কম্পিউটার

Android এর জন্য শীর্ষ 5 Reddit ক্লায়েন্ট

Android এর জন্য শীর্ষ 5 Reddit ক্লায়েন্ট

অ্যান্ড্রয়েডে রেডডিটের ওয়েবসাইট ব্যবহার করা একটি দুঃস্বপ্ন। তাদের কাছে একটি মোবাইল-অপ্টিমাইজ করা সাইট আসার জন্য একটি বিটা রয়েছে, তবে এটি এখনও কিছুটা দূরে মনে হচ্ছে। আপনি যদি সেই বড় সুন্দর অ্যান্ড্রয়েড ফ্যাবলেট স্ক্রীন থেকে প্রতিদিন কয়েক মিনিট থেকে কয়েক ঘন্টা রেডিটিং করার পরিকল্পনা করেন (আরে, আমরা সবাই সেখানে রয়েছি), আপনার একটি ডেডিকেটেড রেডডিট অ্যাপের প্রয়োজন হবে – যেটি যেতে চলেছে ললিপপের নতুন মেটেরিয়াল ডিজাইন ল্যাঙ্গুয়েজ এবং একটি যা কন্টেন্টকে প্রাক-ক্যাশে করতে যাচ্ছে যাতে আপনি যখন সেই নতুন GIF ফেসবুকে আসার বিশ ঘণ্টা আগে ট্যাপ করেন, তখন তা সঙ্গে সঙ্গে লোড হয়ে যায়।

কারণ আসুন এটির মুখোমুখি হই, সাত সেকেন্ডের জন্য সেই ভয়ঙ্কর স্পিনিং হুইলের দিকে তাকানোর সময় কারও নেই!

1. Reddit

এর জন্য সিঙ্ক করুন

এটি আপনার অনেকের কাছে অবাক হওয়ার মতো নয় যে রেডডিটের জন্য সিঙ্ক আমাদের তালিকার শীর্ষে রয়েছে। অ্যাপটি মেটেরিয়াল ডিজাইনের নির্দেশিকাগুলি ঘনিষ্ঠভাবে অনুসরণ করে, তীক্ষ্ণ টাইপোগ্রাফি, সুন্দর থিম রয়েছে, মাল্টি-রেডিট সমর্থন করে, কন্টেন্ট প্রি-লোড করার ক্ষেত্রে দুর্দান্ত, এবং সামগ্রিকভাবে অ্যাপটি ব্যবহার করা একটি আনন্দের বিষয়। অ্যাপটি কার্ড ভিউতে ডিফল্ট, তবে আপনি পুরানো ছোট কার্ড এবং তালিকা ভিউতে স্যুইচ করতে পারেন। অ্যাপটি পড়া এবং পোস্ট করা উভয়ই বেশ সহজ করে তোলে। ভোট দেওয়া, মন্তব্য করা, সেভ করা এবং পোস্ট শেয়ার করার মতো ঘন ঘন অ্যাকশনগুলি সাধারণত শুধুমাত্র একটি ট্যাপ দূরে থাকে।

Android এর জন্য শীর্ষ 5 Reddit ক্লায়েন্ট

এছাড়াও একটি স্বয়ংক্রিয় এবং কাস্টমাইজযোগ্য নাইট মোড রয়েছে যা বিছানায় গভীর রাতে লাল করা আপনার চোখের উপর কিছুটা সহজ করে তুলবে (আমরা সেই এলাকায় যে সমস্ত সহায়তা পেতে পারি তা ব্যবহার করতে পারি)। অ্যাপটি বিনামূল্যে এবং এতে কোনো বিধিনিষেধ নেই, তবে অ্যাপটি স্ক্রিনের নিচের দিকে অ-অনুপ্রবেশকারী ব্যানার বিজ্ঞাপন দেখাবে। আপনি কয়েক ডলার প্রদান করে বা একটি বিজ্ঞাপন ব্লকার ব্যবহার করে এগুলি থেকে মুক্তি পেতে পারেন৷

2. Reddit

এর জন্য রিলে

Reddit এর জন্য রিলে সিঙ্কের সাথে আছে, কিন্তু আমি ব্যক্তিগতভাবে সিঙ্ককে বেশি পছন্দ করি। মেটেরিয়াল ডিজাইনের প্রভাব এবং তীক্ষ্ণ টাইপোগ্রাফির সাথে রিলে অনেক ক্ষেত্রেই একই রকম, কিন্তু কিছু মিথস্ক্রিয়া উপাদান সিঙ্কের মতো ভালো নয়। উদাহরণস্বরূপ, বিকল্পগুলি দেখানোর জন্য আপনাকে কার্ডগুলিতে সোয়াইপ করতে হবে এবং কার্ডগুলি সিঙ্কের মতো বড় এবং সুন্দর নয়৷ তা ছাড়া, রিলে বৈশিষ্ট্য সমৃদ্ধ, এবং কখনও কখনও দুটি অ্যাপকে আলাদা করে বলা কঠিন। অফলাইনে কন্টেন্ট ক্যাশে করার ক্ষেত্রেও রিলে মোটামুটি দ্রুত, এবং শেষ পর্যন্ত এটি ব্রাউজিং ইমেজ এবং মেমকে অনেক ভালো করে তোলে।

Android এর জন্য শীর্ষ 5 Reddit ক্লায়েন্ট

রিলেতে আমার পছন্দের একটি বৈশিষ্ট্য হল বড় ক্লিয়ার বোতাম এটি মূলত সমস্ত পঠিত আইটেম লুকিয়ে রাখে। যে কেউ দিনে একাধিকবার অ্যাপ ব্যবহার করেন, আপনি একই জিনিস বারবার দেখতে পাচ্ছেন না তা নিশ্চিত করার এটি একটি দুর্দান্ত উপায়। রিলে-এর সমস্ত বৈশিষ্ট্য বিনামূল্যে অ্যাপে উপলব্ধ, তবে আপনি বিজ্ঞাপনগুলি সরানোর জন্য অর্থ প্রদান করতে পারেন।

3. Reddit

এর জন্য সোয়াইপ করুন

Android এর জন্য শীর্ষ 5 Reddit ক্লায়েন্ট

Reddit জন্য সোয়াইপ Reddit জন্য Tinder মত. কোনও তালিকা নেই, কোনও কার্ড নেই, কিছুই নেই। শুধু অ্যাপটি চালু করুন, এবং আপনি সামনের পৃষ্ঠার বিষয়বস্তু সামনে এবং কেন্দ্রে দেখতে পাবেন। পরবর্তী বিষয়বস্তু দেখতে ডানদিকে সোয়াইপ করুন। সোয়াইপ দ্রুত এবং সহজভাবে রেডডিট ব্রাউজ করার জন্য। এটি একটি সত্যিও সহজ অ্যাপ। আপনি লগ ইন করতে পারবেন না, মন্তব্য দেখতে পারবেন (যদিও এটি আপনাকে অন্য Reddit ক্লায়েন্টে মন্তব্যগুলি খুলতে দেবে) বা আপভোট করতে পারবেন না৷

4. রেডরিডার বিটা

Android এর জন্য শীর্ষ 5 Reddit ক্লায়েন্ট

উপরিভাগে, RedReader বিটা একটি বিশেষ অ্যাপের মতো নাও দেখতে পারে। মেটেরিয়াল ডিজাইনের যুগে, অ্যাপটি এখনও আগের হোলো ডিজাইনের ভাষা অনুসরণ করছে। কিন্তু RedReader Reddit জনসংখ্যার একটি নির্দিষ্ট অংশের কাছে আবেদন করবে। অ্যাপটি বিনামূল্যে এবং ওপেন সোর্স। এর মানে কোন বিরক্তিকর বিজ্ঞাপন নেই। এবং যদি আপনি সজ্জিত হন, আপনি কোডটি খনন করতে পারেন এবং অ্যাপটিকে নিজেই আরও ভাল করতে পারেন। এছাড়াও, অ্যাপটি দ্রুত। ইহা সাধারণ. ডিজাইনটি বাড়িতে লেখার মতো কিছু নয়, তবে এটি কাজটি সম্পন্ন করে।

5. এখন Reddit

এর জন্য

Android এর জন্য শীর্ষ 5 Reddit ক্লায়েন্ট

এখন রেডডিটের জন্য রিলে এবং রেডরিডারের মধ্যে কোথাও রয়েছে। আপনার কাছে একটি বড় কার্ডের দৃশ্য আছে কিন্তু একটি UI যা সিঙ্কের মতো পালিশ নয়৷ কিন্তু অ্যাপটি অত্যন্ত দ্রুত এবং এতে কন্টেন্ট পড়া, আপলোড করা, মন্তব্য করা এবং সংরক্ষণ করার জন্য সমস্ত মৌলিক Reddit বৈশিষ্ট্য রয়েছে৷

চেক আউট করার মতো আরেকটি অ্যাপ হল রেডিটের জন্য বেকনরিডার।

আপনার কি Android এ Reddit উপভোগ করার একটি প্রিয় উপায় আছে? নিচের মন্তব্যে শেয়ার করতে দ্বিধা বোধ করুন।


  1. Android-এ সেরা 7 টি আমার ফোন অ্যাপ খুঁজুন

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা ৮টি অ্যান্টি-থেফট অ্যাপ

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 12টি সেরা দামের তুলনা অ্যাপ

  4. 2022 সালে শীর্ষ 12টি দ্রুততম অ্যান্ড্রয়েড লঞ্চার