কম্পিউটার

উইন্ডোজ 10 গড মোড:কি এবং কিভাবে

সামগ্রী:

  • Windows 10 God Mode Overview
  • ঈশ্বর মোড কি?
  • Windows 10 এ গড মোড কিভাবে সক্রিয় করবেন?

উইন্ডোজ 10 গড মোড ওভারভিউ

আপনি যখন সহজে এবং দ্রুত Windows সিস্টেমে সমস্ত সরঞ্জাম এবং সেটিংসের কাছে যেতে চান, তখন আপনি Windows মাস্টার কন্ট্রোল প্যানেল সক্রিয় করা সম্ভবপর। (বা তথাকথিত ঈশ্বর মোড ব্লগারদের দ্বারা) এবং সুবিধার জন্য এটি ব্যবহার করুন।

এটি ফোল্ডারে লুকানো একটি বৈশিষ্ট্য, যেটি কারণ আপনার মধ্যে অনেকেই কেন এই মোডটি কখনই খোলেননি, এটিকে Windows 10 এর জন্য সেট আপ করুন।

এই Windows God Mode সম্পর্কে আরও জানতে নিচে নামুন , যেমন আপনি Windows অপারেটিং সিস্টেমে এটি দিয়ে কি করতে পারেন।

ঈশ্বর মোড কি?

এই ঈশ্বর মোড , প্রায়শই মানে Windows মাস্টার কন্ট্রোল প্যানেল , হল একটি শর্ট-কাট যা ব্যবহারকারীদের Windows Vista থেকে Windows 10 পর্যন্ত প্রায় সমস্ত সেটিংস অ্যাক্সেস করার অনুমতি দেওয়ার জন্য ব্যবহৃত হয়৷

এক্সটেনশন {ED7BA470-8E54-465E-825C-99712043E01C} সহ একটি নতুন তৈরি ফোল্ডার সহ , Windows ব্যবহারকারীদের এই একক ফোল্ডারের মধ্যে যেকোনো কন্ট্রোল প্যানেল সেটিংসে যাওয়ার যোগ্যতা রয়েছে৷

এবং আপনি এই ফোল্ডারটির নাম দিতে পারেন ঈশ্বর মোড অথবা অন্য কিছু যা আপনি চান।

এখন, কেন Windows God Mode সক্ষম করার চেষ্টা করবেন না এবং Windows 10 এ এটির সম্পূর্ণ ব্যবহার করবেন?

Windows 10 এ গড মোড কিভাবে সক্রিয় করবেন?

এখন আপনি Windows মাস্টার কন্ট্রোল প্যানেল এর ব্যবহার ভালোভাবে আয়ত্ত করেছেন শর্টকাট বা ঈশ্বর মোড , এটি আনলক বা চালু করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করার চেষ্টা করুন৷ এই পরিস্থিতিতে, আপনি ঈশ্বর মোড ব্যবহার করতে সক্ষম হয়েছেন৷ Windows 10-এর সমস্ত সেটিংসের জন্য।

1. ডেস্কটপ-এ ডান ক্লিক করুন একটি নতুন ফোল্ডার তৈরি করতে . এটি একটি পূর্বশর্ত যে আপনি প্রশাসক হিসাবে Windows 10 সাইন ইন করুন৷

উইন্ডোজ 10 গড মোড:কি এবং কিভাবে

2. ফোল্ডারটির নাম GodMode৷ ED7BA470-8E54-465E-825C-99712043E01C}৷ তারপর আপনি ডেস্কটপে ফোল্ডারটিকে একটি কন্ট্রোল প্যানেল ফোল্ডারে পরিণত করতে দেখতে পারেন৷ .

উইন্ডোজ 10 গড মোড:কি এবং কিভাবে

এখানে আপনি GodMode পরিবর্তন করতে পারেন ফোল্ডারের নামে আপনার পছন্দের অন্য কিছুতে।

3. ঈশ্বর মোড-এ ডাবল ক্লিক করুন ফোল্ডারটি খুলতে এবং আপনি দেখতে পারেন সেখানে দ্রুত অ্যাক্সেস এর অধীনে যথেষ্ট সেটিংস রয়েছে , যেমন প্রশাসনিক সরঞ্জাম , অটোপ্লে , এবং ব্যাকআপ এবং পুনরুদ্ধার করুন৷ .

উইন্ডোজ 10 গড মোড:কি এবং কিভাবে

সেই সময়ে আপনি ঈশ্বর মোড সক্ষম বা সক্রিয় করেছেন৷ Windows 10-এর জন্য, আপনি এই Windows মাস্টার কন্ট্রোল প্যানেল-এর মাধ্যমে যে কোনও সেটিংসে প্রবেশ করতে চান তা অ্যাক্সেস করতে পারবেন .

বলা হয় যে গডমোড উইন্ডোজ অপারেটিং সিস্টেম ব্যবহার করে এমন কারও জন্য সবসময় ভালো নয়, কারণ এতে নতুন কিছু নেই যা আপনাকে সুবিধা দিতে পারে। আপনি এই গড মোড ছাড়াও Windows 10-এ অন্য কোথাও থেকে টুল বা সেটিংসের কাছে যেতে সক্ষম .

সর্বোপরি, আপনি যদি গডমোড ব্যবহার করতে চান — Windows 10 বিভিন্ন সেটিংসে দ্রুত অ্যাক্সেসের জন্য ফোল্ডার, আপনি এই পোস্টটি উল্লেখ করতে পারেন।


  1. উইন্ডোজ গড মোড কি এবং উইন্ডোজ 10 এ কিভাবে এটি সক্ষম করবেন

  2. Backgroundtaskhost.Exe কি এবং Windows 10 এ কিভাবে এটি ঠিক করা যায়

  3. Windows 10-এ StartMenuExperienceHost.exe কী এবং কীভাবে এটি নিষ্ক্রিয় করবেন?

  4. উইন্ডোজ 11 গড মোড কী এবং আমি কীভাবে এটি ব্যবহার করব?