কম্পিউটার

Windows 10-এ ফটো ভিউয়ার ফিরিয়ে আনার সবচেয়ে সহজ উপায়

আপনি যখন উইন্ডোজ 10 ইনস্টল করেন, তখন অনেক পরিবর্তন হয়। তাদের মধ্যে কিছু ইতিবাচক, কিছু নেতিবাচক, এবং অন্যরা কিছুটা অভ্যস্ত হতে পারে৷

মাইক্রোসফ্টের নতুন ফটো অ্যাপটি অবশ্যই সেই শেষ বিভাগের অধীনে পড়ে, তবে এক বা অন্য কারণে, আপনি এটিতে অভ্যস্ত হতে ইচ্ছুক নাও হতে পারেন। সম্ভবত আপনি পুরানো ফটো ভিউয়ারটিকে সত্যিই পছন্দ করেন, এবং আপনি এটিকে Windows 10-এ ফিরিয়ে আনতে চান। যেভাবেই হোক, এটি করা যেতে পারে, এবং রেজিস্ট্রি নিয়ে আপনার পাগলামি করার দরকার নেই!

দ্রষ্টব্য: আপনি যদি Windows 7 বা 8 থেকে Windows 10-এ আপগ্রেড করে থাকেন, তাহলেও এখনই আপনার পুরানো ফটো ভিউয়ারে অ্যাক্সেস থাকা উচিত। আপনাকে এটি "ওপেন উইথ" মেনু থেকে বেছে নিতে হবে। এটি শুধুমাত্র নতুন Windows 10 ইনস্টলের ক্ষেত্রে প্রযোজ্য৷

প্রথমে, আপনাকে Windows 10 এর জন্য আলটিমেট Windows Tweaker 4 পেতে হবে। এটি একটি বিনামূল্যের প্রোগ্রাম এবং এর জন্য ইনস্টল করারও প্রয়োজন নেই।

Windows 10-এ ফটো ভিউয়ার ফিরিয়ে আনার সবচেয়ে সহজ উপায়

একবার আপনার প্রোগ্রাম চালু হয়ে গেলে, অতিরিক্ত-এ ক্লিক করুন বাম মেনুতে। স্ক্রিনের নীচে, আপনি Windows ফটো ভিউয়ার সক্ষম করুন দেখতে পাবেন৷ সেটিতে ক্লিক করুন , তারপর প্রয়োগ করুন ক্লিক করুন .

এরপর, শুধু আপনি খুলতে চান এমন একটি ফটোতে ডান-ক্লিক করুন এবং এর সাথে খুলুন নির্বাচন করুন . Windows ফটো ভিউয়ার চয়ন করুন৷ এবং আপনি যেতে ভাল হবে!

আপনি কি Windows 10-এ নতুন ফটো অ্যাপ পছন্দ করেন, নাকি আপনি পুরানো ফটো ভিউয়ার পছন্দ করেন? কমেন্টে আমাদের জানান!

ইমেজ ক্রেডিট:শাটারস্টকের মাধ্যমে ওয়েভব্রেকমিডিয়া


  1. উইন্ডোজ 10 এ কীভাবে ফটো ভিউয়ার ফিরিয়ে আনবেন

  2. Windows 10 ইনস্টল পরিষ্কার করার সবচেয়ে সহজ উপায়

  3. একটি বুটেবল উইন্ডোজ পিই ইউএসবি ড্রাইভ তৈরি করার সবচেয়ে সহজ উপায়

  4. ভার্চুয়াল মেশিনে উইন্ডোজ পাসওয়ার্ড রিসেট করার সবচেয়ে সহজ উপায়