কম্পিউটার

উইন্ডোজ 8.1 আপডেট 2 আবার স্টার্ট মেনু যোগ করবে

উইন্ডোজ 8.1 আপডেট 2 (অথবা কিছু লোক এটিকে উইন্ডোজ 8.2 বলে) -- দুর্ভাগ্যজনক আপডেট 1-এর রহস্যজনক ফলো-অন শীঘ্রই চালু হতে চলেছে৷ উইন্ডোজ ব্যবহারকারীরা কি বৈশিষ্ট্য আশা করেন? এবং এটি আপডেটের জন্য বিনামূল্যে? পড়ুন।

নতুন বৈশিষ্ট্য:স্টার্ট মেনু ফিরে আসে

এপ্রিলে বিকাশকারীর বিল্ড কনফারেন্সে, মাইক্রোসফ্ট ঘোষণা করেছিল যে স্টার্ট মেনু আসন্ন আপডেটগুলিতে ফিরে আসছে। এখন একটি ফাঁস হওয়া স্ক্রিনশট এপ্রিলের মূল বক্তব্যে দেখানো একটির মতোই একটি হাইব্রিড স্টার্ট মেনু প্রকাশ করে। অতএব, উইন্ডোজ 8.1 আপডেট 2 (আমরা সেই নামটি আরও ভাল পছন্দ করি) সঠিকভাবে খুব মিস হওয়া স্টার্ট মেনুটি ফিরিয়ে আনবে।

এটিকে হাইব্রিড সংস্করণ বলা হয় কারণ প্রথাগত স্টার্ট মেনুর পাশাপাশি মেট্রো UI-তে পাওয়া টাইটেলগুলির মতো ভাসমান শিরোনামও থাকবে। আপনি এই মেনুতে স্টাফ পিন করতে পারেন।

উইন্ডোজ 8.1 আপডেট 2 আবার স্টার্ট মেনু যোগ করবে

মূল্য:

এই আপডেটটি উইন্ডোজ 8.1 আপডেট 1 ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে পাওয়া যাবে। উইন্ডোজ ব্যবহারকারীদের জন্য যাদের সিস্টেমে উইন্ডোজের পূর্বের/পুরনো সংস্করণ রয়েছে, তারা তুলনামূলকভাবে কম দামে Windows 8.1 আপডেট 2 পেতে পারেন। যে ব্যবহারকারীরা Windows 8.1 Update 2 এর সাথে PC কিনেছেন তারাও Windows 9-এ আপগ্রেড করার সময় একটি ছাড় (এবং হয়তো বিনামূল্যেও) পেতে পারেন। এই পরিবর্তনগুলি ছাড়া, Windows এর পরবর্তী সংস্করণের জন্য অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি কী হতে পারে তা নির্দেশ করার মতো কিছু নেই।

রিলিজের তারিখ:

Windows 8.1 Update 2 এই বছরের আগস্ট/সেপ্টেম্বরে লঞ্চ হতে চলেছে, এবং Windows 9 আগামী বছর 2015 সালে লঞ্চ হবে বলে জানা গেছে৷

আপনি কি মনে করেন যে ক্লাসিক 'স্টার্ট মেনু' এটিকে উইন্ডোজ 8.1 আপডেট 2 এ পরিণত করবে? নির্দ্বিধায় একটি মন্তব্য করুন৷


  1. উইন্ডোজ 10 স্টার্ট মেনু সমস্যাগুলি ঠিক করুন

  2. উইন্ডোজ 8.1 আপডেট 1 নতুন বৈশিষ্ট্য যোগ করুন

  3. কিভাবে উইন্ডোজ 10 স্টার্ট মেনু পুনরায় সাজাতে হয়

  4. Windows 10 স্টার্ট মেনু সর্বশেষ উইন্ডোজ আপডেটের পরে খুলছে না? এটা ঠিক করা যাক