কম্পিউটার

এই কর্মচারী ম্যানেজমেন্ট সফ্টওয়্যারগুলি কাজ-তত্ত্বাবধানের জন্য অগ্রণী পছন্দ

যে কোনও ব্যবসা যে তার সর্বোচ্চ উত্পাদনশীল স্তরে রয়েছে তার কৃতিত্ব অবশ্যই তার কঠোর পরিশ্রমী কর্মীদের। কিন্তু একবার আপনি সিস্টেমের গভীরে গেলে, এই ব্যবসাটি সাধারণত একটি দক্ষ কর্মচারী মনিটরিং সফ্টওয়্যার এর পিছনেও থাকে। এই সফ্টওয়্যারগুলি প্রকৃতপক্ষে, কর্মচারীদের সময়সূচী, তাদের সিস্টেমে ব্যবহৃত অ্যাপ্লিকেশন, কোন ধরনের ওয়েবসাইট পরিদর্শন করা হচ্ছে এবং এমনকি কম্পিউটার সিস্টেমের মাধ্যমে সামাজিক মিডিয়া ব্যবহারের যত্ন নেওয়ার জন্য প্রয়োজনীয়৷

Udemy ওয়ার্কপ্লেস ডিস্ট্রাকশন রিপোর্ট অনুসারে, প্রায় 54% কর্মচারী তাদের সম্ভাবনা অন্বেষণ করছেন না, তাদের মধ্যে 20% তাদের কর্মজীবনে অগ্রসর হতে পারছেন না, ইত্যাদি তাদের নির্ধারিত কাজ। এটি অবশ্যই অন্য অফিস সংস্কৃতির দিকে একটি চোখ-খোলা হয়ে উঠেছে।

এই কর্মচারী ম্যানেজমেন্ট সফ্টওয়্যারগুলি কাজ-তত্ত্বাবধানের জন্য অগ্রণী পছন্দ

হ্যাঁ, কোনও নিয়োগকর্তা আপনার কর্মচারীদের ডেস্কটপে শারীরিকভাবে প্রতিবার নজর রাখতে পারে না এবং কাজের ডেস্কের গোপনীয়তা আক্রমণ করা নৈতিকও নয়। সুতরাং, এই বিনামূল্যের কর্মচারী মনিটরিং সফ্টওয়্যারগুলির সাথে কর্মীদের সিস্টেমগুলি লোড করা ভাল যা আপনার প্রয়োজনীয়তা অনুসারে কাজ করে, কম কাজের হারের ভিত্তি খুঁজে পায় এবং শেষ পর্যন্ত ব্যবসায়িক সুবিধার জন্য উত্পাদনশীলতা স্তর বাড়ানোর দিকে এগিয়ে যায়৷

সেরা কর্মচারী ব্যবস্থাপনা সফ্টওয়্যার কোনটি?

1. হাবস্টাফ

এই কর্মচারী ম্যানেজমেন্ট সফ্টওয়্যারগুলি কাজ-তত্ত্বাবধানের জন্য অগ্রণী পছন্দ

এমনকি দূরবর্তী কর্মচারী নিরীক্ষণের জন্য উপযুক্ত, হাবস্টাফ স্মার্ট জিপিএস ট্র্যাকার ব্যবহার করে কর্মীদের অবস্থান, তাদের কম্পিউটারের কার্যকলাপ এবং কাজে ব্যয় করা সময়ের পরিমাণ দেখতে সক্ষম। এছাড়াও স্ন্যাপশটগুলির একটি সিরিজ যা এই টুলটি এলোমেলোভাবে নিয়োগকর্তাকে পাঠায় কাজের অগ্রগতি দেখতেও সাহায্য করে!

এর প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ইউআরএল এবং অ্যাপ্লিকেশন ট্র্যাকিং দ্বারা কর্মচারী নিরীক্ষণ, স্ন্যাপের মধ্যে অর্থপ্রদানগুলি স্বয়ংক্রিয়ভাবে, সঠিক টাইমশীট তৈরি করা এবং এমনকি বাজেটের সীমা অনুযায়ী প্রকল্পগুলি তৈরি করতে সহায়তা করে। যদি আপনার কর্মীরা ভ্রমণ করে এবং অফ-সাইটে কাজ করে তবে এটি হতে পারে সেরা কর্মচারী পর্যবেক্ষণ সফ্টওয়্যার৷

ফ্রি, বেসিক, প্রিমিয়াম এবং এন্টারপ্রাইজ পেমেন্ট প্ল্যানগুলি বিভিন্ন বৈশিষ্ট্যের মধ্যে সীমিত অফার করে যা নিয়োগকর্তারা কোম্পানির প্রয়োজনীয়তা অনুযায়ী নির্বাচন করতে পারেন।

হাবস্টাফের সাথে কর্মচারী মনিটরিং শুরু করুন!

2. ডেপুটি

এই কর্মচারী ম্যানেজমেন্ট সফ্টওয়্যারগুলি কাজ-তত্ত্বাবধানের জন্য অগ্রণী পছন্দ

ব্যবহার করা খুবই সহজ এবং নিয়মিত কাগজপত্রের সিস্টেমকে ফেলে দেয়, ডেপুটি কয়েক মিনিটের মধ্যে পুরো কর্মীদের সময়সূচী করতে পারে, টাইমশিটগুলিকে সরল করতে সাহায্য করে এবং শেষ পর্যন্ত পুরো দলের সাথে সংযোগ স্থাপন করতে পারে। যেকোন ধরনের ব্যবসা হোক, আতিথেয়তা, খুচরা, স্বাস্থ্যসেবা বা গ্রাহক পরিষেবা, এটি ব্যবসার জন্য সর্বোত্তম কর্মচারী পর্যবেক্ষণ সফ্টওয়্যার। কিভাবে?

ঠিক আছে, এটি মাল্টি-ডিপার্টমেন্ট স্বয়ংক্রিয় বা ম্যানুয়াল শিডিউলিংয়ের মাধ্যমে বরাদ্দ করা দলকে বজায় রাখতে সাহায্য করতে পারে যা প্রতিটি সংশ্লিষ্ট পক্ষকে এসএমএস, ইমেল বা পুশ বিজ্ঞপ্তি পাঠায়। তাছাড়া মোবাইল, ওয়েব বা অ্যাপ যেকোনো কিছু ব্যবহার করে ডেপুটি এর মাধ্যমে কানেক্ট থাকতে পারে। ছুটির ব্যবস্থাপনা, টাস্ক অ্যাসাইনিং এবং শিফটের অদলবদল সবই এটি ব্যবহার করে লগ ইন এবং পরিচালনা করা যেতে পারে।

ডেপুটি দিয়ে আপনার কর্মচারীদের মনিটরিং শুরু করুন!

3. ইন্টারগার্ড

এই কর্মচারী ম্যানেজমেন্ট সফ্টওয়্যারগুলি কাজ-তত্ত্বাবধানের জন্য অগ্রণী পছন্দ

কর্মচারী ব্যবস্থাপনা অর্জনের লক্ষ্যের পাশাপাশি, ইন্টারগার্ড এমনকি নিষ্ক্রিয় বা উৎপাদনশীল সময় পরিমাপ করার সময় আপনার ডেটা রক্ষা করে, দূরবর্তী কর্মচারী পর্যবেক্ষণকে সমর্থন করে বাড়ি থেকে কাজ করার স্বাধীনতা দেয় এবং একটি উত্পাদনশীল পদ্ধতিতে একটি চূড়ান্ত ডেটা চার্ট তৈরি করে।

আসলে, ব্রাউজারে অ-কাজ কীওয়ার্ড টাইপ করা হলে নিয়োগকর্তাও সতর্কতা পান। কুল, তাই না? অধিকন্তু, যদি অনুৎপাদনশীল ওয়েবসাইটগুলি ঘন ঘন খোলা হয় এবং ব্যবহারকারীর আচরণ অনুযায়ী সরাসরি কাজ না করে, তাহলে আপনার কর্মপন্থা ইন্টারগার্ডের সাহায্যে সিদ্ধান্ত নেওয়া হবে৷

কর্মচারীরা যখন সময় চুরি করছে তখন আপনার কত খরচ হচ্ছে তা নিয়ে উদ্বিগ্ন হলে, ব্যবসার উপর সামগ্রিক প্রভাব খুঁজে পেতে একটি ROI ক্যালকুলেটর উপস্থিত থাকে।

ইন্টারগার্ড দিয়ে আপনার কর্মচারীদের মনিটরিং শুরু করুন!

4. মনিটস্ক

এই কর্মচারী ম্যানেজমেন্ট সফ্টওয়্যারগুলি কাজ-তত্ত্বাবধানের জন্য অগ্রণী পছন্দ

মনিট্যাস্ক একটি একেবারে আশ্চর্যজনক কর্মচারী মনিটরিং সফ্টওয়্যার যা সমস্ত কর্মচারীদের পরিচালনা করে, ঘরে বসেই হোক বা দূর থেকে বসতি স্থাপন করা হোক না কেন, তার উন্নত আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির মাধ্যমে। সময় লগিং, মাথার কাছে রিপোর্ট করা এবং অ্যাপ্লিকেশনের ব্যবহার ট্র্যাক করা নিয়োগকর্তার সামনে একটি উজ্জ্বল চিত্র নিয়ে আসে যাতে তিনি তার কর্মীদের দক্ষতা সঠিকভাবে বিচার করতে পারেন।

একজন ব্যবহারকারী কী করছে তা নিয়োগকর্তাকে অবহিত করতে র্যান্ডম স্ক্রিনশটও লাগে। প্রকৃতপক্ষে, কেউ মাউস এবং কীবোর্ড কার্যকলাপ লক্ষ্য করতে পারে যা শেষ পর্যন্ত বিলিং নির্ভুলতা তৈরিতে সহায়তা করে। স্ল্যাক, ফ্রেশবুক ইত্যাদির মতো অন্যান্য সুপরিচিত যোগাযোগ অ্যাপের সাথে মনিসটাস্ককে একীভূত করা চোখের পলক ফেলার বিষয়। বেশিরভাগ নিয়োগকর্তার জন্য এটি কি নিখুঁত এবং সহজ সমাধান নয়?

Monitask দিয়ে আপনার কর্মচারীদের মনিটরিং শুরু করুন!

5. FlexiServer

এই কর্মচারী ম্যানেজমেন্ট সফ্টওয়্যারগুলি কাজ-তত্ত্বাবধানের জন্য অগ্রণী পছন্দ

বিজনেস ম্যানেজার, ডিপার্টমেন্টাল এইচআর এবং ম্যানেজাররা সহজেই ট্র্যাক করতে পারেন তাদের কর্মীরা ফ্লেক্সিসার্ভার ব্যবহার করে কী করছে। এখন আপনি এটিকে দূরবর্তী কর্মচারী নিরীক্ষণের জন্যও নিখুঁত বলতে চাইতে পারেন এবং আকর্ষণীয়ভাবে, ফ্রিল্যান্সার এবং অন্যান্য দূরবর্তী পেশাদারদের ট্র্যাক করার জন্য নিখুঁত৷

আপনার কম্পিউটারের পটভূমিতে চলমান, এই বিনামূল্যের কর্মচারী নিরীক্ষণ সফ্টওয়্যার উপস্থিতি লগ করে এবং সেই অনুযায়ী বেতন তৈরি করে। FlexiServer এছাড়াও নিয়োগকর্তাকে সতর্ক করার যত্ন নিতে পারে যদি অবাঞ্ছিত ডাউনলোডগুলি হয় বা অপ্রয়োজনীয় লিঙ্কগুলিতে কাজ করা হয়। সংক্ষেপে, FlexiServer হল আপনার কর্মীদের উৎপাদনশীল সময় পরিচালনার জন্য একটি ওয়ান-স্টপ সমাধান।

Flexiserver দিয়ে আপনার কর্মচারীদের নিরীক্ষণ শুরু করুন!.

শ্রেষ্ঠের দিকে নজর দেওয়া!

যদিও অনেক কর্মচারী এটিকে কাজের গোপনীয়তার আক্রমণ বলে মনে করেন, একটি কর্মচারী মনিটরিং সফ্টওয়্যার এখন অপরিহার্য হয়ে উঠেছে। সেরা ব্যবসা মনিটরিং সফ্টওয়্যার ডাউনলোড করা মালিকের কাছে ব্যবসায়িক বৃদ্ধির অবস্থা প্রতিফলিত করে যা দেখে তিনি কোম্পানির পরবর্তী পদক্ষেপের সিদ্ধান্ত নিতে পারেন।

হ্যাঁ, দক্ষ কর্মচারীরা কোম্পানির সাফল্য বৃদ্ধির মূল চাবিকাঠি এবং তাদের উৎপাদনশীলতার পর্যায় পরিচালনা করা হল মূল বিষয় যা সরাসরি ম্যানেজার বা মালিকের কাছে পৌঁছায়, সেটা অন-সাইট বা অফ-সাইট রিপোর্ট হোক।

আমরা এই কর্মচারী পর্যবেক্ষণ সফ্টওয়্যার এবং একই বিষয়ে আপনার পরামর্শ সম্পর্কে আপনি কি মনে করেন তাও জানতে চাই। এর সাথে, Facebook এবং Twitter-এ আমাদের অনুসরণ করুন।


  1. উইন্ডোজ 10, 8, 7 এর জন্য সেরা BIOS আপডেট সফ্টওয়্যার

  2. উইন্ডোজ পিসির জন্য সেরা স্যান্ডবক্সিং সফ্টওয়্যার [2022]

  3. উইন্ডোজ পিসির জন্য সেরা ওভারক্লকিং সফ্টওয়্যার!

  4. উইন্ডোজের জন্য সেরা হাসপাতাল পরিচালনা সফ্টওয়্যার