কম্পিউটার

অফক্র্যাক উইন্ডোজ পাসওয়ার্ড খুঁজে পাচ্ছে না, কীভাবে রিসেট করবেন

গতবার আমরা একটি সেরা বিনামূল্যের উইন্ডোজ পাসওয়ার্ড পুনরুদ্ধারের টুল চালু করেছি - আপনার জন্য Ophcrack। অবশ্যই এটা সত্যিই দরকারী এবং কার্যকরী. যাইহোক, আপনারা অনেকেই অভিযোগ করতে পারেন যে Ophcrack Windows পাসওয়ার্ড খুঁজে পাচ্ছে না এর অসুবিধাগুলির কারণে (এটি শুধুমাত্র 5 অক্ষরের নিচে সেই পাসওয়ার্ডগুলি ক্র্যাক করতে পারে)। তাহলে কিভাবে ভুলে যাওয়া Windows 10/8/7 পাসওয়ার্ড পুনরায় সেট করবেন যদি Ophcrack ক্র্যাক করতে ব্যর্থ হয়?

এখানে আমরা আপনার জন্য সেরা এবং সবচেয়ে সুবিধাজনক Windows পাসওয়ার্ড কী সুপারিশ করছি। এই টুলটি ব্যবহার করে, আপনার উইন্ডোজ কম্পিউটারের নিরাপত্তা এবং ডেটা হারানোর বিষয়ে কোনো উদ্বেগ থাকবে না। প্রথমে শুধু একটি পাসওয়ার্ড রিসেট ডিস্ক তৈরি করুন এবং তারপর উইন্ডোজ লগইন পাসওয়ার্ড ক্র্যাক করতে এটি ব্যবহার করুন। এছাড়াও, Microsoft অ্যাকাউন্টের পাসওয়ার্ড ব্যবহার করে সহজেই পুনরুদ্ধার করা যায়।

অফক্র্যাকের পরিবর্তে উইন্ডোজ পাসওয়ার্ড কী কীভাবে ব্যবহার করবেন

প্রথমে, পাসওয়ার্ড রিসেট ডিস্ক তৈরি করুন

  • 1. ডাউনলোড করুন, ইনস্টল করুন এবং আপনার কার্যকরী উইন্ডোজ পিসিতে এই সহজ সফ্টওয়্যারটি চালান৷
  • 2. এই প্রস্তুত উইন্ডোজ পিসিতে একটি বুটযোগ্য USB/CD/DVD ঢোকান। Windows পাসওয়ার্ড কী-এর একটি ISO ইমেজ বার্ন করা শুরু করতে শুধু "বার্ন" এ ক্লিক করুন।

    নোট :আপনার বেছে নেওয়ার জন্য দুটি বিকল্প রয়েছে:"দ্রুত পুনরুদ্ধার" এবং "উন্নত পুনরুদ্ধার"। এখানে আমরা উদাহরণ স্বরূপ ডিফল্ট "দ্রুত পুনরুদ্ধার" গ্রহণ করি। অফক্র্যাক উইন্ডোজ পাসওয়ার্ড খুঁজে পাচ্ছে না, কীভাবে রিসেট করবেন
  • 3. বার্ন করা হয়ে গেলে, মিডিয়া ডিভাইসটি বের করে আনুন এবং Windows 10/8/7 এবং অন্যান্য সংস্করণের উপর ভিত্তি করে আপনার লক করা Windows কম্পিউটারে এটি প্রবেশ করান৷

এখন, আপনি সফলভাবে উইন্ডোজ কম্পিউটারের জন্য একটি পাসওয়ার্ড রিসেট ডিস্ক তৈরি করেছেন৷

দ্বিতীয়, উইন্ডোজ লগইন পাসওয়ার্ড রিসেট করুন

  • 1. আপনার কম্পিউটার এখন রিবুট হবে।
  • 2. উইন্ডোজ পাসওয়ার্ড কী সফ্টওয়্যার চালান। আপনি যে অ্যাকাউন্টের পাসওয়ার্ড রিসেট করতে চান সেটি বেছে নিন।

    অফক্র্যাক উইন্ডোজ পাসওয়ার্ড খুঁজে পাচ্ছে না, কীভাবে রিসেট করবেন
  • 3. আপনার পিসি রিস্টার্ট করুন এবং আপনার ভুলে যাওয়া উইন্ডোজ পাসওয়ার্ড ইতিমধ্যেই রিসেট করা হয়েছে৷

সংযুক্ত তথ্য:অন্যান্য বিনামূল্যের উইন্ডোজ পাসওয়ার্ড রিসেট টুলস

  • 1. অন্য অ্যাডমিন অ্যাকাউন্ট ব্যবহার করুন। আপনি যদি আপনার উইন্ডোজ পিসি অন্য অ্যাডমিন অ্যাকাউন্টের সাথে শেয়ার করে থাকেন, তাহলে আপনি তাকে লক করা পাসওয়ার্ডে লগ ইন করতে বলতে পারেন এবং তারপর আপনার ভুলে যাওয়া পাসওয়ার্ডটি ক্র্যাক করতে পারেন।
  • 2. Microsoft অ্যাকাউন্টের পাসওয়ার্ড ব্যবহার করুন। আপনাকে আপনার উইন্ডোজ অ্যাডমিন পাসওয়ার্ড (এটি মাইক্রোসফ্ট অ্যাকাউন্ট) অনলাইনে ক্র্যাক করতে হবে। ভুলে যাওয়া Microsoft অ্যাকাউন্টের পাসওয়ার্ড কিভাবে পুনরুদ্ধার করবেন তা পরীক্ষা করতে এখানে ক্লিক করুন।

Ophcrack আপনার উইন্ডোজ কম্পিউটারে পাসওয়ার্ড খুঁজে না পেলে পাসওয়ার্ড পুনরুদ্ধারের জন্য এটি সব। আপনার জন্য সঠিকটি বেছে নিন।


  1. 4টি ভিন্ন পদ্ধতিতে হারিয়ে যাওয়া উইন্ডোজ 8 পাসওয়ার্ড কীভাবে খুঁজে পাবেন

  2. Windows 7 পাসওয়ার্ড মনে রাখতে পারছেন না, কিভাবে এটি পুনরুদ্ধার করবেন?

  3. পাসওয়ার্ড রিসেটের জন্য Windows 7 এ Ophcrack কিভাবে ব্যবহার করবেন

  4. কিভাবে উইন্ডোজে ভুলে যাওয়া অ্যাডমিনিস্ট্রেটর পাসওয়ার্ড পুনরায় সেট করবেন