কম্পিউটার

উইন্ডোজ স্টোর গেমগুলি কীভাবে অফলাইনে এবং সংযোগ ছাড়াই খেলবেন

উইন্ডোজ স্টোর হল উইন্ডোজের জন্য একটি ইউনিফাইড অ্যাপ স্টোর তৈরি করার জন্য মাইক্রোসফটের প্রচেষ্টা। যদিও স্টোর থেকে কিছু দুর্দান্ত অ্যাপ পাওয়া যায়, বেশিরভাগ সেরা উইন্ডোজ সফ্টওয়্যার অন্য কোথাও পাওয়া যায়।

যদিও স্টোরটি বেশিরভাগ ব্যবহারকারীর জন্য একটি গুরুত্বপূর্ণ গন্তব্য নয় এটি কিছু দুর্দান্ত নৈমিত্তিক গেমস রাখে। যাদের বাচ্চা আছে তাদের সম্ভবত স্টোর থেকে কয়েকটি গেম ইনস্টল করা আছে এবং তারা জেনে খুশি হবে যে আপনি এখন অফলাইনে গেমগুলি ব্যবহার করতে পারবেন। ইন্টারনেট সংযোগ ছাড়াই আপনি সেই গেমগুলি অ্যাক্সেস করতে পারেন তা নিশ্চিত করার উপায় এখানে।

নিশ্চিত করুন যে আপনি অনলাইনে আছেন এবং সর্বশেষ আপডেটগুলি ইনস্টল করেছেন, তারপর উইন্ডোজ স্টোর খুলুন এবং উপরের ডানদিকে আপনার প্রোফাইল আইকনে ক্লিক করুন৷ সেটিংস বেছে নিন ড্রপ-ডাউন মেনু থেকে এবং অফলাইন অনুমতি-এ স্ক্রোল করুন শিরোনাম এই পিসিটিকে আমি ব্যবহার করি এমন একটি বানান... এমনকি যখন আমি অফলাইন থাকি তখনও পরিবর্তন করুন৷ চালু করার বিকল্প .

এখন আপনি আপনার অফলাইন পিসি বাছাই করেছেন, আপনাকে বেছে নিতে হবে কোন গেম অফলাইনে উপলব্ধ। আপনি সংযোগ ছাড়াই ব্যবহার করতে চান এমন যেকোনো গেম চালু করুন এবং প্রযোজ্য হলে Xbox Live-এ সাইন ইন করুন। আপনাকে কোনো গেম খেলতে হবে না -- শুধু নিশ্চিত করুন যে আপনি এটি একবার চালু করেছেন এবং সাইন ইন করেছেন৷

Microsoft আপনাকে বছরে তিনবার এই সেটিং পরিবর্তন করতে দেয়, তাই নিশ্চিত করুন যে আপনি সঠিক মেশিনটি সক্রিয় করেছেন।

অবশ্যই, যে গেমগুলি মাল্টিপ্লেয়ারের উপর নির্ভর করে সেগুলি অফলাইনে কাজ করবে না, তাই একক-প্লেয়ার শিরোনামে লেগে থাকুন। আপনি যখন অফলাইনে থাকবেন তখন আপনি অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা করতে পারবেন না, লিডারবোর্ড দেখতে পারবেন না বা অ্যাচিভমেন্ট নিয়ে কাজ করতে পারবেন না। তবুও, আপনি অফলাইনে যা চান তা খেলতে এগুলি ছেড়ে দেওয়ার জন্য ছোট বিট।

একটু ভিন্ন কিছু খুঁজছেন? উইন্ডোজ স্টোরের সবচেয়ে পাগলাটে অ্যাপগুলো দেখুন।

আপনি কি আপনার স্টোর গেমগুলি অফলাইনে নিয়ে যাবেন? আপনি Windows স্টোর থেকে নিয়মিত কোনো গেম খেলে থাকলে আমাদের জানান নিচে মন্তব্যে!

ইমেজ ক্রেডিট:YAKOBCHUK VIACHESLAV এর মাধ্যমে Shutterstock


  1. উইন্ডোজ 10 এবং উইন্ডোজ সার্ভার 2019 এ কীভাবে উইন্ডোজ স্টোর ব্লক করবেন

  2. Windows 10 এ HDR-এ কিভাবে গেম খেলবেন

  3. উইন্ডোজ পিসিতে আর্কেড গেম খেলতে MAME কীভাবে ব্যবহার করবেন

  4. Windows 10