কম্পিউটার

উইন্ডোজের জন্য সেরা হাসপাতাল পরিচালনা সফ্টওয়্যার

যারা স্বাস্থ্যসেবা শিল্প বা হাসপাতালে কাজ করেন, তাদের জন্য প্রতিদিনের সংগ্রাম এবং কাজগুলি সামলাতে অসুবিধা হয়। তারা সবসময় বিভিন্ন কাজের বোঝায় থাকে যার মধ্যে রয়েছে ওষুধ সরবরাহ করা, পরীক্ষা করা, শোকাহত আত্মীয়দের পরিচালনা করা, জটিল রোগ নির্ণয় করা এবং আরও অনেক কিছু। অতএব, প্রতিটি হাসপাতালের জন্য, একটি সংগঠিত উপায়ে সমস্ত অপারেশনের ট্র্যাক রাখা অপরিহার্য। এর জন্য, তাদের কাজের চাপ কমাতে একটি পরিমার্জিত ব্যবস্থাপনা সফ্টওয়্যার প্রয়োজন৷

এমন একটি সিস্টেম আছে যেখানে সমস্ত রোগীর ট্র্যাক রেকর্ড, তাদের ওষুধ এবং পরিদর্শন, চিকিৎসা ইতিহাস এক জায়গায় সংরক্ষণ করা যেতে পারে? হ্যাঁ, হাসপাতাল সফ্টওয়্যার দক্ষতা উন্নত করতে এবং হাসপাতাল পরিচালনা প্রক্রিয়ার উপর আরও ভাল নিয়ন্ত্রণ পেতে সাহায্য করতে পারে। স্বাস্থ্যসেবা শিল্পের জন্য উন্নত এবং সংগঠিত সফ্টওয়্যার সহ, হাসপাতালের কর্মীরা চাপমুক্ত কাজ করতে পারে।

কোন সন্দেহ ছাড়াই, স্বাস্থ্যসেবা পরিচালনা সফ্টওয়্যার সিস্টেমগুলি আগামী বছরগুলিতে স্বাস্থ্যসেবা শিল্পের উপর তীব্র প্রভাব ফেলবে। কিছু কারণ এই ধরনের ম্যানেজমেন্ট সফ্টওয়্যারের প্রয়োজনীয়তা বাড়ায়, হাসপাতাল ম্যানেজমেন্ট সফ্টওয়্যার সেরা প্রদান করে। একটি দক্ষ হাসপাতাল সফ্টওয়্যার থাকার প্রধান কারণগুলি হল:

  • গুণমানের স্কোর অর্জন করতে
  • ত্রুটি এড়াতে
  • প্রতিটি বিবরণ ট্র্যাক করতে
  • ক্লিনিকাল সিদ্ধান্ত উন্নত করুন
  • স্বয়ংক্রিয় হাসপাতাল ব্যবস্থাপনা

হাসপাতাল সফটওয়্যার:উপকারিতা

  • দক্ষ এবং সঠিক হাসপাতাল প্রশাসনের সাথে উন্নত মনিটরিং।
  • রোগী-ডাক্তার মিথস্ক্রিয়া উন্নত।
  • তথ্যের সদৃশতা হ্রাস সহ উন্নত তথ্য অখণ্ডতা।
  • সর্বনিম্ন/শূন্য ডেটা ত্রুটি সহ উন্নত ডেটা ব্যবস্থাপনা।
  • ইন-বিল্ট মেসেজিং/মেইল সিস্টেম, সতর্কতা, এবং বিজ্ঞপ্তি।
  • বিস্তৃত এবং হাসপাতাল-ব্যাপী তথ্য ব্যবস্থাপনা।

শীর্ষ বাছাই:Windows 2019-এর জন্য হাসপাতাল পরিচালনা সফ্টওয়্যার

ইএমআর খুলুন

উইন্ডোজের জন্য সেরা হাসপাতাল পরিচালনা সফ্টওয়্যার

ওপেন ইএমআর হল সবচেয়ে বিশিষ্ট ওপেন সোর্স হসপিটাল সফটওয়্যার যা যেকোন আকারের হাসপাতাল বা স্বাস্থ্য কেন্দ্রের ইলেকট্রনিক রেকর্ড এবং কার্যকারিতা পরিচালনা করতে সাহায্য করে। উইন্ডোজের জন্য এই সফ্টওয়্যারটি রোগীর রেকর্ড বজায় রাখে এবং সেগুলি এনক্রিপ্ট করে রাখে। একাধিক ভাষা সমর্থন, কাস্টমাইজড রিপোর্ট তৈরি এবং স্বয়ংক্রিয় ট্র্যাকিং সহ, এটি হাসপাতালের সফ্টওয়্যারের তালিকায় প্রথম অবস্থানে রয়েছে। OpenEMR-এর একটি আধুনিক এবং কার্যকরী ইন্টারফেস রয়েছে যা ইলেকট্রনিক রেকর্ড, অ্যাপয়েন্টমেন্টের উন্নত সময়সূচী ইত্যাদি তৈরি এবং কাস্টমাইজ করতে পারে। শুধু তাই নয়, এটি সমন্বিত বিলিং, স্বয়ংক্রিয় অনুস্মারক এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন তৃতীয় পক্ষের পোর্টালকে সমর্থন করে। উপরন্তু, OpenEMR হল একটি ONC প্রত্যয়িত হাসপাতাল সফ্টওয়্যার যেখানে আন্তর্জাতিক ব্যবহার রয়েছে।

এটি এখানে পান

ওপেনএমআরএস

উইন্ডোজের জন্য সেরা হাসপাতাল পরিচালনা সফ্টওয়্যার

একটি এক্সটেনসিবল ফ্রেমওয়ার্ক থাকা, OpenMRS হল একটি প্ল্যাটফর্ম যা হাসপাতাল পরিচালনার জন্য একটি সহজ, নমনীয় এবং শক্তিশালী সফ্টওয়্যার। এই ওপেন সোর্স প্ল্যাটফর্মটি উন্নত রোগীর যত্নের জন্য সমন্বিত এবং ব্যাপক স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনা সক্ষম করে। একটি স্বয়ংক্রিয় সফ্টওয়্যার হওয়ায়, এটি কনসেপ্ট ডিকশনারি, দক্ষ রেজিস্ট্রেশন এবং শিডিউলিং মডিউল ব্যবহার করে কেন্দ্রীয়ভাবে সংজ্ঞায়িত ডেটা, চমৎকার রোগীর ভাণ্ডার এবং একাধিক ভাষা সমর্থন ইত্যাদির বৈশিষ্ট্য রয়েছে। এই বিস্ময়কর সফ্টওয়্যারটিতে আন্তর্জাতিক সরকার, এনজিও, মুনাফা-নির্মাণ এবং অ-উপকরণের প্রকল্প সমর্থন রয়েছে। লাভজনক প্রতিষ্ঠান। ওপেনএমআরএস ছবি বা অডিও ফাইল ইত্যাদি সহ যেকোনো ডেটার জন্য ব্যাপক সমর্থন সহ আশ্চর্যজনক রোগীর কর্মপ্রবাহের সাথে এমবেড করা হয়েছে।

এটি এখানে পান

স্মার্টশীট

উইন্ডোজের জন্য সেরা হাসপাতাল পরিচালনা সফ্টওয়্যার

স্মার্টশিট একটি চমৎকার সফ্টওয়্যার যা নেতৃস্থানীয় স্বাস্থ্যসেবা পেশাদারদের তাদের কর্মপ্রবাহ উন্নত করতে দেয় এবং প্রতিটি রোগীর একটি কাঠামোগত ট্র্যাক রেকর্ড বজায় রেখে পুনরাবৃত্তিমূলক প্রক্রিয়াগুলিকে স্বয়ংক্রিয় করতে দেয়। কমপ্লায়েন্স সম্পর্কে উদ্বিগ্ন হওয়ার জন্য কম সময় ব্যয় করুন এবং স্মার্টশিট স্বাস্থ্যসেবা সফ্টওয়্যার সর্বাধিক ফলাফল প্রদান করুন। এটি আপনাকে নিবেদিত বিভাগের সাথে নিরাপদে বিশদ ভাগ করতে দেয়। এটির ইন্টারফেস ব্যবহার করা সহজ যা টিমকে আরও ভাল প্রান্তিককরণ এবং উত্পাদনশীলতার জন্য বিভাগ জুড়ে সহযোগিতা করতে সক্ষম করে। স্মার্টশিটের মাধ্যমে কার্যকরী সংগ্রহ এবং ডেটার ব্যবহার নিশ্চিত করে কঠোর নিরাপত্তা নিশ্চিত করে এবং রিয়েল-টাইম রিপোর্টের মাধ্যমে দৃশ্যমানতা বৃদ্ধি করে এবং রোগীর স্বাস্থ্য সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যে সরাসরি অ্যাক্সেস নিশ্চিত করে।

দ্রষ্টব্য:লিঙ্ক উপলব্ধ নয়।

হাসপাতাল রান

উইন্ডোজের জন্য সেরা হাসপাতাল পরিচালনা সফ্টওয়্যার

HospitalRun হল আরেকটি হাসপাতাল সফটওয়্যার যা স্বাস্থ্যসেবা শিল্পকে রোগীদের চিকিৎসা স্বাস্থ্যের একটি দক্ষ ট্র্যাক রেকর্ড বজায় রাখতে দেয়। এই সফ্টওয়্যারটি সর্বনিম্ন সম্পদযুক্ত স্বাস্থ্যসেবা সেট-আপ প্রদানের লক্ষ্যে। এটি দ্রুত রোগীর নিবন্ধন প্রক্রিয়া, অ্যাপয়েন্টমেন্ট ম্যানেজমেন্ট এবং সময়সূচী, সম্পূর্ণ ডায়াগনস্টিক ম্যানেজমেন্ট, সমস্ত রোগীর ইলেকট্রনিক মেডিকেল রেকর্ড বজায় রাখে এবং আরও অনেক কিছু সহ ডাক্তার, রোগী এবং প্রশাসনকে উন্নত ব্যবহারকারী-অভিজ্ঞতা প্রদান করে। এই সফ্টওয়্যারটি গ্রামীণ স্বাস্থ্যসেবা সেট-আপগুলির সাথে ভালভাবে সারিবদ্ধ এবং পর্যাপ্ত সময় বাঁচানোর লক্ষ্য রাখে। এর ইউজার ইন্টারফেস সহজ এবং ডিজাইন করা হয়েছে, গ্লোবাল হেলথ ডাটা মাথায় রেখে। এগুলি ছাড়াও, হসপিটালরান রেডিওলজি এবং ইমেজিং তথ্য, ল্যাব/প্যাথলজি তথ্য এবং ওষুধ-তথ্য ব্যবস্থার সাথে ভালভাবে সংহত।

এটি এখানে পান

হসপিটাল ম্যানেজমেন্ট সফ্টওয়্যার এবং তাদের প্রয়োজনের জন্য আপনার মতামত কী?

বেশ কয়েকটি গবেষণা অনুসারে, হাসপাতালের সফ্টওয়্যারের বিশ্বব্যাপী নাগাল আগামী বছরগুলিতে দ্রুত গতিতে প্রসারিত হবে। স্বাস্থ্যসেবা সফ্টওয়্যারটি শুধুমাত্র রোগীর চিকিৎসা সংক্রান্ত বিশদ বিবরণের একটি বিস্তৃত রেকর্ড বজায় রাখতে সাহায্য করবে না, বরং খরচ সাশ্রয়, সমস্ত গুরুত্বপূর্ণ রোগীর চিকিৎসা তথ্যে ক্রমবর্ধমান অ্যাক্সেস, অপেক্ষার সময় হ্রাস এবং রাজস্ব উৎপাদনে অনেক বৃদ্ধির উপায়ে হাসপাতাল এবং স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলিকে উপকৃত করবে। .

আমরা আশা করি যে তালিকাভুক্ত হাসপাতাল সফ্টওয়্যার সহায়ক। আমরা যদি আশ্চর্যজনক হাসপাতাল পরিচালনা সফ্টওয়্যার মিস করে থাকি তাহলে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান৷

আমাদের নিউজলেটারে সাবস্ক্রাইব করুন বা প্রযুক্তি-সম্পর্কিত সামগ্রীর জন্য সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন৷

প্রস্তাবিত প্রবন্ধ:

অ্যাপগুলি যা আপনাকে আপনার মানসিক স্বাস্থ্য পরিচালনা করতে সাহায্য করবে

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা স্বাস্থ্য এবং ফিটনেস অ্যাপ

মানসিক স্বাস্থ্য এবং অনলাইন গোপনীয়তার মধ্যে সংযোগ

বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্যের উপর নজর রাখার জন্য 7টি সেরা অ্যাপস


  1. উইন্ডোজ পিসির জন্য সেরা স্যান্ডবক্সিং সফ্টওয়্যার [2022]

  2. উইন্ডোজ পিসির জন্য সেরা ওভারক্লকিং সফ্টওয়্যার!

  3. উইন্ডোজ 10 এর জন্য সেরা কৃত্রিম বুদ্ধিমত্তা সফ্টওয়্যার

  4. 2022 সালে Windows 11, 10, 8, 7 এর জন্য 13 সেরা আনইনস্টলার সফ্টওয়্যার