কম্পিউটার

Windows 10-এর আনুষাঙ্গিক ফোল্ডারটি একটি দরকারী লুকানো রত্ন

উইন্ডোজ 10-এ, প্রিয় আনুষাঙ্গিক ফোল্ডারটি পুরানো দিনের তুলনায় খুঁজে পাওয়া একটু কঠিন। এটি স্টার্ট মেনুতে সামনে এবং কেন্দ্রে থাকত, সবসময় আপনাকে ডিফল্ট উইন্ডোজ টুল যেমন পেইন্ট, নোটপ্যাড, রান ইত্যাদিতে অ্যাক্সেস দিতে প্রস্তুত।

বিভ্রান্ত হওয়া এবং মনে করা সহজ যে ফোল্ডারটি উইন্ডোজের পুরানো সংস্করণগুলির অন্যান্য বৈশিষ্ট্যগুলির সাথে অদৃশ্য হয়ে গেছে, তবে এটি এখনও অনেক বেশি জীবন্ত এবং লাথি দিচ্ছে, আপনাকে এটি কোথায় পাওয়া যাবে তা জানতে হবে!

প্রথমে, স্টার্ট মেনু ক্লিক করুন . এরপর, সমস্ত অ্যাপস-এ ক্লিক করুন খুব নীচে বোতাম. এখান থেকে, আপনি সম্ভবত A এর অধীনে তালিকাভুক্ত জিনিসগুলি লক্ষ্য করবেন এবং আপনি দেখতে পাবেন যে আনুষাঙ্গিক সেখানে নেই। কারণ ফোল্ডারটিকে এখন Windows Accessories বলা হয়৷ !

Windows 10-এর আনুষাঙ্গিক ফোল্ডারটি একটি দরকারী লুকানো রত্ন

W-তে স্ক্রোল করুন (অথবা স্ক্রিনের উপরে 0-9-এ ক্লিক করুন, তারপর W নির্বাচন করুন) এবং আপনি সেখানে তালিকাভুক্ত Windows Accessories দেখতে পাবেন। এটিতে ক্লিক করুন, এবং আপনার জানা এবং পছন্দের সমস্ত সরঞ্জাম সেখানে থাকবে৷

উইন্ডোজ 10 আনুষাঙ্গিক ফোল্ডারে সরঞ্জামগুলি কী কী, আপনি জিজ্ঞাসা করেন? আপনি এখনও পেইন্ট, নোটপ্যাড, উইন্ডোজ জার্নাল, স্টেপ কাউন্টার, ওয়ার্ডপ্যাড, ক্লিপিং টুল এবং সব ধরনের টুল পাবেন।

আপনি প্রায়শই ব্যবহার করেন এমন একটি টুলের জন্য অ্যাক্সেসরিজ ফোল্ডারে গেলে, ভুলে যাবেন না যে আপনি স্টার্ট মেনুতে সবচেয়ে বেশি ব্যবহার করেন সেগুলিকে পিন করতে পারেন (এখানে কীভাবে)।

Windows Accessories ফোল্ডারে আপনি কোন টুলটি সবচেয়ে বেশি উপযোগী বলে মনে করেন, অথবা আপনি কি তৃতীয় পক্ষের বিকল্পগুলির পক্ষে সেগুলিকে পাস করেন? কমেন্টে আমাদের জানান!

ইমেজ ক্রেডিট:শাটারস্টকের মাধ্যমে ডেনিস রোজনভস্কি


  1. Windows 10 এ অপসারণযোগ্য স্টোরেজ ডিভাইস ফোল্ডার কীভাবে মুছবেন?

  2. Windows 10-এ Windows.old ফোল্ডার দূর করার উপায়?

  3. Windows 11 এ কিভাবে স্টার্টআপ ফোল্ডার অ্যাক্সেস করবেন

  4. কিভাবে উইন্ডোজ স্টার্টআপ ফোল্ডার ব্যবহার করবেন