কম্পিউটার

Lenovo একটি নতুন গেমিং ফোন লঞ্চ করেছে যার নাম Legion Phone Duel 2

যখন হার্ডওয়্যারের কথা আসে, গেমিং হল একটি প্রধান জিনিস যা জিনিসগুলিকে এগিয়ে নিয়ে যায়। পিসি গ্রাফিক্স কার্ডগুলি গেমিং অভিজ্ঞতা উন্নত করতে এগিয়ে যায়।

ফোনগুলি আলাদা নয়, কারণ গেমিং স্মার্টফোনগুলি চশমা এবং বৈশিষ্ট্যগুলির সীমাকে ঠেলে দেয়৷

Lenovo অবশ্যই তার Legion Phone Duel 2 এর সাথে খামে ধাক্কা দেওয়ার লক্ষ্য রাখছে। কোম্পানি Lenovo.com-এ ঘোষণা করেছে যে এটি কুলিং ফ্যান, দুটি ব্যাটারি, একটি পপ-আপ ক্যামেরা এবং আরও অনেক কিছুর মতো আকর্ষণীয় বৈশিষ্ট্যে পরিপূর্ণ।

লিজিয়ন ফোন ডুয়েল 2 এর সাথে কি হচ্ছে?

আপনি যখন স্মার্টফোন গেম খেলছেন, আপনি প্রায় নিশ্চিতভাবেই লক্ষ্য করেছেন যে আপনার ডিভাইসটি কতটা গরম হয়ে যায়। Lenovo এর লক্ষ্য হল ডিভাইসে দুটি ফ্যান যোগ করে তা ঠিক করা যা তাপ নষ্ট করতে সাহায্য করবে এবং সেই জোরালো গেমিং সেশনের সময় ফোনকে ঠান্ডা রাখতে সাহায্য করবে।

এটি 5,500mAh মোট ক্ষমতা সহ দ্বৈত ব্যাটারির সাথে আসে, যার অর্থ আপনি বর্ধিত সময়ের জন্য এমনকি সবচেয়ে গ্রাফিকাল তীব্র গেমগুলি চালাতে সক্ষম হবেন। এই ব্যাটারিটি ডুয়াল USB-C পোর্ট এবং 90W দ্রুত চার্জিং দ্বারা চালিত, যা আপনার ফোনটি প্রায় 30 মিনিটের মধ্যে পূরণ করবে।

সেলফি তোলা এবং সেই গেমিং সেশনগুলি লাইভ স্ট্রিম করার জন্য পাশে 44MP সহ একটি পপ-আপ ক্যামেরাও রয়েছে৷ এবং যখন এটি ব্যবহার করা হয় না, তখন এটি লুকিয়ে যায়, যার অর্থ আপনার স্ক্রীন রিয়েল এস্টেটকে কাটতে একটি ছিদ্র পাঞ্চ বা খাঁজের প্রয়োজন নেই৷

স্ক্রিনের কথা বলতে গেলে, এটি একটি বিশাল 6.92 ইঞ্চি, যা আপনি একটি ভাঁজযোগ্য ডিভাইসে না গিয়ে ট্যাবলেট আকারে পেতে যাচ্ছেন। সেই স্ক্রীনটি হল HDR10+ সহ একটি 144Hz AMOLED ডিসপ্লে এবং একটি 720Hz টাচ স্যাম্পলিং রেট৷ দুর্ভাগ্যবশত, স্ক্রিনটি 1080p, যেটি এক জায়গায় ফোনে কিছুটা অভাব রয়েছে।

হুডের নিচে একটি Snapdragon 888 প্রসেসর রয়েছে এবং আপনি 18GB পর্যন্ত RAM সহ ফোনটি লোড করতে পারবেন। নতুন Legion Phone Duel 2-এ মসৃণভাবে চলবে না এমন একটি গেম খুঁজে পেতে আপনার খুব কষ্ট হবে।

Legion Phone Duel 2 উপলব্ধতা এবং মূল্য

এটি এপ্রিলে চীনে এবং 2021 সালের মে মাসে এশিয়া প্যাসিফিক ও ইউরোপ অঞ্চলে লঞ্চ হতে চলেছে। উত্তর আমেরিকার জন্য, কোম্পানি বলেছে, "উত্তর আমেরিকার জন্য উপলব্ধতা নির্ধারণ করা হবে।"

বড় প্রশ্ন হল:এই সমস্ত অভিনব নতুন বৈশিষ্ট্য এবং উচ্চ-শেষের চশমাগুলির দাম কী হবে? এটা আসলে ততটা ব্যয়বহুল নয় যতটা আপনি আশা করতে পারেন। ইউরোপে, চার্জিং ডক সহ 16GB/512GB মেমরি বিকল্পটি €999.00 (প্রায় $1190) থেকে শুরু হবে। অতিরিক্ত চার্জিং আনুষঙ্গিক ছাড়া 12GB/256GB সহ Lenovo Legion Phone Duel 2 এর দাম শুরু হবে €799.00 (প্রায় $951) থেকে।

কোম্পানি 18GB RAM সহ সংস্করণটির দাম ঘোষণা করেনি৷


  1. গেমিংয়ের জন্য সেরা 5টি মোবাইল ফোন

  2. Windows 10 বা Windows 11 এ নতুন ফোন লিঙ্ক অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন

  3. CES 2019 এ Lenovo:নতুন Legion PC, গেমিং মনিটর এবং পেরিফেরাল উন্মোচন

  4. Android N আপডেটের জন্য অপেক্ষা করছেন? আপনার ফোন কখন নতুন OS পাচ্ছে তা পরীক্ষা করে দেখুন