কম্পিউটার

Windows 11 Build 25131 বেশ কিছু Microsoft Store আপডেট সহ ডেভ চ্যানেলে হিট করেছে

মাইক্রোসফ্ট সবেমাত্র উইন্ডোজ 11 বিল্ড 25131 প্রকাশ করেছে। এই বিল্ডটি মাইক্রোসফ্ট স্টোরে কিছু আপডেট সহ একটি ভাল সংশোধন এনেছে। আপনার যা জানা দরকার তা এখানে।

প্রথমত, আমরা এই বিল্ডে মাইক্রোসফ্ট স্টোর আপডেট সম্পর্কে কথা বলব। এখন ডেভ চ্যানেলে সংস্করণ 22205.1401.3.0 পর্যন্ত, মাইক্রোসফ্ট বলেছে যে এটি এখন দ্রুত এবং আরও ভাল কার্যকারিতার জন্য স্টোরে নেটিভ Arm64 সমর্থন চালু করেছে। তারা আপনার অ্যাপগুলির জন্য স্বয়ংক্রিয় আপডেটগুলিও উন্নত করেছে৷ স্টোরটি এখন আপনার খোলা অ্যাপগুলিকে এড়িয়ে যাবে, যাতে আপনি কোনো গুরুত্বপূর্ণ কাজ হারাবেন না। আপনি Microsoft স্টোরে পরে অ্যাপগুলি আপডেট করতে পারেন। অন্যান্য দোকান পরিবর্তন নীচে আছে.

Windows 11 Build 25131 বেশ কিছু Microsoft Store আপডেট সহ ডেভ চ্যানেলে হিট করেছে

এই বিল্ডে এই ফিক্সগুলির জন্য, মাইক্রোসফ্টের একটি বড় আছে। তারা গত সপ্তাহের ফ্লাইটে আপগ্রেড করার চেষ্টা করার সময় নির্দিষ্ট AMD প্রসেসর সহ কিছু ইনসাইডার পিসি বাগচেক এবং রোল ব্যাক করার জন্য একটি সমস্যা সমাধান করেছে। তারা এমন একটি সমস্যাও স্থির করেছে যা তাদের পিসিতে সেকেন্ডারি অ্যাকাউন্ট সহ কিছু অভ্যন্তরীণ ব্যক্তিদের সর্বশেষ বিল্ডগুলিতে আপগ্রেড করতে সক্ষম হচ্ছে না। অন্যান্য সংশোধনগুলি নীচে রয়েছে৷

এই রিলিজে শুধুমাত্র তিনটি পরিচিত সমস্যা আছে। একটি নতুন আছে যেখানে স্টার্ট মেনুর মাধ্যমে শাট ডাউন করা কিছু অভ্যন্তরীণ ব্যক্তির জন্য কাজ করছে না এবং পরিবর্তে অপ্রত্যাশিতভাবে রিবুট হচ্ছে। এছাড়াও, অতীতের বিল্ড থেকে লাইভ ক্যাপশনের সাথে চলমান সমস্যা রয়েছে এবং সমস্যা যেখানে অ্যান্টি-চিট ব্যবহার করে এমন গেমগুলি ক্র্যাশ হতে পারে।

হ্যাপি ডাউনলোডিং, উইন্ডোজ ইনসাইডার! এবং আপনার ডেভেলপারদের জন্য, এখন নতুন ডেভ চ্যানেল তৈরির জন্য SDK আছে।


  1. Windows 11 প্রিভিউ বিল্ড 22000.168 নতুন Microsoft 365 উইজেট, স্টোরের উন্নতি সহ দেব এবং বিটা চ্যানেলে আঘাত করেছে

  2. (ভিডিও) ডেভ চ্যানেল বিল্ড 22557 এর সাথে হ্যান্ডস-অন:উইন্ডোজ 11-এর কিছু বড় বৈশিষ্ট্য প্রয়োজন

  3. Microsoft বিটা এবং ডেভ চ্যানেলগুলিকে Windows 11 Insider Preview Build 22581 দিয়ে একত্রিত করে

  4. উইন্ডোজ 11 বিল্ড 25174.1000 দেব চ্যানেলে হিট করেছে