কম্পিউটার

উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22478 নতুন ফ্লুয়েন্ট ইমোজির সাথে বেরিয়ে এসেছে

মাইক্রোসফ্ট সবেমাত্র দেব চ্যানেল পরীক্ষকদের জন্য উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22478 প্রকাশের ঘোষণা করেছে এবং প্রধান পরিবর্তন হল নতুন ফ্লুয়েন্ট ইমোজির প্রবর্তন। রিডিজাইন ইমোজিগুলি সত্যিই উইন্ডোজ 10 ইমোজিগুলির থেকে আলাদা দেখায়, এবং ক্লিপি স্ট্যান্ডার্ড পেপারক্লিপ ইমোজির পরিবর্তে কিছু দুর্দান্ত ফ্যান পরিষেবাও রয়েছে৷

উইন্ডোজ ইনসাইডার টিম আজ বলেছে যে এটি আপডেট স্ট্যাক প্যাকেজগুলি পরীক্ষা করা শুরু করেছে যা নতুন বিল্ডগুলির মতো বড় ওএস আপডেটের বাইরে আপডেটের উন্নতি সরবরাহ করবে। "আপডেট স্ট্যাক প্যাকেজের মাধ্যমে, আমরা PC মাসিক বা ফিচার আপডেট নেওয়ার আগে আপডেট অভিজ্ঞতার উন্নতি করতে পারি," দলটি ব্যাখ্যা করেছে৷

এই নতুন বিল্ডটি উইন্ডোজ হ্যালো, টাস্কবারের ভলিউম আইকন এবং বিভিন্ন বাগ ফিক্সের জন্য কিছু পরিবর্তন আনে। আপনি নীচে Windows 11 বিল্ড 22478-এ পরিবর্তন, বাগ ফিক্স এবং পরিচিত সমস্যাগুলির সম্পূর্ণ তালিকা খুঁজে পেতে পারেন:

এটি এখনও পরিষ্কার নয় যে নতুন ফ্লুয়েন্ট ডিজাইন ইমোজিগুলি শীঘ্রই উইন্ডোজ 11 এর নিয়মিত সংস্করণে তাদের পথ ধরবে যা সবেমাত্র উইন্ডোজ 10 ব্যবহারকারীদের কাছে রোল আউট করা শুরু হয়েছে। এটা খুবই খারাপ যে নতুন OS পুরানো Windows 10 ইমোজির সাথে চালু হয়েছে, কিন্তু Microsoft ডিজাইন টিম একটি নতুন 3D ডিজাইনের সাথে 1800+ ইমোজি রিফ্রেশ করার জন্য ক্রেডিট প্রাপ্য।

শেষ কিন্তু অন্তত নয়, Windows Insider টিমও আজকে বিশেষ ডেস্কটপ ওয়ালপেপার সহ Windows Insider প্রোগ্রামের 7 তম বার্ষিকী উদযাপন করছে। আপনি এখানে ডার্ক ভার্সন এবং হালকা ভার্সন এখানে ডাউনলোড করতে পারেন।


  1. উইন্ডোজ ইনসাইডারের সাথে উইন্ডোজ 10 এর নতুন বৈশিষ্ট্যগুলি কীভাবে পরীক্ষা করবেন

  2. Microsoft এআরএম সমর্থন এবং Windows 11 ভিজ্যুয়াল রিফ্রেশ সহ নতুন অফিস ইনসাইডার বিল্ড প্রকাশ করে

  3. PSA:Windows 11 ভিজ্যুয়াল রিফ্রেশ সহ নতুন অফিস ইনসাইডার বিল্ড এখন এই সপ্তাহের শেষে আসছে

  4. উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22526 অ্যাপল এয়ারপডের জন্য অডিও উন্নতির সাথে বেরিয়ে এসেছে