কম্পিউটার

আপনার গ্রুভ মিউজিক গানগুলি অদৃশ্য হওয়ার আগে কীভাবে ডাউনলোড করবেন

তবুও আরেকটি মিউজিক স্ট্রিমিং সার্ভিস স্পটিফাইয়ের শিকার হচ্ছে। মাইক্রোসফটের গ্রুভ মিউজিক, উইন্ডোজ 10 এর সাথে প্রবর্তিত, একটি ঐচ্ছিক স্ট্রিমিং প্ল্যানের সাথে শালীন সঙ্গীত-বাজানো কার্যকারিতাকে একত্রিত করেছে। কিন্তু শীঘ্রই, সেই স্ট্রিমিং প্ল্যানটি প্রস্থান করবে এবং Spotify এটি প্রতিস্থাপন করবে।

গ্রুভ মিউজিক নিজেই লাইভ থাকবে। এর অ্যাপটি এখনও উইন্ডোজ 10-এ ডিফল্ট মিউজিক প্লেয়ার হবে। কিন্তু স্ট্রিমিং মিউজিক পাস এবং উইন্ডোজ স্টোর থেকে সরাসরি মিউজিক কেনার ক্ষমতা 2017 সালের শেষের দিকে অদৃশ্য হয়ে যাচ্ছে। মাইক্রোসফ্ট মিউজিক পাস গ্রাহকদের আগামী সপ্তাহগুলিতে সহজেই স্পটিফাইতে স্থানান্তর করতে সাহায্য করবে। .

কিন্তু আপনি যদি গ্রুভ মিউজিক থেকে কোনো মিউজিক কিনে থাকেন, তাহলে এটি অদৃশ্য হওয়ার আগে আপনার এখনই ডাউনলোড করা উচিত। যদি আপনি না করেন, তাহলে আপনি 2018 এর শুরুর পরে এটি স্ট্রিম করতে পারবেন না৷

এগিয়ে যাওয়ার আগে নিশ্চিত করুন যে আপনার কাছে গ্রুভ মিউজিকের সর্বশেষ সংস্করণ রয়েছে। স্টোর খুলুন Windows 10-এ অ্যাপ, তারপর তিন-বিন্দু মেনু নির্বাচন করুন উপরের ডানদিকে আইকন। ডাউনলোড এবং আপডেট বেছে নিন এবং আপডেট পান ক্লিক করুন আপনি আপ টু ডেট তা নিশ্চিত করতে৷

তারপর, গ্রুভ মিউজিক খুলুন Windows 10-এ অ্যাপ। বাম সাইডবারে, আমার সঙ্গীত-এ ক্লিক করুন ট্যাব।

আপনি একটি ফিল্টার দেখতে পাবেন৷ এখানে উইন্ডোর উপরের কাছাকাছি লিঙ্ক. এটি সম্ভবত সব বলে গতানুগতিক. এটিতে ক্লিক করুন, এবং এটিকে ক্রয়কৃত এ পরিবর্তন করুন শুধুমাত্র আপনি গ্রুভ স্টোর থেকে কেনা সঙ্গীত দেখাতে। যদি এটি কিছু না আনে, আপনি সব পরিষ্কার.

আপনার গ্রুভ মিউজিক গানগুলি অদৃশ্য হওয়ার আগে কীভাবে ডাউনলোড করবেন

আপনার যদি কয়েকটি অ্যালবাম থাকে তবে আপনি সেগুলি পৃথকভাবে ডাউনলোড করতে পারেন৷ শুধু একটি অ্যালবামে ডান-ক্লিক করুন এবং ডাউনলোড করুন নির্বাচন করুন৷ এটি আপনার কম্পিউটারে সংরক্ষণ করতে। প্রচুর মিউজিক সহ ব্যবহারকারীদের জন্য, তালিকার প্রথম আইটেমের উপর মাউস রাখুন এবং এর নির্বাচন চেকবক্সে ক্লিক করুন। তারপর নীচে স্ক্রোল করুন, Shift ধরে রাখুন , এবং সবকিছু নির্বাচন করতে শেষ আইটেমটিতে ক্লিক করুন।

সঙ্গীত ফাইলের জন্য নিম্নলিখিত অবস্থান পরীক্ষা করুন:

C:\Users\USERNAME\Music

একবার আপনি আপনার সঙ্গীত ডাউনলোড করার পরে, আপনার কাছে স্থান থাকলে ক্লাউড স্টোরেজে এটি আপলোড করা একটি ভাল ধারণা। এইভাবে, আপনি আপনার সঙ্গীত ব্যাক আপ করেছেন। আপনি যদি এটি OneDrive-এ ফেলে দেন, তাহলেও আপনি গ্রুভ মিউজিক অ্যাপ ব্যবহার করে এটি স্ট্রিম করতে পারবেন।

আপনি কি গ্রুভ মিউজিক থেকে কোনো মিউজিক কিনেছেন? আপনি কোন স্ট্রিমিং পরিষেবা ব্যবহার করেন? মন্তব্যে আমাদের বলুন!


  1. কিভাবে নিরাপদে আপনার পিসিতে তৃতীয় পক্ষের সফ্টওয়্যার ডাউনলোড করবেন

  2. আপনার মিউজিক লাইব্রেরি কীভাবে পরিচালনা করবেন:প্রো টিপস

  3. আপনার কর্টানা ডেটা কীভাবে ডাউনলোড করবেন

  4. কীভাবে সাউন্ডক্লাউড গান ডাউনলোড করবেন?