কম্পিউটার

Gela থিম দিয়ে উবুন্টুকে ম্যাকের মতো দেখান

উবুন্টু ইউনিটির সাথে সর্বজনীন না হওয়া পর্যন্ত, উইন্ডোজ এবং ম্যাক উভয়ের তুলনায় বাক্সের বাইরের লিনাক্স সবসময়ই বরং কুৎসিত ছিল। (এবং আপনি কাকে জিজ্ঞাসা করছেন তার উপর নির্ভর করে, উবুন্টুর ইউনিটি এমনকি ভুল পথে একটি পদক্ষেপ ছিল!)

আপনি যদি সম্প্রতি ম্যাক থেকে লিনাক্সে স্যুইচ করেন, অথবা আপনি যদি শুধুমাত্র একজন নিয়মিত লিনাক্স ব্যবহারকারী হন যিনি ম্যাকের নান্দনিকতা পছন্দ করেন, তবে ভাল খবর হল আপনি এটি সম্পর্কে কিছু করতে পারেন -- গেলা থিম<ব্যবহার করে .

Gela থিম দিয়ে উবুন্টুকে ম্যাকের মতো দেখান

গেলা থিম হল জিনোম ডেস্কটপ পরিবেশে উপলব্ধ অন্ধকার থিমের আধিক্যের প্রতি একজন শিল্পীর প্রতিক্রিয়া। এই শিল্পী পরিষ্কার লাইন এবং মিনিমালিস্ট ডিজাইনের মৌলিক বিষয়গুলির উপর নির্মিত একটি উজ্জ্বল রঙের থিমের সাথে লড়াই করেছিলেন৷

ফলাফল হল একটি জিনোম থিম যা লিনাক্সে ম্যাকের মতো দেখতে এবং অনুভব করে। এটি একটি সঠিক নয়৷ প্রতিরূপ, কিন্তু এটি যথেষ্ট কাছাকাছি যে এটি সঠিক আবেগ উদ্দীপিত করে।

গেলা থিমের একটি বিকল্প হল ডিস্ট্রোগুলিকে এলিমেন্টারি ওএস ফ্রেয়াতে স্যুইচ করা, যার একটি অনন্য ডেস্কটপ পরিবেশ রয়েছে যা আপনার পক্ষ থেকে কোনও টোটকা না করেই অবিশ্বাস্যভাবে ম্যাকের কাছাকাছি অনুভব করে। কিন্তু যদি আমরা সৎ হই, আমরা এখনও জিনোম-ভিত্তিক ডেস্কটপ পরিবেশ পছন্দ করি MATE।


  1. প্লাগইনগুলির সাহায্যে কীভাবে ম্যাকের 'কুইক লুক' আরও শক্তিশালী করা যায়

  2. কিভাবে উবুন্টুকে macOS Mojave 10.14 এর মত দেখাবেন

  3. উবুন্টুকে উইন্ডোজের মতো দেখতে কিছু টিপস

  4. অ্যান্ড্রয়েডকে উবুন্টু ফোনের মতো দেখান