কম্পিউটার

Microsoft Windows 11 2022 এর রোলআউটের গতি বাড়াতে শুরু করেছে

আপনি যদি উইন্ডোজ 11 এর সর্বশেষ বিটগুলিতে আপনার হাত পেতে উদ্বিগ্ন হন তবে ভাল খবর রয়েছে। মাইক্রোসফ্ট "আপডেটগুলির জন্য পরীক্ষা করুন" এ ক্লিককারীদের জন্য উইন্ডোজ 11 2022-এর প্রাপ্যতা বৃদ্ধি করছে। মনে রাখবেন যদি Microsoft আপনার সিস্টেমে কোনো অসঙ্গতি সনাক্ত করে, হয় হার্ডওয়্যার বা অ্যাপ্লিকেশন তারা সমস্যাটির সমাধান না হওয়া পর্যন্ত আপনার মেশিনের আপডেট প্রাপ্তির বিরুদ্ধে সুরক্ষা দিতে পারে।

যারা আপডেটের জন্য চেক বিকল্পটি ব্যবহার না করা বেছে নিচ্ছেন তারা প্রথাগত রিলিজ সময়সূচীতে থাকবে, সফটওয়্যার জায়ান্টকে রোলআউট পর্যবেক্ষণ চালিয়ে যাওয়ার সুযোগ দেবে। যারা ম্যানুয়ালি তাদের সিস্টেম আপডেট করতে চান তারা এর ওয়েবসাইট থেকে অফিসিয়াল ISO ডাউনলোড করে বা Windows 11 ইনস্টলেশন সহকারী ব্যবহার করে তা করতে পারেন। এই পদ্ধতি বেছে নেওয়া ব্যবহারকারীদের সতর্কতার সাথে এগিয়ে যাওয়া উচিত এবং তাদের সিস্টেমের সাথে খুব পরিচিত হওয়া উচিত। আপনার সিস্টেম প্রস্তুত হলে মাইক্রোসফ্ট সিস্টেমগুলিকে আপডেট সরবরাহ করতে দেওয়া সবচেয়ে নিরাপদ বিকল্প।

মাইক্রোসফ্ট আপডেটের সাথে কিছু অসঙ্গতি সম্পর্কে সতর্কতা জারি করেছে, কিছু প্রিন্টার ড্রাইভার স্থানীয়ভাবে বা নেটওয়ার্কের মাধ্যমে Windows 11 2022 সিস্টেমে বড় ফাইলগুলি কপি করার সময় সমস্যাগুলির পাশাপাশি একটি সমস্যার সম্মুখীন হয়েছে৷

Neowin.net 

এর মাধ্যমে


  1. (স্থির):Windows 10-এ USB স্থানান্তরের গতি ধীর ইউএসবি গতি বাড়ান (2022)

  2. Windows 11 এ CCleaner Microsoft Edge এড়িয়ে গেছে?

  3. কিভাবে উইন্ডোজ 10 / 11 (আপডেটেড)

  4. নভেম্বর 2022:মাইক্রোসফ্ট প্যাচ মঙ্গলবার পর্যালোচনা