কম্পিউটার

Windows 10 ব্যবহারকারীদের জন্য Samsungs Galaxy Buds অ্যাপ এসেছে

আপনার Galaxy Buds এর সেটিংস পরিচালনা করা আপনার জন্য সহজ করার জন্য, Samsung Windows 10 এর জন্য Galaxy Buds নামে একটি অ্যাপ প্রকাশ করেছে। এই অ্যাপটি আপনাকে আপনার Windows 10 PC থেকে আপনার Galaxy Buds-এর জন্য বিভিন্ন সেটিংস বিকল্প পরিবর্তন করতে সাহায্য করবে।

Windows 10 Samsung Galaxy Buds অ্যাপ পায়

একজন টুইটার ব্যবহারকারীর দ্বারা প্রথম দেখা গেছে, স্যামসাং মাইক্রোসফ্ট স্টোরে গ্যালাক্সি বাডস নামে একটি অ্যাপ পুশ করেছে। এই অ্যাপটির লক্ষ্য হল আপনার গ্যালাক্সি বাডের ফাংশনগুলির সাথে পেয়ার করা এবং পরিচালনা করা আপনার জন্য সহজ এবং সুবিধাজনক করে তোলা।

ইয়ারবাডের ব্যাটারি লেভেল চেক করা এবং ফার্মওয়্যার আপডেট করার ক্ষমতা সহ এই অ্যাপটি বেশ কিছু বৈশিষ্ট্য অফার করে।

Windows 10-এর জন্য Samsung Galaxy Buds অ্যাপের বৈশিষ্ট্যগুলি

এই অ্যাপের মাধ্যমে আপনার গ্যালাক্সি বাডস কনফিগার করার জন্য আপনার কাছে বেশ কিছু বিকল্প আছে। এই বৈশিষ্ট্যগুলির মধ্যে কয়েকটি হল:

ব্যাটারি স্তর পরীক্ষা করুন

এই বৈশিষ্ট্যটির সাহায্যে, আপনি আপনার ইয়ারবাডগুলির জন্য বর্তমান ব্যাটারির মাত্রা খুঁজে পেতে পারেন। এটি আপনার সময় বাঁচায় কারণ আপনার ইয়ারবাডগুলি চার্জ করা দরকার কিনা তা খুঁজে বের করার জন্য আপনাকে আপনার পিসি ছেড়ে যেতে হবে না৷

টাচ কমান্ড

আপনি আপনার গ্যালাক্সি বাডের জন্য টাচ কমান্ডগুলি সক্ষম এবং অক্ষম করতে অ্যাপটি ব্যবহার করতে পারেন৷

আবার, আপনার পিসি থেকে আপনার ইয়ারবাডগুলি ব্যবহার করা আরও সুবিধাজনক করার দিকে এটি একটি পদক্ষেপ৷

ভয়েস সনাক্তকরণ

আপনি সরাসরি অ্যাপ থেকে ভয়েস সনাক্তকরণ সক্ষম এবং অক্ষম করতে পারেন। অ্যাপটিতে সক্রিয় নয়েজ বাতিলের জন্য একটি স্তর নির্বাচন করার বিকল্পও রয়েছে।

নতুন ফার্মওয়্যার খুঁজুন এবং ইনস্টল করুন

আপনার গ্যালাক্সি বাডের ফার্মওয়্যারও এই অ্যাপের মাধ্যমে আপডেট করা যাবে। অ্যাপটি আপনার ইয়ারবাডে সর্বশেষ ফার্মওয়্যার সংস্করণ খুঁজে পেতে এবং ইনস্টল করতে সহায়তা করে।

সব মিলিয়ে, অ্যাপটি সমস্ত প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি প্যাক করে যা আপনি একটি ব্লুটুথ ডিভাইস ম্যানেজার অ্যাপ থেকে আশা করতে পারেন।

সমর্থিত গ্যালাক্সি বাড মডেল

এই অ্যাপের স্ক্রিনশট এবং বর্ণনায় উল্লেখ করা হয়েছে যে অ্যাপটি Galaxy Buds Pro-এর সাথে কাজ করে। বাডের অন্যান্য মডেলের কোন উল্লেখ নেই তাই আমরা এখনও স্পষ্ট নই যে অ্যাপটি অন্য মডেলের সাথে কাজ করবে কিনা।

কিন্তু, অ্যাপটি অন্যান্য মডেলের সাথে কাজ করার সম্ভাবনা বেশি।

একটি Windows 10 PC থেকে Galaxy Buds পরিচালনা করুন

Windows 10-এর জন্য Galaxy Buds অ্যাপের আগমনের সাথে, আপনি এখন আপনার উইন্ডোজ-ভিত্তিক কম্পিউটার থেকে আপনার ইয়ারবাডগুলির সেটিং বিকল্পগুলিকে পরিচালনা করতে পারেন৷

এছাড়াও, এটা সম্ভব যে স্যামসাং আপনার কাছে আরও বৈশিষ্ট্য উপলব্ধ করতে অদূর ভবিষ্যতে অ্যাপটি প্রসারিত করবে৷


  1. Windows 10

  2. Windows 11-এর জন্য 9টি সেরা ক্যালেন্ডার অ্যাপ

  3. উইন্ডোজ 10

  4. Windows 10