কম্পিউটার

ASUS ROG ফোন 5 18GB পর্যন্ত RAM এর সাথে আসবে

একটি প্রবণতা যা অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জায়গা দখল করছে তা হল গেমিং ফোন। একটি ছোট কুলুঙ্গি হিসাবে যা শুরু হয়েছিল তা দ্রুত স্মার্টফোন বাজারের একটি উত্তেজনাপূর্ণ বিভাগে প্রসারিত হয়েছে। পিসি ওয়ার্ল্ডের মতোই, গেমিং হার্ডওয়্যারকে অন্য যেকোনো কিছুর চেয়ে দ্রুত এগিয়ে নিয়ে যায়।

সম্প্রতি, আমরা 18GB RAM সহ Nubia Red Magic 6 ফোনের ঘোষণা দেখেছি। ASUS পাশে বসে থাকার জন্য নয়, এবং কোম্পানি এইমাত্র ASUS ROG Phone 5 ঘোষণা করেছে, যেটি ASUS-এর নিজস্ব 18GB RAM এর ফোন। আপনি যদি হাস্যকর পরিমাণ পাওয়ার সহ একটি ফোনের জন্য বাজারে থাকেন তবে এটি বিবেচনা করার মতো হতে পারে।

ASUS ROG ফোন 5 টেবিলে কী নিয়ে আসে?

আমরা দক্ষিণ কোরিয়ার সিউলে অবস্থিত একটি সেমি-কন্ডাক্টর Hynix-এর মাধ্যমে ফোনটি সম্পর্কে জেনেছি। ফার্মটি ASUS ROG ফোন 5-এ আসা 18GB LPDDR5 মোবাইল DRAM মডিউলের জন্য দায়ী। একটি প্রেস রিলিজে, হাইনিক্স বলেছে যে এটি চিপগুলির ব্যাপক উত্পাদন শুরু করেছে এবং ASUS ROG ফোন 5 বৈশিষ্ট্যযুক্ত প্রথম ফোন হবে তাদের।

আসন্ন গেমিং ফোন সম্পর্কে কোম্পানি যা বলেছে তা এখানে:

SK hynix তার প্রথম 18GB LPDDR5 পণ্যগুলি আসন্ন ASUS 'Republic of Gamers (ROG) 5' গেমিং স্মার্টফোনে সরবরাহ করেছে, যা পূর্ণ-স্কেল ভলিউম উত্পাদন শুরু করেছে৷

আনুষ্ঠানিকভাবে, ASUS এখনও বিস্তারিতভাবে ROG ফোন 5 প্রদর্শন করেনি, তাই আমরা শুধুমাত্র গেমিং ফোন দ্বারা অফার করা অন্যান্য স্পেস সম্পর্কে অনুমান করতে পারি। যেহেতু এটি এমন একটি হাই-এন্ড র‌্যাম মডিউল ব্যবহার করছে, আমরা আশা করব ফোনটি অন্যান্য দিকগুলিতেও হাই-এন্ড স্পেসিক্স বৈশিষ্ট্যযুক্ত হবে। তার মানে এটিতে স্ন্যাপড্রাগন 888 প্রসেসরের শো চালানো উচিত।

আমরা আশা করছি ASUS উচ্চ রিফ্রেশ রেট ডিসপ্লে সহ ফোনটি ঘোষণা করবে। সম্ভবত, এটি 120Hz বৈশিষ্ট্যযুক্ত হবে, কিন্তু Nubia Red Magic 6-এর মতো ফোনগুলি একটি 165Hz স্ক্রীনের সাথে জিনিসগুলিকে এগিয়ে নিয়ে যায়, সম্ভবত ASUS আরও দ্রুত এবং মসৃণ কিছু বেছে নেবে। আমরা সেই স্ক্রীটি একটি উচ্চ রেজোলিউশনের বৈশিষ্ট্যও আশা করব, তবে আরও জানতে আমাদের আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

অন্যান্য হার্ডওয়্যার হাইলাইট যা আমরা দেখতে আশা করি তার মধ্যে রয়েছে একটি বিল্ট-ইন ডট-ম্যাট্রিক্স প্রযুক্তি সহ একটি ব্যাক ডিজাইন এবং শোল্ডার ট্রিগার বোতাম যা পূর্ববর্তী ROG ফোনের অনেক ভক্ত পছন্দ করেছিল।

সাম্প্রতিক একটি লিক বলছে যে ফোনটিতে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক থাকবে, যা ঐতিহ্যবাহী তারযুক্ত হেডফোন পছন্দকারীদের জন্য সর্বদা একটি স্বাগত সংযোজন৷

যতদূর ব্যাটারি সম্পর্কিত, আমরা ধরে নিচ্ছি যে এটি একটি মোটামুটি বড় পাওয়ার হাউসের সাথে আসবে এবং আমরা শুনেছি যে এটিতে 65W দ্রুত তারযুক্ত চার্জিং বৈশিষ্ট্য থাকতে পারে।

ASUS ROG ফোন 5 কখন অফিসিয়াল হবে?

যদিও ASUS আনুষ্ঠানিকভাবে ফোনটি উন্মোচন করেনি, আমরা জানি যে কোম্পানি 10 মার্চ ফোনটি ঘোষণা করার পরিকল্পনা করছে, তাই ফোনের সমস্ত বিবরণ জানার আগে আমাদের শুধুমাত্র কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।

চশমা সম্পর্কে অনুমান করা মজার, কিন্তু প্রকৃত বিবরণ, মূল্য এবং প্রকাশের তারিখ খুঁজে পাওয়া আরও উত্তেজনাপূর্ণ৷


  1. সেরা ফোন এবং টেক্সট প্র্যাঙ্কস:7টি আইফোন প্র্যাঙ্কস যাতে কারো সাথে ঝামেলা হয়

  2. 7 টেলটেল সাইন করে যে আপনি ফোনে একজন স্ক্যামারের সাথে আছেন

  3. লুকানো Android বিকাশকারী বিকল্পগুলির সাথে আপনি যা করতে পারেন

  4. কিভাবে অ্যান্ড্রয়েড ডিভাইসে RAM সাফ করবেন