কম্পিউটার

অ্যাফিনিটি পাবলিশার, ডিজাইনার এবং ফটো অ্যাপগুলি উইন্ডোজ 10 এবং 11-এ বড় উন্নতি সহ আপডেট করে

ইমেজ এডিটিং এবং ডিজাইনার অ্যাপ, প্রকাশক, ডিজাইনার এবং ফটোর অ্যাফিনিটির স্যুট, এই সপ্তাহে Windows 10 এবং Windows 11 ডিভাইসের জন্য আপডেট করা হয়েছে।

1.10 আপডেট হিসাবে উল্লেখ করা এই আপডেটটি প্রধানত কর্মক্ষমতার উপর ফোকাস করে এবং নাটকীয়ভাবে তিনটি অ্যাপে গতি, সম্পদ লোডিং এবং প্রক্রিয়াকরণের গতি বাড়ায়।

"ফোকাসের প্রথম ক্ষেত্রটি হল অ্যাফিনিটি পাবলিশারের মেমরি ম্যানেজমেন্ট," অফিসিয়াল অ্যাফিনিটি ব্লগের একটি পোস্ট ব্যাখ্যা করে৷ “এতে সম্পূর্ণ পুনঃলিখন হয়েছে, এবং এখন বিশাল নথি সক্ষম করে-এমনকি হাজার হাজার পৃষ্ঠা এবং অনেক গিগাবাইটের মূল্যের লিঙ্কযুক্ত চিত্র সহ-তাত্ক্ষণিক লোডিং সময়, মসৃণ লাইভ এডিটিং এবং অতি দ্রুত স্ক্রোল, প্যান এবং পুরো জুড়ে জুম দিতে। ফাইল।

"অ্যাফিনিটি ডিজাইনারে, আমাদের ফোকাসের প্রধান ক্ষেত্রটি ছিল রেন্ডারিং ইঞ্জিন এবং আমরা কীভাবে অত্যন্ত জটিল নথিগুলির পরিচালনাকে উন্নত করতে পারি, সম্ভাব্যভাবে কয়েক হাজার বস্তু বা স্তর সহ।"

অ্যাফিনিটি ফটোও স্তরগুলি এবং কীভাবে সেগুলি মিশ্রিত হয়েছিল তার উপর ফোকাস সহ একটি উল্লেখযোগ্য বুস্ট পায়৷ "এই নতুন পদ্ধতিটি অত্যন্ত জটিল রচনাগুলি তৈরি করার পরেও চটকদার কার্যক্ষমতা বজায় রাখার বিকল্পগুলি দেয়—একটি অ-ধ্বংসাত্মক কর্মপ্রবাহ বজায় রেখে," ব্লগ ব্যাখ্যা করে৷

এখানে অ্যাফিনিটি পাবলিশারের জন্য রিলিজ নোট রয়েছে যা এই আপডেটের মাধ্যমে করা উন্নতিগুলির সুনির্দিষ্ট বিষয়গুলিকে ভেঙে দেয়:

এখানে অ্যাফিনিটি ফটো রিলিজ নোট:

এবং এখানে অ্যাফিনিটি ডিজাইনার আপডেটের জন্য রিলিজ নোট রয়েছে:

তিনটি অ্যাফিনিটি অ্যাপই অ্যাডোবের বিভিন্ন ডিজাইনার এবং ফটোগ্রাফি পরিষেবার অবিশ্বাস্যভাবে কঠিন বিকল্প। প্রতিটি বৈশিষ্ট্য পেশাদার-গ্রেড সম্পাদনা এবং উত্পাদন সরঞ্জাম এবং Adobe এর বিপরীতে, প্রতি কয়েক বছরে একটি নতুন সংস্করণ কেনার বা দামী সদস্যতার সদস্যতার প্রয়োজন হয় না।

অ্যাফিনিটি প্রকাশক, ফটো এবং ডিজাইনারের সমস্ত মালিকরা সম্পূর্ণ বিনামূল্যের জন্য ভবিষ্যতের সমস্ত আপডেট পান৷

আপনি কি একজন অ্যাফিনিটি ব্যবহারকারী? আপনি নীচের মন্তব্যগুলিতে এই আপডেটের সাথে কোনও বড় উন্নতি লক্ষ্য করেছেন কিনা তা আমাদের জানান এবং তারপরে আরও Windows অ্যাপ আপডেটের খবরের জন্য Twitter এবং Facebook-এ আমাদের অনুসরণ করুন৷

অ্যাফিনিটি পাবলিশার, ডিজাইনার এবং ফটো অ্যাপগুলি উইন্ডোজ 10 এবং 11-এ বড় উন্নতি সহ আপডেট করে অ্যাফিনিটি পাবলিশার, ডিজাইনার এবং ফটো অ্যাপগুলি উইন্ডোজ 10 এবং 11-এ বড় উন্নতি সহ আপডেট করেDownloadQR-CodeAffinity Publisher ডেভেলপার:Serif Europe Ltd মূল্য:$54.99 অ্যাফিনিটি পাবলিশার, ডিজাইনার এবং ফটো অ্যাপগুলি উইন্ডোজ 10 এবং 11-এ বড় উন্নতি সহ আপডেট করে অ্যাফিনিটি পাবলিশার, ডিজাইনার এবং ফটো অ্যাপগুলি উইন্ডোজ 10 এবং 11-এ বড় উন্নতি সহ আপডেট করেDownloadQR-CodeAffinity DesignerDeveloper:Serif Europe Ltd মূল্য:$54.99 অ্যাফিনিটি পাবলিশার, ডিজাইনার এবং ফটো অ্যাপগুলি উইন্ডোজ 10 এবং 11-এ বড় উন্নতি সহ আপডেট করে অ্যাফিনিটি পাবলিশার, ডিজাইনার এবং ফটো অ্যাপগুলি উইন্ডোজ 10 এবং 11-এ বড় উন্নতি সহ আপডেট করেকিউআর-কোডঅ্যাফিনিটি ফটোডেভেলপার ডাউনলোড করুন:সেরিফ ইউরোপ লিমিটেড মূল্য:$54.99
  1. উইন্ডোজ টার্মিনাল 1.11 এখন ফলক আপডেট এবং অন্যান্য UI উন্নতির সাথে উপলব্ধ

  2. Windows অ্যাফিনিটি ফটো, প্রকাশক এবং ডিজাইনার অ্যাপগুলিকে 30% ব্ল্যাক ফ্রাইডে ডিসকাউন্ট দেওয়া হয়েছে

  3. Android অ্যাপস এবং টাস্কবারের উন্নতি আগামী মাসে Windows 11 এ আসছে

  4. স্কুপের সাহায্যে কীভাবে উইন্ডোজ সফ্টওয়্যার ইনস্টল এবং আপডেট করবেন