কম্পিউটার

8 সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না

আমরা যখন অ্যানিমে সিরিজ সম্পর্কে কথা বলি, তখন সাই-ফাই বেশিরভাগ অনুরাগীদের সেরা পছন্দ হিসাবে আসে। আমরা এই ব্লগ পোস্টে সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ সম্পর্কে কথা বলার সময় আমাদের গণনা করি৷ আমরা কি কেবল সেই সমস্ত বৈজ্ঞানিক কল্পকাহিনীকে ভালবাসি না যা আমাদের উপর বর্ষিত হয়? হলিউড হয়ত বিজ্ঞানের মাধ্যমে স্টার ওয়ার্স, ম্যাট্রিক্স, টার্মিনেটর ইত্যাদির মতো কিংবদন্তি মুভিগুলির মাধ্যমে অসীম সম্ভাবনা এবং বিস্ময় প্রকাশ করার এই প্রবণতা শুরু করেছে কিন্তু এই মুভি ক্যাম্প ছাড়াও, জাপানের বাজারে একটি অনস্বীকার্য আধিপত্যশীল উপস্থিতি রয়েছে। একটি ভৌগলিকভাবে ছোট দেশ যেখানে ধারণা এবং উদ্ভাবন যা বিশ্বকে বদলে দিয়েছে। জাপানে এমন একটি পণ্য হল অ্যানিমে। আমি নিশ্চিত যে আপনি আপনার জীবনের যেকোন সময়ে এটি সম্পর্কে শুনেছেন

আপনার শৈশব তৈরি করা সেরা কিছু শো ছিল জাপানের অ্যানিমে। জানেন না? আমাকে এখানে সাহায্য করতে দিন. আপনি কি Doraemon, Shinchan, Yu Gi Oh!, Beyblade, Naruto, Pokemon, Digimon, One Pice ইত্যাদি দেখার কথা মনে রেখেছেন? যদি হ্যাঁ, তাহলে আমি নিশ্চিত যে তাদের বেশিরভাগই আপনার পছন্দের দিক থেকে থাকত। আপনি যদি তাদের সম্পর্কে না জানেন এবং নামগুলি দেখে থাকেন যেন তারা এই বিশ্বের বাইরের কিছু, তবে আমার বন্ধু, আপনি অনেক কিছু মিস করেছেন। কিন্তু চিন্তা করবেন না, আপনি এখনও তাদের দেখতে পারেন। তারা সবাই ইন্টারনেটে আছে।

সুতরাং, যারা বিজ্ঞান এবং অ্যানিমে বা অ্যানিমে কী এবং কোথায় শুরু করবেন তা জানার চেষ্টা করছেন তাদের জন্য। এখানে 5টি সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজের একটি তালিকা রয়েছে যা আপনি মিস করতে পারবেন না। একবার দেখুন।

সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজের তালিকা-

সাই-ফাই অ্যানিমে সবচেয়ে জনপ্রিয় জেনারগুলির মধ্যে একটি। আপনি যদি বিজ্ঞানে থাকেন তবে আপনি অ্যানিমেশনে আছেন। তারপর আপনি সঠিক জায়গায় আছেন কারণ আমরা সেরা কিছু সাই-ফাই অ্যানিমে সিরিজের তালিকা তৈরি করেছি৷

1. গ্যান্টজ

8 সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না

আমাদের তালিকায় প্রথম Gantz. এটি আমার প্রিয় অ্যানিমে সিরিজগুলির মধ্যে একটি এবং সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ হতে হবে। সারা বিশ্বে ভয়াবহ দুর্ঘটনার পর মানুষ মরছে কিন্তু অপেক্ষা করুন, তারা মরে না? দুর্ঘটনার পর, তারা অন্য লোকেদের সাথে একটি অদ্ভুত ঘরে তাদের চোখ খোলে যারা মারা গেছে কিন্তু স্বর্গ, নরক বা বিস্মৃতিতে যাওয়ার পরিবর্তে তারা তাদের শহরের একটি ঘরে শেষ হয়েছিল। লোকে ভরা একটা কক্ষ আর কালো গোলক। পরবর্তী জিনিসটি তারা জানে যে তাদের সুপার স্যুট, অস্ত্র দেওয়া হয় এবং আক্রমণকারী এলিয়েনদের বিরুদ্ধে লড়াই করার জন্য বিপজ্জনক মিশনে পাঠানো হয়। সবই খেলার নামে। এই রোমাঞ্চকর গল্পটি অবশ্যই দেখার বিষয়।

অবশ্যই পড়ুন:Android এবং iPhone - 2020

-এর জন্য সেরা 5টি সেরা মাঙ্গা রিডার অ্যাপ

2. স্তর E

8 সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না

এই এনিমে ভিন্ন। একটু ভিন্ন. যদি আমাকে এমন একটি অ্যানিমের নাম দিতে হয় যার কোন অর্থ নেই, আমি শীর্ষে লেভেল ই নাম দেব। তাহলে তালিকায় কেন এটি? কারণ যদিও এটির কোনো মানে হয় না, তবুও এটি অবশ্যই দেখতে হবে এবং সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজগুলির মধ্যে একটি। আমার প্রিয় একজন মাঙ্গাকা, ইয়োশিহিরো তোগাশির দ্বারা তৈরি, এই অ্যানিমেটির মাত্র 13টি পর্ব রয়েছে, তাদের বেশিরভাগই নীলের বাইরে কিন্তু শেষ পর্যন্ত, আপনি একটি ভাল হাসি পাবেন। একটি এলোমেলো এলিয়েন রাজকুমার ঠিক নীলের বাইরে একটি নিয়মিত কিশোরের অ্যাপার্টমেন্ট ক্র্যাশ করে এবং তার রুমমেট হওয়ার সিদ্ধান্ত নেয়। তারপরে সে বাচ্চাদের এবং অন্যান্য এলিয়েনদের মনের সাথে জগাখিচুড়ি করতে চলে যায়।

3. ফুলমেটাল অ্যালকেমিস্ট:ব্রাদারহুড

8 সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না

ফুলমেটাল অ্যালকেমিস্ট:ব্রাদারহুড, অনেক কারণে, তালিকায় থাকার যোগ্য। গল্পটি শুরু হয় দুই তরুণ ভাই তাদের মাকে জীবিত করার উপায় খুঁজতে দিয়ে। রসায়ন হল রসায়নের মতই, কিছু লাভ করার জন্য আপনাকে অবশ্যই এমন কিছু দিতে হবে যা একই মান রাখে। জীবনের মূল্য খুঁজে বের করার একটি পরীক্ষায়, তারা তাদের মা এবং একটি ভাইয়ের পুরো শরীর হারিয়েছে। এই গল্পটি মাঝে মাঝে সত্যিকারের টিয়ার-জারকার হয়ে ওঠে।

4. প্রতিশ্রুত নেভারল্যান্ড

8 সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না

এখন এই অ্যানিমেটি এখন পর্যন্ত সেরা থ্রিলারগুলির মধ্যে একটি। গল্পটি বাচ্চাদের চারপাশে ঘোরে তবে এটি আপনাকে বোকা বানাতে দেয় না। বাচ্চারা এতিম এবং গল্প শুরু হয় একটি সর্বনাশের পর। রাক্ষস ও দানবদের ক্ষুধা মেটানোর জন্য তাদের পশুপাল হিসাবে লালন-পালন করা হচ্ছে। চরিত্রগুলি ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হয় এবং প্রতিদিন পরিস্থিতির সাথে খাপ খাইয়ে বেঁচে থাকার চেষ্টা করে৷

এছাড়াও পড়ুন:Netflix গোপন কোড:বিনোদনের একটি লুকানো মহাবিশ্ব আনলক করুন।

5. কোড গিয়াস

8 সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না

এই অ্যানিমে বিশ্বে ব্রিটিশ আক্রমণের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ভিন্ন বাস্তবতায়, ব্রিটিশরা তাদের আক্রমণ বন্ধ না করলে কী হতো? মুক্তির দিন থেকে এই অ্যানিমের জনপ্রিয়তা বাড়তে থাকে না। সাধারণ ক্লিচ গল্পগুলি এই অ্যানিমের বিরুদ্ধে একটি সুযোগ দাঁড়ায় না। এটি তাদের জন্য যারা ডেথ নোটের মতো একটি মনকে অসাড় করে দেওয়া অ্যাডভেঞ্চারে যেতে চান কিন্তু বিজ্ঞান কল্পকাহিনীর সাথে একটি গার্নিশ হিসেবে।

তাই এই ছিল 5টি সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আমি আপনার সাথে শেয়ার করতে চেয়েছিলাম। অনেক অ্যানিমে আছে যারা তালিকায় তাদের নাম তৈরি করতে পারত কিন্তু এই নামগুলো তাদের নিজস্ব কিছু।

6. গোস্ট ইন দ্য শেল:স্ট্যান্ড অ্যালোন কমপ্লেক্স

8 সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না

গোস্ট ইন দ্য শেল:কিংবদন্তি ম্যাট্রিক্স মুভিগুলোর পেছনে স্ট্যান্ড একা কমপ্লেক্স। হ্যাঁ, এটি সাই-ফাই অ্যানিমে সিরিজের আরেকটি যা পূর্বোক্ত মুভিটিকে অনুপ্রাণিত করেছে। এটি আন্তর্জাতিকভাবে প্রিয় এবং ভক্তদের মধ্যে একটি জনপ্রিয় শিরোনাম হয়েছে। গল্পটি অ্যান্ড্রয়েড নায়কের নেতৃত্বকে অনুসরণ করে এবং কীভাবে সে সাইবার অপরাধীদের মোকাবেলা করে যা এই অ্যানিমে সিরিজে তার লক্ষ্য। এটি একটি আশ্চর্যজনক প্লট নিয়ে আসে৷

7. কাউবয় বেবপ-

8 সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না

কাউবয় বেবপ হল আরেকটি শীর্ষস্থানীয় সাই-ফাই অ্যানিমে টিভি সিরিজ। এটি নোয়ার এবং বিজ্ঞান কল্পকাহিনী দ্বারা অত্যন্ত প্রভাবিত এবং সূর্যোদয় এবং শিনিচির দ্বারা নির্মিত হয়েছিল? এর পরিচালক হিসেবে ওয়াতানাবে। এটি পরবর্তীতে দুটি মাঙ্গা সিরিজ দ্বারাও অভিযোজিত হয়েছিল। গল্পটি পাঁচটি প্রধান চরিত্রের চারপাশে আবর্তিত হয়েছে যাদের অতীতে কিছু আছে এবং এটিতে বাস করে। এই বাউন্টি হান্টাররা 26 পর্বের এই সম্পূর্ণ সিরিজে শুধুমাত্র পুরো পরিস্থিতি বোঝার চেষ্টা করছে।

8. স্টেইনস; গেট-

8 সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ যা আপনি সহজভাবে মিস করতে পারবেন না

এটি সাই-ফাই অ্যানিমে সিরিজের আরও একটি রত্ন হিসাবে রয়েছে কারণ এর গল্পে সবচেয়ে প্রলোভনসঙ্কুল টাইম ট্র্যাভেল ফ্যাক্টর জড়িত। এটি অন্যান্য সিরিজের বিপরীতে একই নামের একটি ভিজ্যুয়াল উপন্যাসের রূপান্তর। এখানে গল্পটি 2010 সালে সেট করা হয়েছে, টোকিও দেখায় যে বিজ্ঞানী এবং তার সহযোগীরা দুর্ঘটনাবশত সময়-ভ্রমণের পাঠ্য বার্তাগুলি খুঁজে পাচ্ছেন। পরে তারা কীভাবে সময় ভ্রমণের জন্য মাইক্রোওয়েভের মাধ্যমে স্মৃতি প্রেরণে কাজ করে। এটি একটি চিত্তাকর্ষক অ্যানিমে সিরিজ এবং চরিত্রগুলি আশ্চর্যজনকভাবে তৈরি করা হয়েছে৷

পড়ার জন্য ধন্যবাদ!

আমরা আশা করি নিবন্ধটি আপনাকে সেরা সাই-ফাই অ্যানিমে সিরিজ সম্পর্কে জানতে দেবে। আমরা এই পোস্টটিকে আরও কার্যকর করতে আপনার মতামত জানতে চাই। আপনার পরামর্শ এবং মন্তব্য নীচের মন্তব্য বিভাগে স্বাগত জানাই. সামাজিক মিডিয়াতে নিবন্ধটি শেয়ার করে আপনার বন্ধুদের এবং অন্যদের সাথে তথ্য ভাগ করুন৷

আমরা আপনার কাছ থেকে শুনতে ভালোবাসি!

আমরা ফেসবুক, টুইটার এবং ইউটিউবে আছি। যেকোনো প্রশ্ন বা পরামর্শের জন্য, অনুগ্রহ করে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান। আমরা একটি সমাধান সঙ্গে আপনার ফিরে পেতে ভালোবাসি. প্রযুক্তি সম্পর্কিত সাধারণ সমস্যার উত্তর সহ আমরা নিয়মিত টিপস এবং কৌশল পোস্ট করি। প্রযুক্তি জগতের নিয়মিত আপডেট পেতে বিজ্ঞপ্তিটি চালু করুন।

আকর্ষণীয় বিষয়-

15টি সেরা ফ্রি উইন্ডোজ 7 থিম আপনার ডেস্কটপকে সুশোভিত করতে

আপনার Google Chromecast

এর মালিকানার জন্য সেরা অ্যাপ৷

লক্ষ লক্ষ সক্রিয় টরেন্ট ফাইল খুঁজে পেতে সেরা টরেন্ট সার্চ ইঞ্জিন

সেরা বিনামূল্যের অনলাইন মুভি স্ট্রিমিং সাইট 2020

আপনার সার্ভারকে উন্নত করতে 10টি সেরা ডিসকর্ড বট

কিভাবে পিসিতে জেনশিন ইমপ্যাক্ট ক্র্যাশিং ঠিক করবেন

পড়ার জন্য ধন্যবাদ!


  1. 7 সেরা ডিসপোজেবল ইমেল ঠিকানা প্রদানকারী যা আপনার অবশ্যই জানা উচিত

  2. সেরা সায়েন্স-ফাই সিনেমা যা আপনি 2022 সালে মিস করতে পারবেন না

  3. 10 সেরা বেতন ব্যবস্থাপনা সফ্টওয়্যার:ই-পেরোল সফ্টওয়্যার আপনার ব্যবহার করা উচিত

  4. 10 সেরা ভিসিপিক্স বিকল্প যা আপনাকে 2022 সালে ব্যবহার করতে হবে