কম্পিউটার

চীফ প্রোডাক্ট অফিসার প্যানোস প্যানাই নতুন উইন্ডোজ 11 এবং স্পটিফাই ইন্টিগ্রেশন টিজ করে

মাইক্রোসফটের চিফ প্রোডাক্ট অফিসার, Panos Panay দেরীতে কিছুটা ফাঁস স্ট্রীকে রয়েছে, অন্যান্য নতুন অ্যাপ্লিকেশন ফোকাসগুলির মধ্যে Windows 11-এ আসছে নতুন Spotify ইন্টিগ্রেশনকে টিজ করছে৷

উইন্ডোজ টিম এই পতনের পরে উইন্ডোজ 11 এর আত্মপ্রকাশের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে, Panay গত এক সপ্তাহে টুইটারে নিয়ে গেছে যাতে উইন্ডোজ ইঞ্জিনিয়াররা ইন-বক্স অ্যাপের সাথে সাথে অপারেটিং সিস্টেমের সাথে ক্রমবর্ধমান একীকরণের কাজকে টিজ করে।

Windows 11 ইনসাইডার বিল্ড 22000.120 দেব এবং বিটা চ্যানেলের অংশগ্রহণকারীদের কাছে উইন্ডোজ টিম প্রকাশ করার কিছুক্ষণের মধ্যেই, যাতে কিছু UI পরিবর্তন, অতিরিক্ত উইজেট এবং অনেকগুলি ফিক্স রয়েছে, Panay Windows 11-এ আসছে নতুন "ফোকাস সেশন" নিয়ে টিজ করার জন্য টুইটারে গিয়েছিলেন৷

তার টুইটার ফিডে একটি সংক্ষিপ্ত GIF পোস্ট করে, Panay সংক্ষিপ্তভাবে দেখায় যে কীভাবে Spotify অ্যালার্ম ঘড়িতে একীভূত করা হবে যা ব্যবহারকারীদের ঘড়ি অ্যাপে তৈরি করা একটি কিউরেটেড সময়সীমা চলাকালীন প্লেলিস্ট নির্বাচন করতে সক্ষম করে।

Panay দ্বারা প্রদত্ত অন্য অনেক বিবরণ ছিল না, এবং কার্যকারিতা ফোকাস সহায়তা এবং Spotify প্লেলিস্টের মিশ্রণ হিসাবে বেশ সহজবোধ্য দেখাচ্ছে। ব্যবহারকারীরা তাদের "ফোকাসড সেশন" এর জন্য নির্দিষ্ট সময় দৈর্ঘ্য সেট করতে পারে এবং সেই সাথে "ফোকাস সেশন" এর দৈর্ঘ্য চলাকালীন তাদের পছন্দসই মিউজিক স্ট্রীম চালাতে পারে।

অন্যান্য Panay টিজগুলির সাথে সামঞ্জস্য রেখে, ইন্টিগ্রেশনটি সূক্ষ্ম এবং বেশিরভাগ ক্ষেত্রে, ইতিমধ্যেই উইন্ডোজ 10 এর বাস্তবতা। যাইহোক, সম্পূর্ণ অ্যাপে না গিয়ে স্পটিফাই প্লেলিস্ট নির্বাচন করতে সক্ষম হওয়ার সুবিধাটি উইন্ডোজের জন্য একটি অনন্য গ্রহণ 10 এর বর্তমান অ্যাক্সেসযোগ্যতা এবং কার্যকারিতা।

আজকের টিজটি হাইলাইট করা স্পটিফাই এবং মাইক্রোসফ্ট ইন্টিগ্রেশন প্রচেষ্টার একটি ইতিহাসও অনুসরণ করে যার মধ্যে Xbox পরিষেবা, Xbox অ্যাপস, কর্টানা (RIP) ইন্টিগ্রেশন, স্কাইপের অ্যাড-ইন এবং গ্রুভের পছন্দের প্রতিস্থাপন পরিষেবার সাথে বান্ডিল সদস্যতা অন্তর্ভুক্ত রয়েছে৷

Spotify/Clock-এর নতুন ইন্টিগ্রেশন অ্যাপ আইকনগুলির একটি ভাগ করা প্যানেল থেকে Panay থেকে দ্বিতীয় টিজ হওয়ার সাথে সাথে, কেউ কেউ অনুমান করছেন যে ভবিষ্যতে কোম্পানির প্রধান পণ্য কর্মকর্তার কাছ থেকে নতুন অ্যাপ ডিজাইন বা কার্যকারিতা অব্যাহত রাখতে পারে।


  1. 11 উইন্ডোজ 7, ​​8 এবং 10 এর জন্য সেরা পণ্য কী ফাইন্ডার

  2. Microsoft Windows 11 নতুন বৈশিষ্ট্য এবং উন্নতি:আপনার যা কিছু জানা দরকার

  3. Windows 11 এখন রোল আউট হচ্ছে, এখানে নতুন কি আছে (বৈশিষ্ট্য এবং উন্নতি)

  4. Windows 11 সংস্করণ 22H2:সমস্ত উদ্ভাবন এবং নতুন ফাংশন