কম্পিউটার

Windows-এর জন্য অফিস সমস্ত ব্যবহারকারীদের জন্য নতুন Windows 11-অনুপ্রাণিত UI উপলব্ধ করে

উইন্ডোজের জন্য অফিসের জন্য নতুন উইন্ডোজ 11-অনুপ্রাণিত UI যা মাইক্রোসফ্ট অফিস ইনসাইডারের সাথে পরীক্ষা করছে এখন সাধারণত উপলব্ধ। Windows 11 এবং Windows 10 ব্যবহারকারীরা এখন এর বৃত্তাকার কোণে ভিজ্যুয়াল রিফ্রেশ পরীক্ষা করতে অপ্ট-ইন করতে পারেন এবং নতুন UI বর্তমানে Office 365 গ্রাহক এবং Office 2021 ব্যবহারকারীদের জন্য উপলব্ধ৷

একটি অনুস্মারক হিসাবে, এই নতুন ভিজ্যুয়াল রিফ্রেশের লক্ষ্য Windows 11 এর ডিজাইন ভাষার সাথে অফিস অ্যাপগুলিকে সারিবদ্ধ করা। গোলাকার কোণগুলি ছাড়াও, সবচেয়ে বড় পরিবর্তনগুলির মধ্যে রয়েছে একটি নিরপেক্ষ রঙের প্যালেট এবং একটি নতুন কাস্টমাইজযোগ্য ফিতা। তাছাড়া, অফিস অ্যাপগুলি এখন উইন্ডোজ পিসিতে ডিফল্ট উইন্ডোজ থিমের সাথে মিলবে।

Windows-এর জন্য অফিস সমস্ত ব্যবহারকারীদের জন্য নতুন Windows 11-অনুপ্রাণিত UI উপলব্ধ করে

Windows 11-এ আজকের এই নতুন অফিস আপডেট পেতে, আপনাকে Word, PowerPoint, Excel, বা OneNote-এ শিরোনাম বারের উপরের-ডান কোণায় উপলব্ধ মেগাফোন আইকনে ক্লিক করতে হবে। শীঘ্রই আসছে প্যানে, সমস্ত অফিস অ্যাপে ভিজ্যুয়াল রিফ্রেশ প্রয়োগ করতে "নতুন অভিজ্ঞতার চেষ্টা করুন" টগল বোতামটি চালু করুন। প্রয়োজনে আপনি পুরানো UI এ ফিরে যেতে একই টগল ব্যবহার করতে পারেন।

এটি লক্ষণীয় যে উইন্ডোজ ভিজ্যুয়াল রিফ্রেশের জন্য এই অফিসটি এখন 2110 সংস্করণ এবং বিল্ড 14527.20226 বা তার পরবর্তী সংস্করণ চলমান সমস্ত Windows 11 ব্যবহারকারীদের জন্য উপলব্ধ, তবে কিছু Windows 10 ব্যবহারকারীরা এখনও অফিস অ্যাপে "কামিং সুন" বৈশিষ্ট্যটি দেখতে পাচ্ছেন না। মাইক্রোসফ্ট কয়েকটি পরিচিত সমস্যাও বিস্তারিত করেছে, এবং আপনি ব্লগ পোস্টে সম্পূর্ণ তালিকা দেখতে পারেন।


  1. মাইক্রোসফ্টের আপডেট করা পিসি হেলথ চেক অ্যাপটি এখন সমস্ত উইন্ডোজ 11 উত্সাহীদের জন্য উপলব্ধ

  2. Windows এর জন্য PowerToys একটি নতুন মাউস হাইলাইটার টুল পাচ্ছে

  3. নতুন Microsoft PowerToys উইন্ডোজ অ্যাপের জন্য নতুন সর্বদা শীর্ষস্থানীয় বৈশিষ্ট্য নিয়ে এসেছে

  4. Windows 11 সংস্করণ 22H2:সমস্ত উদ্ভাবন এবং নতুন ফাংশন