কম্পিউটার

কিভাবে সর্বশেষ এনভিডিয়া কোয়াড্রো আরটিএক্স 8000 ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করবেন - উইন্ডোজ 10,8,7

Nvidia Quadro RTX 8000 আছে এখনও রিয়েল-টাইম রেন্ডারিংয়ের সাথে সমস্যার সম্মুখীন হচ্ছেন?

যারা ডিজাইন করতে ভালোবাসেন, এবং নিবিড় কাজের চাপের কাজ করতে চান তাদের জন্য সেরা গ্রাফিক্স কার্ড আছে যা রে ট্রেসিং, 4K, এবং 8K রেজোলিউশন পরিচালনা করতে পারে। কিন্তু, Nvidia Quadro RTX 8000 থাকার পরেও Windows 10 এ, আপনি যদি সমস্যার সম্মুখীন হন?

কিভাবে সর্বশেষ এনভিডিয়া কোয়াড্রো আরটিএক্স 8000 ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করবেন - উইন্ডোজ 10,8,7

এর মানে হল আপনার Nvidia Quadro RTX 8000 গ্রাফিক্স কার্ড আপডেট করা দরকার। যখন একজন চালক দুর্নীতিগ্রস্ত, অনুপস্থিত, পুরানো বা ভাঙ্গা হয়, তখন এটি ত্রুটিহীনভাবে কাজ করতে ব্যর্থ হয়। এই শক্তিশালী গ্রাফিক্স কার্ডের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। এর সাথে বলা হয়েছে, Quadro RTX 8000 থাকার পরেও যদি আপনি সমস্যার সম্মুখীন হন, তাহলে এর মানে আপনার প্রয়োজন সর্বশেষ Nvidia Quadro RTX 8000, ড্রাইভার।

ঠিক আছে, আপনি সঠিক জায়গায় এসেছেন, এখানে আমরা শিখব কিভাবে সর্বশেষ Nvidia Quadro RTX 8000 পেতে হয়। ড্রাইভার ডাউনলোড। একবার আপনি পোস্টটি শেষ পর্যন্ত পড়লে, আপনি কীভাবে আপনার Windows 10, 8, এবং 7-এ RTX Quadro 8000-এর জন্য সর্বশেষ গ্রাফিক্স কার্ড পেতে পারেন তা শিখতে পারবেন।

Quadro RTX 8000 কিসের জন্য ব্যবহৃত হয়?

NVIDIA দ্বারা অফার করা এই গ্রাফিক ড্রাইভারটি বেশিরভাগ মেমরি-নিবিড় কাজের চাপের সাথে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে যেমন আর্কিটেকচারাল ডেটাসেট তৈরি করা, রিয়েল-টাইমে 8K মুভির সাথে কাজ করা, জটিল মডেল এবং আরও অনেক কিছু। এই কার্ডগুলি ব্যয়বহুল কারণ তারা পারফরম্যান্সের চেয়ে রেন্ডারিং নির্ভুলতাকে অগ্রাধিকার দেয়৷

অতএব, যখন তারা কাজ করা বন্ধ করে বা প্রত্যাশিত হিসাবে কাজ না করে ব্যবহারকারীরা হতাশ হন। তাই, নিরবচ্ছিন্ন কাজ উপভোগ করতে তাদের আপডেট রাখা গুরুত্বপূর্ণ।

আরটিএক্স 8000 সর্বশেষ গ্রাফিক্স ড্রাইভার - উইন্ডোজ কিভাবে ডাউনলোড, ইনস্টল এবং আপডেট করবেন

আপনি ম্যানুয়ালি বা স্বয়ংক্রিয়ভাবে Nvidia Quadro RTX 8000 ড্রাইভার আপডেট করতে পারেন। আপনি যদি সময় কম থাকেন এবং গ্রাফিক্স ড্রাইভার আপডেট করার ঝামেলা-মুক্ত উপায় খুঁজছেন তাহলে আমরা স্বয়ংক্রিয় উপায়ের সুপারিশ করি। এই বিকল্পটি সহজ, সিস্টেমের তথ্য, ড্রাইভার মডেল নম্বর এবং অন্যান্য বিবরণ সংগ্রহের প্রয়োজন নেই। তাছাড়া, সর্বশেষ ড্রাইভার ডাউনলোড পেতে আপনাকে নির্মাতার সাইটে যেতে হবে না।

যদিও ম্যানুয়াল পদ্ধতি, নাম ব্যাখ্যা করে, কিছু প্রযুক্তিগত জ্ঞান, ধৈর্য এবং সময় প্রয়োজন। সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে এটি ঝুঁকির সাথে জড়িত, কারণ একটি ভুল ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টলেশন সিস্টেমটিকে অকার্যকর করে তুলতে পারে।

আমরা বুঝতে পারি যে আপনার মধ্যে কেউ কেউ হয়তো এর জন্য আমাদের কথা গ্রহণ করবেন না এবং ম্যানুয়াল পদক্ষেপগুলি নিয়ে যেতে চান৷ তাই এই পোস্টে, আমরা NVIDIA Quadro RTX গ্রাফিক্স ড্রাইভার আপডেট করার স্বয়ংক্রিয় এবং ম্যানুয়াল উভয় উপায় ব্যাখ্যা করব।

Quadro RTX 8000 ড্রাইভার আপডেট করার 2 সেরা উপায় – Windows 10,8,7

পদ্ধতি 1:কোয়াড্রো RTX 8000 ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে আপডেট করা (প্রস্তাবিত)

আপনার যদি সিস্টেম কনফিগারেশন, ড্রাইভার মডেল নম্বর সম্পর্কে ধারণা না থাকে এবং আপনি ভুল ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করার ঝুঁকি নিতে ইচ্ছুক না হন, তাহলে স্মার্ট ড্রাইভার কেয়ার ব্যবহার করার চেষ্টা করুন। উইন্ডোজের জন্য এই ড্রাইভিং আপডেট করার ইউটিলিটিটি ব্যবহার করে মাত্র কয়েকটি ক্লিকে, আপনি আপনার পিসিতে ইনস্টল করা সর্বশেষ Quadro RTX 8000 গ্রাফিক্স ড্রাইভার পেতে পারেন।

এই পেশাদার ড্রাইভার আপডেটার ব্যবহার করার জন্য, আপনাকে সিস্টেমের তথ্য সংগ্রহ করার বিষয়ে চিন্তা করতে হবে না, কারণ স্মার্ট ড্রাইভার কেয়ার এটির যত্ন নেবে। গ্রাফিক্স ড্রাইভার আপডেট করতে এবং নিশ্ছিদ্র পারফরম্যান্স পেতে কীভাবে স্মার্ট ড্রাইভার কেয়ার ব্যবহার করবেন তা এখানে।

1. স্মার্ট ড্রাইভার কেয়ার ডাউনলোড এবং ইনস্টল করুন।

2. Windows 

-এর জন্য শীর্ষ ড্রাইভার আপডেট করার টুলটি চালান

3. পুরানো, অনুপস্থিত, এবং দুর্নীতিগ্রস্ত ড্রাইভারগুলি দেখতে এখন স্ক্যান করুন ক্লিক করুন৷ স্ক্যান শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন৷

কিভাবে সর্বশেষ এনভিডিয়া কোয়াড্রো আরটিএক্স 8000 ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করবেন - উইন্ডোজ 10,8,7

4. সর্বশেষ Nvidia Quadro RTX 8000 ড্রাইভারে আপডেট করতে আপডেট ড্রাইভার, এর পাশের বিকল্পটিতে ক্লিক করুন। সঠিক ড্রাইভারটি এখন আপনার সিস্টেমে ইনস্টল করা হবে।

দ্রষ্টব্য :আপনি যদি স্মার্ট ড্রাইভার কেয়ারের ট্রায়াল সংস্করণ ব্যবহার করেন, ড্রাইভার আপডেট করার জন্য আপনাকে প্রতিটি ড্রাইভারের পাশে আপডেট ড্রাইভার বিকল্পে ক্লিক করতে হবে। যাইহোক, আপনি যদি প্রো সংস্করণ ব্যবহার করেন তবে আপডেট অল বোতামে ক্লিক করে আপনি এক সাথে সমস্ত পুরানো ড্রাইভার আপডেট করতে পারেন৷

স্মার্ট ড্রাইভার কেয়ারের প্রো সংস্করণটি 60 দিনের মানি-ব্যাক গ্যারান্টি সহ আসে। এটি ছাড়াও, আপনি admin@wsxdn.com-এ একটি ইমেল পাঠিয়ে পণ্য-সম্পর্কিত যেকোনো সমস্যার জন্য প্রযুক্তিগত সহায়তা পেতে পারেন

পরিবর্তনগুলি প্রয়োগ করতে সিস্টেমটি পুনরায় চালু করুন। এটাই আপনার কাছে RTX Quadro 8000 এর সর্বশেষ সংস্করণ ইনস্টল করা আছে।

পদ্ধতি 2:ম্যানুয়ালি ডাউনলোড এবং Quadro RTX 8000 ড্রাইভার ইনস্টল করুন

আপনি যদি ড্রাইভার আপডেট করতে তৃতীয় পক্ষের সরঞ্জামগুলি ব্যবহার করতে পছন্দ না করেন তবে কোনও উদ্বেগ নেই। Quadro RTX 8000 ড্রাইভারের জন্য সর্বশেষ গ্রাফিক্স কার্ড ডাউনলোড, আপডেট এবং ইনস্টল করতে ম্যানুয়াল পদ্ধতি ব্যবহার করুন। এটি কীভাবে করবেন তা এখানে রয়েছে: 

1. NVIDIA-এর অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

2. পণ্যের ধরন, পণ্যের সিরিজ, পণ্যের নাম, অপারেটিং সিস্টেম নির্বাচন করুন এবং অনুসন্ধান

ক্লিক করুন

কিভাবে সর্বশেষ এনভিডিয়া কোয়াড্রো আরটিএক্স 8000 ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করবেন - উইন্ডোজ 10,8,7

কিভাবে সর্বশেষ এনভিডিয়া কোয়াড্রো আরটিএক্স 8000 ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করবেন - উইন্ডোজ 10,8,7

এটি ছাড়াও, বিস্তারিত তথ্য পেতে, Windows + I (ওপেন সিস্টেম সেটিংস) টিপুন> সিস্টেম> সম্পর্কে ক্লিক করুন।

কিভাবে সর্বশেষ এনভিডিয়া কোয়াড্রো আরটিএক্স 8000 ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করবেন - উইন্ডোজ 10,8,7

3. এই তথ্যের উপর ভিত্তি করে, Quadro RTX 8000 এর জন্য সঠিক ড্রাইভার খুঁজুন এবং ডাউনলোড বোতামে ক্লিক করুন৷

4. ডাউনলোড করা ড্রাইভার ফাইলটিতে ডাবল-ক্লিক করুন এবং আপনার পিসিতে RTX 8000  ড্রাইভার ইনস্টল ও আপডেট করতে নির্দেশাবলী অনুসরণ করুন।

5. পরিবর্তনগুলি প্রয়োগ করতে উইন্ডোজ পুনরায় চালু করুন৷

এই দুটি সর্বোত্তম উপায় ব্যবহার করে আপনি এনভিডিয়া কোয়াড্রো RTX 8000 আপডেট করতে পারবেন না। আমরা আশা করি আপনি এই পোস্টটি সহায়ক বলে মনে করছেন এবং সর্বশেষ ড্রাইভার আপডেট করতে সক্ষম হয়েছেন। মনে রাখবেন আপনি যদি ম্যানুয়ালি ড্রাইভার ডাউনলোড করেন তবে আপনাকে সতর্ক হতে হবে। আপনার যদি কোন সন্দেহ থাকে তবে আপনার বিশেষজ্ঞের সাহায্য না থাকলে ম্যানুয়াল পদক্ষেপগুলি নিয়ে এগিয়ে যাবেন না। এই ধরনের ক্ষেত্রে RTC Quadro 8000 আপডেট করার জন্য স্মার্ট ড্রাইভারের মতো ড্রাইভার আপডেট করার ইউটিলিটি ব্যবহার করা এবং অন্যান্য পুরানো এবং সমস্যাযুক্ত ড্রাইভারগুলি ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়।

মন্তব্য বিভাগে আপনার প্রতিক্রিয়া শেয়ার করুন, এটা আমাদের অনুপ্রাণিত.


  1. কিভাবে উইন্ডোজ পিসিতে Canon PIXMA MG2522 ড্রাইভার ডাউনলোড ও ইনস্টল করবেন?

  2. কিভাবে Linksys WUSB6400M ড্রাইভার ডাউনলোড ও ইনস্টল করবেন

  3. Windows 10 এর জন্য Apple Magic Mouse Driver কিভাবে ডাউনলোড এবং ইনস্টল করবেন?

  4. Windows এ Google USB ড্রাইভার কিভাবে ডাউনলোড/ইনস্টল করবেন