কম্পিউটার

Panos Panay Computex 2022 এর সময় Windows 11 উচ্চ মানের স্কোর, নতুন বৈশিষ্ট্য এবং ডিভাইস সম্পর্কে কথা বলে

কম্পিউটেক্স একটি শীর্ষস্থানীয় বিশ্বব্যাপী ICT এবং IoT ইভেন্ট যেখানে প্রযুক্তি শিল্পের বড় খেলোয়াড়রা একত্রিত হয় এবং ঘটে যাওয়া বড় অগ্রগতিগুলিকে তুলে ধরে। মাইক্রোসফ্টও এই ইভেন্টের অংশ হিসাবে সাম্প্রতিক ঘোষণার প্রেক্ষিতে যে তারা আগে ইঙ্গিত করেছিল যে উইন্ডোজ 11 এখন বিস্তৃত স্থাপনার জন্য প্রস্তুত। এটিকে সম্ভবত দায়ী করা যেতে পারে যে অনেক লোক OS গ্রহণ করছে, যা Microsoft এর মতে Windows 10 এর দ্বিগুণ।

Computex 2022-এর সময়, Microsoft-এর Panos Panay এবং Nicole Dezen Windows 11 উচ্চ মানের স্কোর সম্পর্কে কথা বলেছেন। Panos Panay পুনরাবৃত্তি করে যে গুণমান বজায় রাখা হল Windows 11 ডেভেলপমেন্ট টিমের জন্য সর্বোচ্চ অগ্রাধিকার। তিনি আরও ইঙ্গিত দিয়েছেন যে ব্যবহারকারীরা যারা আপগ্রেড করেছেন তারা এখন পর্যন্ত অভিজ্ঞতা উপভোগ করছেন, যা আরও "পণ্যের সন্তুষ্টি" এর ভিত্তিতে তৈরি করে।

যেমন উইন্ডোজ সেন্ট্রাল দ্বারা উল্লেখ করা হয়েছে, "মহামারী শুরু হওয়ার পর থেকে, 70% বেশি লোক নেটফ্লিক্স, হুলু এবং ইউটিউব থেকে উইন্ডোজ ডিভাইসে সামগ্রী স্ট্রিম করেছে৷ স্ল্যাক এবং জুম অনের মতো যোগাযোগের অ্যাপগুলি ব্যবহার করে লোকেদের সংখ্যাও ছয় গুণ বৃদ্ধি পেয়েছে৷ Windows। উপরন্তু, Windows 10-এর তুলনায় Windows 11-এর দ্বিগুণ গ্রহণের হার রয়েছে।"

Panay Windows 11 এর নতুন অ্যাক্সেসিবিলিটি বৈশিষ্ট্যগুলির পাশাপাশি মাইক্রোসফ্টের কিছু অংশীদার যেমন ডেল এবং লেনোভোর নতুন ডিভাইসগুলি সম্পর্কেও কথা বলে। তিনি আরও ইঙ্গিত দিয়েছেন যে মাইক্রোসফ্ট গ্রাহকদের প্রতিক্রিয়া বিবেচনা করছে এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে এটি ব্যবহার করছে৷


  1. গেমিং-এ নতুন:Windows 11 এবং Edge নতুন গেমিং বৈশিষ্ট্য পায়

  2. Windows 11 2022-এ নতুন টাস্ক ম্যানেজারে কীভাবে ডার্ক মোড এবং আরও অনেক কিছু সক্ষম করবেন

  3. Microsoft Windows 11 নতুন বৈশিষ্ট্য এবং উন্নতি:আপনার যা কিছু জানা দরকার

  4. Windows 11 এখন রোল আউট হচ্ছে, এখানে নতুন কি আছে (বৈশিষ্ট্য এবং উন্নতি)