ্রহ করে মনে রাখবেন যে iPhone XS, XR এবং পরবর্তীতে সামনের ক্যামেরা ব্যবহার করে আপনি যে ফটো এবং ভিডিও তুলছেন এই সেটিং উভয়ের ক্ষেত্রেই প্রযোজ্য। iPhone 6S-এ iPhone X পর্যন্ত, এটি শুধুমাত্র ফটোতে প্রযোজ্য। ভিডিওগুলি উল্টাতে থাকবে৷

iOS 13 এবং তার আগে বা iPhone 6 এবং তার আগে কি করতে হবে?

মিরর করা সেলফি শুধুমাত্র iOS 14 এবং পরবর্তী সংস্করণে চালিত iPhoneগুলিতে উপলব্ধ। আপনার যদি আইফোন 6 বা তার আগে থাকে তবে এই বৈশিষ্ট্যটি উপলব্ধ নয় কারণ এই ডিভাইসগুলি iOS 14 এর সাথে সামঞ্জস্যপূর্ণ নয়৷

অতএব, একটি পুরানো iPhone বা iOS 13 এবং তার আগের চলমান একটিতে, আপনাকে ফটোগুলি ম্যানুয়ালি ফ্লিপ করতে হবে৷ আপনি বিল্ট-ইন iOS ফটো অ্যাপে বা থার্ড-পার্টি অ্যাপের মাধ্যমে এডিটিং টুল ব্যবহার করে এটি করতে পারেন।


  1. আইফোন থেকে ফটো সন্নিবেশ করার জন্য কীভাবে ম্যাকওএস-এ ধারাবাহিকতা ক্যামেরা ব্যবহার করবেন

  2. আইফোন ক্যামেরা কিভাবে ব্যবহার করবেন

  3. কিভাবে আপনার iPhone দিয়ে পেশাদার ছবি তুলবেন

  4. কিভাবে আপনার আইফোনের সাথে Nikon D3400 সংযোগ করবেন