কম্পিউটার

ARM এবং M1 Macs-এ উইন্ডোজের জন্য OneDrive সিঙ্ক ক্লায়েন্ট এখন পূর্বরূপে উপলব্ধ

মাইক্রোসফ্ট আজকে তার OneDrive সিঙ্ক ক্লায়েন্টের একটি পূর্বরূপ সংস্করণ প্রকাশ করেছে Windows এর জন্য ARM ডিভাইস এবং Macs-এর সাথে Apple M1 প্রসেসর। এই ARM-ভিত্তিক ডিভাইসগুলির জন্য একটি নেটিভ ওয়ানড্রাইভ অ্যাপ ব্যবহারকারীদের কাছ থেকে একটি শীর্ষ-অনুরোধ করা বৈশিষ্ট্য, এবং নতুন ক্লায়েন্টকে x86 প্রসেসরের অনুকরণ করা সংস্করণের তুলনায় কর্মক্ষমতা উন্নতি আনতে হবে।

নতুন নেটিভ OneDrive সিঙ্ক ক্লায়েন্ট চেষ্টা করার জন্য, আপনাকে ARM PC বা Apple Silicon Mac-এ আপনার Windows এ Office Insider প্রোগ্রামে যোগদান করতে হবে। তারপর, আপনাকে সেটিংস> সম্বন্ধে OneDrive-এর প্রাক-রিলিজ সংস্করণগুলি পেতে নির্বাচন করতে হবে এবং ARM-এ Apple সিলিকন বা Windows-এর জন্য নির্মিত OneDrive অ্যাপ ডাউনলোড করার বিকল্পটি নীচে প্রদর্শিত হবে।

ARM এবং M1 Macs-এ উইন্ডোজের জন্য OneDrive সিঙ্ক ক্লায়েন্ট এখন পূর্বরূপে উপলব্ধ

OneDrive টিম আজ বলেছে, "আমরা আগামী কয়েকদিনের মধ্যে ইনসাইডার রিং-এ এই বৈশিষ্ট্যটি নিয়ে আসব।" অ্যাপল সিলিকন ম্যাকের জন্য অফিসের জন্য ম্যাকের জন্য ইতিমধ্যেই পুনরায় সংকলন করা হয়েছে, কিন্তু ওয়ানড্রাইভ ছিল MacOS-এ মাইক্রোসফটের উৎপাদনশীলতা ধাঁধা থেকে অনুপস্থিত অংশ। আপনার যদি ARM ডিভাইসে Windows 11 থাকে, তাহলে এই গ্রীষ্মের শুরুতে Windows এর জন্য Office-এর ARM64 সংস্করণও প্রিভিউতে প্রকাশ করা হয়েছিল।


  1. উইন্ডোজ টার্মিনাল 1.11 এখন ফলক আপডেট এবং অন্যান্য UI উন্নতির সাথে উপলব্ধ

  2. Mozilla Firefox এখন Windows 10 এবং 11 এর জন্য Microsoft স্টোরে উপলব্ধ

  3. Microsoft Defender প্রিভিউ অ্যাপ এখন Windows 10, Windows 11 এ ডাউনলোডের জন্য উপলব্ধ

  4. Protecc, Windows 11 এবং Windows 10 এর জন্য একটি ওপেন সোর্স 2FA ডেস্কটপ ক্লায়েন্ট