কম্পিউটার

অনপডকাস্ট দেখতে ভুলবেন না! উইন্ডোজ 11-এর সাথে হাত মিলিয়েছেন, মাইক্রোসফটের নতুন আধুনিক ওয়েবক্যাম/স্পীকার আনবক্স করছেন

আরে, অনপডকাস্ট দর্শক এবং শ্রোতারা! আমরা এই রবিবার 12 PM ET/9 AM PT-এ অন্য পর্বের জন্য ফিরে এসেছি। OnMSFT-এ আমাদের জন্য এটি একটি ব্যস্ত সপ্তাহ, তাই আমাদের এজেন্ডায় অনেক কথা বলার আছে। আপনি এই পর্বটি মিস করতে চাইবেন না, কারণ এটি প্রচুর মাইক্রোসফ্ট গুডিজ দ্বারা পরিপূর্ণ৷

উইন্ডোজ 11-এ আমাদের হাতের মুঠোয় দেখা যাচ্ছে। আমরা মাইক্রোসফটের আসন্ন অপারেটিং সিস্টেমের "ফাঁস" সংস্করণে কিছু নতুন জিনিস দেখব। এর মধ্যে রয়েছে নতুন স্টার্ট মেনু, টাস্কবার, নতুন মাল্টিটাস্কিং টুল এবং আরও অনেক কিছু। শোতে আমাদের Microsoft Windows Insider MVP Florian Bও আছে। Windows 11 সম্পর্কে আমরা এখনও পর্যন্ত যা জানি সে সম্পর্কে তিনি তার নিজস্ব চিন্তাধারার সাথে আমাদের একটি তৃতীয় দৃষ্টিভঙ্গি প্রদান করবেন।

উইন্ডোজ 11 সংবাদ ছাড়াও, আমাদের কাছে আপনার জন্য একটি আনবক্সিং আছে! আমাদের আরিফ বাচ্চু মাইক্রোসফটের নতুন মডার্ন ইউএসবি-সি স্পিকার এবং আধুনিক ওয়েবক্যাম তুলেছেন। তিনি শোতে আপনার জন্য এটি লাইভ আনবক্সিং করবেন! তাই আপনার কোন প্রশ্ন থাকলে আমাদের জানান।

অবশ্যই, আমরা Xbox ভুলতে পারি না। গত রবিবার মাইক্রোসফ্টের এক্সবক্স এবং বেথেসডা ইভেন্ট ছিল, তাই আমরা মাইক্রোসফ্টের ঘোষণা করা কিছু নতুন গেমের দিকে নজর দিয়ে আপনার জন্য এটিকে পুনরুদ্ধার করতে যাচ্ছি। আপনি যদি একজন Xbox অনুরাগী হন তবে আপনি এটি মিস করতে চাইবেন না!

যেমনটি আমরা প্রতি সপ্তাহে বলি, ফাস্ট রিক্যাপ এবং উইক হেড আমাদের অনুষ্ঠানের বিশেষত্ব। ফাস্ট রিক্যাপের জন্য, আমরা এই সপ্তাহে মাইক্রোসফ্টের "হাইব্রিড কাজের জন্য পরবর্তী কী" ইভেন্ট থেকে টিম এবং মাইক্রোসফ্ট 365 সম্পর্কে কিছু খবরের মাধ্যমে দ্রুত গতিতে চলেছি। আমরা সত্য নাদেলার জন্য একটি নতুন ভূমিকা, এক্সবক্স ওয়ান মালিকদের জন্য ক্লাউড গেমিং-এর পরবর্তী প্রজন্মের গেমস এবং সংবাদ ও আগ্রহের বিষয়ে অস্পষ্ট পাঠ্যের সমাধানের দিকেও নজর দিচ্ছি৷

আমাদের শো তারপর সপ্তাহ এগিয়ে শেষ হবে. সামনের সপ্তাহে, আমরা 24 জুনের Microsoft ইভেন্ট, ডেভেলপার ইভেন্ট এবং Dell এর Surface Pro X প্রতিযোগী, Latitude 7320 Detachable এর একটি পর্যালোচনা সম্পর্কে কথা বলতে চাই।

অনপডকাস্ট প্রতি রবিবার ইউটিউবে সম্প্রচারিত হয়। আপনার বুকমার্কগুলিতে আমাদের প্লেলিস্ট যোগ করুন যাতে আপনি আমাদের সমস্ত পর্বগুলি দেখতে পারেন এবং এটি লাইভ হলে সর্বশেষ পর্বটি দেখতে পারেন৷

এছাড়াও আমাদের পোস্টের উপরের লিঙ্কগুলির মাধ্যমে Spotify, SoundCloud এবং আমাদের অন্যান্য প্ল্যাটফর্মগুলিতে আমাদের পরীক্ষা করুন৷ আমাদের দেখার এবং শোনার জন্য সবসময় ধন্যবাদ. আমরা আপনাকে রবিবার দেখতে আশা করি!


  1. সারফেস ইভেন্ট 2021:সারফেস গো 3 হল মাইক্রোসফটের নতুন সাশ্রয়ী মূল্যের উইন্ডোজ 11 ট্যাবলেট

  2. (হ্যান্ডস-অন ভিডিও) সারফেস ল্যাপটপ SE এ Windows 11 SE এর সাথে জীবন যাপন করা

  3. [ভিডিও] উইন্ডোজ 11 ফাইল এক্সপ্লোরার এবং অন্যান্য নতুন বৈশিষ্ট্যগুলিতে ট্যাব সহ হ্যান্ডস-অন

  4. Windows Spotify অ্যাপটি সর্বশেষ আপডেট সহ একটি নতুন ডিজাইন পেয়েছে