কম্পিউটার

উইন্ডোজ ইনসাইডার বিল্ড 25140 দেব চ্যানেলের জন্য প্রকাশিত হয়েছে

আজ মাইক্রোসফ্ট ডেভ চ্যানেলের জন্য আরেকটি নতুন উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড রিলিজ করেছে, বিল্ড নম্বর 25140 পর্যন্ত বাড়িয়েছে। এই সর্বশেষ বিল্ড, যার মধ্যে ISO গুলি রয়েছে যা আপনি ডাউনলোড এবং ইনস্টল পরিষ্কার করতে পারবেন, সাম্প্রতিক সংযোজনগুলির বিপরীতে কোনও নতুন বৈশিষ্ট্য নেই। উদাহরণস্বরূপ, ফাইল এক্সপ্লোরারের জন্য ট্যাব।

তবে এটিতে "পরিবর্তন এবং উন্নতি" এর অধীনে একটি নতুন আইটেম রয়েছে, একটি আপডেট হওয়া ইউফেমিয়া ফন্টের সংস্করণ, যা কানাডিয়ান সিলেবিক স্ক্রিপ্টের জন্য ব্যবহৃত হয়। নতুন বিল্ডে অনেকগুলি সংশোধনও রয়েছে, যার মধ্যে আরবি কীবোর্ড সেট করা নেই যেখানে ইংরেজি (নিউজিল্যান্ড) OOBE (আউট অফ বক্স অভিজ্ঞতা, প্রাথমিক সেটআপ) নির্বাচন করা হয়েছিল।

হাইবারনেট থেকে ফিরে আসার সময় সারফেস প্রো এক্স ব্যবহারকারীরা কালো স্ক্রীনে আঘাত করা সহ এখনও অনেকগুলি জানা সমস্যা রয়েছে:

অন্যান্য পরিচিত সমস্যাগুলির মধ্যে রয়েছে ফাইল এক্সপ্লোরার ট্যাবে একটি মিসলাইন করা তীর, যদি আপনার কাছে সেগুলি থাকে, উইজেট পছন্দগুলি অপ্রত্যাশিতভাবে ডিফল্টে রিসেট হয় এবং লাইভ ক্যাপশনগুলি পূর্ণ স্ক্রিনে কিছু অ্যাপে দৃশ্যমান হয় না (উদাহরণস্বরূপ, ভিডিও প্লেয়ার)।

ফাইল এক্সপ্লোরার ট্যাবগুলির ক্রমাগত রোলআউট সম্পর্কে এই ব্লগ পোস্টে কোনও শব্দ নেই - আপনি যদি একজন ডেভ চ্যানেল ইনসাইডার হন তবে আপনি কি এই সর্বশেষ বিল্ডে ট্যাবগুলিতে আপডেট পেয়েছেন?


  1. উইন্ডোজ 11 বিল্ড 25174.1000 দেব চ্যানেলে হিট করেছে

  2. Windows 11 Insider 22621.741 এবং 22623.741 বিটা চ্যানেলে প্রকাশ করেছে

  3. Windows 11 ইনসাইডার ডেভ চ্যানেলের জন্য আরেকটি সার্ভিসিং পাইপলাইন আপডেটে স্বাগতম

  4. দেব চ্যানেলের জন্য উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 25231 এখন ছোটখাটো পরিবর্তন, ফোন লিঙ্ক আপডেট সহ উপলব্ধ