কম্পিউটার

VMware Fusion 22H2 টেক প্রিভিউ ফ্রি প্রিভিউতে VM-তে Apple Silicon Macs-এ Windows 11 নিয়ে আসে

ম্যাক প্ল্যাটফর্মে উইন্ডোজ ব্যবহারকারীরা এখন উইন্ডোজ 11 লেবেলযুক্ত ফিউশন 22H2 টেক প্রিভিউ-এর জন্য VMware-এর সর্বশেষ ফিউশন প্রিভিউ পরীক্ষা করতে সক্ষম হবে।

ভিএমওয়্যার ফিউশন ব্লগ অনুসারে, কোম্পানিটি উইন্ডোজ 11কে ইন্টেল এবং-এ আনতে সক্ষম হয়েছে 2D GFX সমর্থন এবং নেটওয়ার্কিং ক্ষমতা সহ অ্যাপল সিলিকন-চালিত ডিভাইস।

ভিএমওয়্যার তার বিনামূল্যের পাবলিক রিলিজে Fusion 22H2 এর সাথে কিছু অতিরিক্ত উন্নতিও হাইলাইট করেছে যার মধ্যে রয়েছে Apple সিলিকনের জন্য উন্নত Linux VM সমর্থন, Linux 5.14 বান্ডলিং এর মাধ্যমে গ্রাফিক বর্ধিতকরণ, Intel এবং Apple সিলিকন উভয়ের জন্য ইউনিভার্সাল বাইনারি, এবং Debian, Fedora এবং Kali-এর জন্য বুট বাগগুলি ঠিক করা। ডিস্ট্রোস।

যারা 22H2 প্রিভিউ-এর নিরাপত্তা বর্ধনে আগ্রহী তাদের জন্য, VMware একটি ভার্চুয়ালাইজড TPM 2.0 প্রোফাইলের সাথে কীচেনের মাধ্যমে ফাস্ট এনক্রিপশন, কী অটো-জেন এবং কী স্টোরেজ যোগ করে Microsoft-এর Windows 11 TPM মডিউল প্রয়োজনীয়তা পূরণ করার ক্ষমতার কথা বলছে।

VMware Fusion 22H2 টেক প্রিভিউ ফ্রি প্রিভিউতে VM-তে Apple Silicon Macs-এ Windows 11 নিয়ে আসে

এই মুহুর্তে ফ্রি প্রিভিউটি ফুরিয়ে যাওয়ার আগে বিবেচনা করার জন্য কয়েকটি আইটেম রয়েছে যেমন ফিউশন বিশেষভাবে ম্যাকগুলিতে x86_64 এর মতো বিভিন্ন আর্কিটেকচারে VM সমর্থন করবে না৷

আরেকটি বিবেচনার কথা মনে রাখতে হবে যে macOS নির্দিষ্ট ভার্চুয়াল মেশিনগুলি এই রিলিজে উপস্থিত নেই এবং এটি এমন কিছু যা ভবিষ্যতে VMware থেকে দেখাতে পারে বা নাও হতে পারে কারণ তারা উল্লেখ করেছে "এটি এমন কিছু যা আমরা খুঁজছি।"

সবশেষে, যারা এআরএম-এর জন্য উবুন্টু ডিস্ট্রোস 20.04.4 এবং বা 22.04 পাওয়ার আপ করতে চান তাদের ভাগ্যের বাইরে কারণ সেই নির্দিষ্ট বুট বাগটি এখনও কাজ করা হয়নি।


  1. Windows 11 Insider Preview Build 22579 স্টার্ট মেনু এবং আরও অনেক কিছুতে ফোল্ডারের নাম দেওয়ার ক্ষমতা নিয়ে আসে

  2. Windows 10 বা Windows 11 এ Apple Notes কিভাবে ব্যবহার করবেন

  3. কিভাবে সহজে Windows 11 এ একটি বিনামূল্যের eSIM প্রোফাইল পাবেন

  4. Windows 11 বিনামূল্যে আপগ্রেড:Windows 11 ইনস্টলেশন সহকারী ব্যবহার করে