কম্পিউটার

আপনার Android ফোনে iMessage প্রতিক্রিয়াগুলি কীভাবে দেখবেন

অ্যাপলের iMessage তাদের সবচেয়ে জনপ্রিয় অ্যাপগুলির মধ্যে একটি। বার্তাগুলিতে প্রতিক্রিয়া পাঠাতে সক্ষম হওয়া অনেক মজার এবং Google এর নিজস্ব মেসেজিং অ্যাপে এটি প্রয়োগ করতে বেশি সময় লাগেনি৷

যাইহোক, একটি সমস্যা রয়েছে যা অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা দীর্ঘদিন ধরে মুখোমুখি হচ্ছে - আইফোন ব্যবহারকারীদের ইমোজি দেখতে সক্ষম হওয়া। আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন, তাহলে কীভাবে সমস্যার সমাধান করবেন তা খুঁজে বের করুন এবং আপনার সমস্ত বন্ধুদের প্রতিক্রিয়া দেখুন৷

কী ঘটত

যখন Google Messages ইমোজি এবং GIF-এর মাধ্যমে বার্তাগুলিতে প্রতিক্রিয়া জানানোর ক্ষমতা যোগ করে, তখন এটি ইন্টারঅ্যাক্ট করার এবং মজা করার একটি দুর্দান্ত উপায় ছিল। যাইহোক, আইফোন ব্যবহারকারীদের সাথে চ্যাট করার সময় যে সমস্যাটি হয়েছিল।

iMessage অ্যাপ ব্যবহার করে এমন কারো সাথে কথোপকথন করার সময়, তারা যে কোনো প্রতিক্রিয়া পাঠাবে, ইমোজি হিসেবে দেখানোর পরিবর্তে, আপনি একটি স্বয়ংক্রিয় পাঠ্য বার্তা পাবেন "[যোগাযোগ] পছন্দ করেছেন [বার্তা]"। এটি অনেক লোকের জন্য অসন্তোষজনক ছিল এবং অনেক বিভ্রান্তি এবং বিশৃঙ্খলা তৈরি করে। কিন্তু Google-এর মেসেজ অ্যাপে একটি আপডেটের পর, এটি এখন অতীতের বিষয়।

কিভাবে iMessage প্রতিক্রিয়া প্রদর্শন করবেন

iMessage প্রতিক্রিয়া দেখতে সক্ষম হতে, আপনাকে কেবল প্লে স্টোরে যেতে হবে এবং সর্বশেষ আপডেটটি ডাউনলোড করতে হবে। লেখার সময় এটি এখনও একটি বিটা বৈশিষ্ট্য, তাই কিছু ব্যবহারকারী এটি পেতে সক্ষম নাও হতে পারে। আপনি অনেক আগে আপডেট পেতে Google বার্তা বিটা প্রোগ্রামে যোগ দিতে পারেন।

আপনি একবার আপডেট পেয়ে গেলে, Google Messages অ্যাপ ব্যবহার করা ব্যবহার করা এবং দেখতে অনেক বেশি আনন্দদায়ক হবে, এই সমস্ত স্বয়ংক্রিয় পাঠ্য থেকে মুক্তি পাবেন৷

আপনি যদি একটি ইমোজি প্রতিক্রিয়াতে ক্লিক করেন, একটি পপআপ প্রদর্শিত হবে, যেখানে "আইফোন থেকে অনুবাদ করা হয়েছে।" বিবেচনা করার একটি বিষয় হল যে এই আপডেটটি নিখুঁত নয়। কিছু ইমোজি এখনও স্বীকৃত হচ্ছে না এবং অন্যদের মতো প্রদর্শিত হতে পারে। উদাহরণস্বরূপ, একটি আইফোন থেকে পাঠানো হার্ট ইমোজি হার্ট-আই ইমোজি হিসাবে প্রদর্শিত হবে।

আপনার Android ফোনে iMessage প্রতিক্রিয়াগুলি কীভাবে দেখবেন আপনার Android ফোনে iMessage প্রতিক্রিয়াগুলি কীভাবে দেখবেন

আপনার পাঠ্যের সাথে মজা করুন

আপনি যদি এমন একজন বন্ধুর সাথে মোকাবিলা করতে চান যিনি প্রতিটি একক বার্তায় প্রতিক্রিয়া জানাতে ভালোবাসেন, তারা যে সমস্ত বিশৃঙ্খলা আপনার পথে পাঠাচ্ছে তার অজান্তে, আপনি শেষ পর্যন্ত আমাদের কথোপকথনগুলি কোনও ভয় ছাড়াই দেখতে পারেন। আপনার হৃদয়ের বিষয়বস্তুতে টেক্সট এবং প্রতিক্রিয়া উপভোগ করুন।


  1. কিভাবে আপনার Android ফোন রিসেট করবেন

  2. আপনার Android ফোন রুট করা আছে কিনা তা কীভাবে পরীক্ষা করবেন?

  3. কীভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে লারাভেল 8 সেট আপ করবেন

  4. আপনার হারিয়ে যাওয়া অ্যান্ড্রয়েড ফোন কীভাবে খুঁজে পাবেন