কম্পিউটার

উইন্ডোজ 7, ​​8.1 এবং 10-এ কীভাবে ঈশ্বর মোড সক্ষম করবেন

উইন্ডোজ অত্যন্ত কাস্টমাইজযোগ্য এবং পাওয়ার ব্যবহারকারীরা সবকিছুকে পরিবর্তন করে, তবে এর কিছু সাধারণ সেটিংস কন্ট্রোল প্যানেলে পাওয়া যায় . আপনি যদি কন্ট্রোল প্যানেলে আমাদের নির্দেশিকা পড়ে থাকেন, তাহলে আপনি জানেন যে এটিতে কতগুলি দরকারী কনফিগারেশন বিকল্প রয়েছে, তবে মেনুগুলি নেভিগেট করা কঠিন হতে পারে৷

ঈশ্বর মোডে প্রবেশ করুন, একটি সিস্টেম শর্টকাট যা আপনাকে একটি সহজ জায়গায় সমস্ত কন্ট্রোল প্যানেল আইটেমগুলিতে অ্যাক্সেস দেয় (ভিডিও গেম চিট কোডের মতো নয়!) এটি Windows 7 এবং তার উপরে কাজ করে এবং Windows 10 এ এটি সেটিংস অ্যাপ থেকে বিকল্পগুলি আনার জন্য উল্লেখযোগ্য এবং কন্ট্রোল প্যানেল একসাথে।

এটি সক্ষম করতে, কেবল আপনার ডেস্কটপে একটি নতুন ফোল্ডার তৈরি করুন:ডান-ক্লিক করুন> নতুন> ফোল্ডার এবং এটিকে নিম্নলিখিত স্ট্রিং নাম দিন:

GodMode.{ED7BA470-8E54-465E-825C-99712043E01C}

আপনি গড মোড নামটি পছন্দ না করলে, পিরিয়ডের আগে লেখাটিকে অন্য কিছু দিয়ে প্রতিস্থাপন করুন, যেমন "প্রশাসক" বা "সমস্ত সেটিংস।" একবার আপনি এন্টার টিপুন ফোল্ডারটি তৈরি করতে, এটি একটি কন্ট্রোল প্যানেল আইকনে রূপান্তরিত হবে এবং আপনার অ্যাক্সেস থাকবে!

এর নাম থাকা সত্ত্বেও, ঈশ্বর মোড আপনাকে পাগল কিছু করতে দেয় না, তবে মূলত একটি শর্টকাট। এটি আইটি কর্মীদের জন্য দুর্দান্ত, যারা সাধারণ ফাংশনগুলি এক জায়গায় চান, বা যে কেউ চান যে আপনি উইন্ডোজে পরিবর্তন করতে পারেন এমন সবকিছুর একটি সাধারণ তালিকা চান৷ আপনি যদি একটি পরিষ্কার ডেস্কটপ পছন্দ করেন তবে আইকনটিকে আপনার স্টার্ট মেনুতে বা অন্য ফোল্ডারে টেনে আনুন৷

Windows 10 এ আরো কাস্টমাইজেশন চান? আপনার প্রয়োজন অনুসারে টাস্কবারকে কীভাবে পরিবর্তন করতে হয় তা শিখুন।

আপনার প্রিয় ঈশ্বর মোড বিকল্প কি? আপনি নীচের এই টুল কিভাবে ব্যবহার করেন তা আমাদের জানান!

ইমেজ ক্রেডিট:RoSonic এর মাধ্যমে Shutterstock.com


  1. কিভাবে উইন্ডোজ 10 এ কিওস্ক মোড সক্ষম করবেন

  2. উইন্ডোজ গড মোড কি এবং উইন্ডোজ 10 এ কিভাবে এটি সক্ষম করবেন

  3. কিভাবে উইন্ডোজ 11 এ হাইবারনেট মোড সক্ষম করবেন

  4. উইন্ডোজ 11 গড মোড কী এবং আমি কীভাবে এটি ব্যবহার করব?