কম্পিউটার

উইন্ডোজ 10 এ অ্যাকশন সেন্টার টাস্কবার আইকনটি কীভাবে অক্ষম করবেন

বার্ষিকী আপডেটটি অনেক নতুন এবং আকর্ষণীয় বৈশিষ্ট্য এবং পরিবর্তন এনেছে, যার মধ্যে অনেকগুলি নতুন কৌশল এবং টিপস রয়েছে যা আপনি ব্যবহার করতে পারেন৷ যাইহোক, এটি অনেক বিরক্তিকর বাগ এবং সমস্যাগুলির সাথে সাথে পরিবর্তনগুলিও চালু করেছে যা ব্যবহারকারীরা পছন্দ করেননি৷

উদাহরণস্বরূপ, সিস্টেম ট্রেতে নতুন অ্যাকশন সেন্টার আইকনটি বেশ পোলারাইজিং:কতগুলি অপঠিত বিজ্ঞপ্তি বিদ্যমান তার সূচক সহ কারও কারও জন্য খুব দরকারী, তবে অন্যদের জন্য স্থানের অপচয়।

আপনি যদি পরবর্তী গোষ্ঠীতে থাকেন, তাহলে ভালোর জন্য এটিকে নিষ্ক্রিয় করার দ্রুত উপায় এখানে রয়েছে৷

উইন্ডোজ 10 এ অ্যাকশন সেন্টার টাস্কবার আইকনটি কীভাবে অক্ষম করবেন

সেটিংস খুলুন অ্যাপ এবং ব্যক্তিগতকরণ> টাস্কবারে নেভিগেট করুন . ডান প্যানেলে দেখুন এবং বিজ্ঞপ্তি এলাকা নামক বিভাগে নিচে স্ক্রোল করুন, তারপর সিস্টেম আইকন চালু বা বন্ধ করুন এ ক্লিক করুন .

প্রদর্শিত পৃষ্ঠায়, আপনি বিভিন্ন সিস্টেম আইকন দেখতে পাবেন যা আপনি আপনার পছন্দ অনুযায়ী চালু বা বন্ধ করতে পারেন। অ্যাকশন সেন্টার নামক একটি খুঁজুন এবং এটিকে বন্ধ এ স্যুইচ করুন . প্রভাব অবিলম্বে সঞ্চালিত হবে -- আপনার সিস্টেম লগ আউট বা রিবুট করার প্রয়োজন নেই৷

Windows 10-এ আপনি কত ঘন ঘন অ্যাকশন সেন্টার ব্যবহার করেন? বার্ষিকী আপডেটে আপনার সবচেয়ে প্রিয় এবং সবচেয়ে কম প্রিয় বৈশিষ্ট্যগুলি কী কী? নীচের একটি মন্তব্যে আমাদের জানান!


  1. উইন্ডোজ 10 এ কীভাবে 'লক দ্য টাস্কবার' নিষ্ক্রিয় করবেন?

  2. Windows 10 এ অটোরান বৈশিষ্ট্যটি কীভাবে নিষ্ক্রিয় করবেন

  3. Windows 10 এ গেম বারটি কীভাবে নিষ্ক্রিয় করবেন

  4. Windows 10 এ স্টার্টআপ বিলম্ব কিভাবে নিষ্ক্রিয় করবেন