কম্পিউটার

Sweary গাজর ওয়েদার অ্যাপ অ্যান্ড্রয়েডে ল্যান্ড করে

আমরা যারা ঘরে বসে নেটফ্লিক্স দেখার চেয়ে বেশি কিছু করি---যতটা মজাদার হতে পারে---একটি ভাল আবহাওয়ার অ্যাপ অপরিহার্য। সর্বোপরি, যদি সারা বিকেলে বৃষ্টি হয় তবে আপনি পার্কে ভিজে স্যান্ডউইচ খেয়ে দিন কাটাতে চান না।

সমস্যা হল যে বেশিরভাগ আবহাওয়ার অ্যাপ একে অপরের থেকে আলাদা করা যায় না। তারা সব আপনার অবস্থানের জন্য আবহাওয়ার পূর্বাভাস প্রদর্শন করে, এবং এটি সম্পর্কে। যাইহোক, গাজরের আবহাওয়া বেশিরভাগের থেকে একটু আলাদা, এবং iOS অ্যাপ এখন Android-এ উপলব্ধ৷

গাজর মেঘে চিৎকার করছে

গাজর একটি ব্যক্তিত্ব সহ একটি আবহাওয়া অ্যাপ্লিকেশন। শিরোনামযুক্ত গাজরটি মনোভাব সহ একটি AI (এবং কথ্য সংলাপের 6,000+ লাইন)। অন্যান্য আবহাওয়া অ্যাপের তুলনায় এটি গাজরকে অনন্য হিসেবে চিহ্নিত করে। বিশেষ করে যখন আপনি গাজরকে অশ্লীলতা অন্তর্ভুক্ত করতে বলেন।

গাজর স্পষ্টতই আপনার প্রয়োজনীয় সমস্ত আবহাওয়ার তথ্য সরবরাহ করে। এর মধ্যে রয়েছে সামনের সপ্তাহের জন্য একটি দৈনিক পূর্বাভাস, বর্তমান দিনটি ঘণ্টায় বিভক্ত এবং আবহাওয়ার সতর্কতা। এবং পূর্বাভাস নিজেই ডার্ক স্কাই দ্বারা সরবরাহ করা হয়।

স্নার্কি এবং কলুষিত AI ছাড়াও, যা মানুষকে মাংসের ব্যাগ হিসাবে উল্লেখ করে আনন্দিত হয়, গাজর কাস্টমাইজেশন বিকল্পগুলির একটি হোস্ট, খুঁজে পাওয়ার জন্য গোপন অবস্থান এবং অদ্ভুত অ্যানিমেশনগুলি অফার করে যা যে কোনও মুহূর্তে আবহাওয়াকে প্রতিফলিত করে৷

যারা $3.99/বছর জিজ্ঞাসার মূল্য দিতে ইচ্ছুক তারা বিজ্ঞাপনগুলি সরাতে, একটি কাস্টমাইজযোগ্য উইজেট পেতে, অ্যানিমেটেড স্যাটেলাইট মানচিত্র যোগ করতে এবং অতীতে 70 বছর পর্যন্ত এবং ভবিষ্যতে 10 বছর পর্যন্ত আবহাওয়া দেখায় এমন একটি টাইম মেশিনে অ্যাক্সেস পেতে পারে। .

গাজর দ্রুত গ্রেট করা শুরু করে

গাজর কিছু সময়ের জন্য iOS-এ উপলব্ধ ছিল, তবে এটি এখন অ্যান্ড্রয়েডেও একটি খোলা বিটাতে উপলব্ধ। যদি আমি সৎ থাকি, বিজ্ঞাপনগুলি খুব অনুপ্রবেশকারী এবং AI খুব দ্রুত গ্রেট হতে শুরু করে। তাই আমি ব্যক্তিগতভাবে ডার্ক স্কাই অ্যাপ এবং এর মিনিমালিস্ট পদ্ধতি পছন্দ করি।

যদি গাজর বা ডার্ক স্কাই আপনার জন্য না হয় তবে চেষ্টা করার জন্য প্রচুর বিকল্প রয়েছে। এই দরকারী আবহাওয়া অ্যাপগুলি আছে যা পরীক্ষা করা মজাদার, প্রতিদিন আবহাওয়া পরীক্ষা করার এই মজাদার উপায়গুলি এবং (যদি আপনি পুরানো স্কুল হন) সেরা আবহাওয়া ওয়েবসাইটগুলি৷


  1. অ্যান্ড্রয়েডে অ্যাপগুলি কীভাবে লুকাবেন?

  2. কিভাবে অ্যান্ড্রয়েডে অ্যাপ ক্যাশে সরাতে হয়?

  3. কিভাবে অ্যান্ড্রয়েডে ক্যাশে সাফ করবেন

  4. Files Go:এয়ারড্রপ করার জন্য Android এর উত্তর