কম্পিউটার

CES 2019:5 উদ্ভট উদ্ভাবনী গিজমো যা শো চুরি করেছে

সিইএস (কনজিউমার ইলেকট্রনিক শো) হল একটি বৈশ্বিক মঞ্চের মতো যেখানে বিশ্বজুড়ে সাম্প্রতিক পণ্য এবং গ্যাজেটগুলি প্রদর্শন করা হয় কারণ এটি প্রযুক্তিগত অগ্রগতির ভবিষ্যৎ চিহ্নিত করে। আপনারা যারা জানেন না তাদের জন্য, CES 2019 আসলে এখনই লাস ভেগাসে ঘটছে এবং 4,500 টিরও বেশি প্রযুক্তি কোম্পানি তাদের পণ্য এবং উদ্ভাবনগুলি একটি সাধারণ জায়গায় প্রদর্শন করছে যেখানে 150টি বিভিন্ন দেশের 180 হাজারেরও বেশি অংশগ্রহণকারী অংশগ্রহণ করছেন। সুতরাং, এখন আপনি কল্পনা করতে পারেন যে এই প্ল্যাটফর্মটি কতটা আড়ম্বরপূর্ণ?

CES 2019:5 উদ্ভট উদ্ভাবনী গিজমো যা শো চুরি করেছে

প্রতিটি টেক ইভেন্টের মতোই, CES 2019-এরও অন্বেষণ করার জন্য দুটি অদ্ভুত দিক রয়েছে। একটি হল ভাল দিক যেখানে সমস্ত দরকারী গ্যাজেটগুলি প্রদর্শন করা হয় এবং অন্যটি হল "ক্রেজি" দিক৷ হ্যাঁ, মজা করছি না! CES 2019-এ একগুচ্ছ অদ্ভুত কারিগরি গিজমো দেখানো হয়েছে যা আপনার মনকে অবাক করে দেবে।

এখানে কয়েকটি CES 2019 পণ্য রয়েছে যা পাগল, তবুও তাদের নিজস্ব বিশেষ উপায়ে দুর্দান্ত৷

1. নুমি 2.0 ইন্টেলিজেন্ট টয়লেট

CES 2019:5 উদ্ভট উদ্ভাবনী গিজমো যা শো চুরি করেছে

শুধু আমাদের বাড়ি নয়, প্রযুক্তিও আমাদের টয়লেটের মাধ্যমে প্রবেশ করেছে। শুনতে যতই অদ্ভুত লাগুক না কেন এটা সত্যি। একটি নেতৃস্থানীয় বাথ ওয়্যার কোম্পানি কোহলার টেক কোম্পানির সাথে যৌথ প্রয়াসে আলেক্সা ক্ষমতা সহ একটি সম্পূর্ণ নতুন Numi 2.0 ইন্টেলিজেন্ট স্মার্ট টয়লেট চালু করেছে। একটি ভয়েস সহকারী সহ একটি টয়লেট, হ্যাঁ এটি পুরো ধারণা। Numi 2.0 ইন্টেলিজেন্ট টয়লেটে আপনার টয়লেটের জন্য পরিবেষ্টিত আলো, ব্লুটুথ স্পিকার এবং একটি হ্যান্ডস-ফ্রি খোলা-বন্ধ ঢাকনা লাগানো আছে। এই আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলির পাশাপাশি, এই স্মার্ট টয়লেটে উত্তপ্ত আসন, একটি এয়ার ড্রায়ার এবং একটি সামঞ্জস্যযোগ্য জলের তাপমাত্রা বৈশিষ্ট্য রয়েছে৷

২. JAXJOX স্মার্ট ওয়ার্কআউট কেটল

CES 2019:5 উদ্ভট উদ্ভাবনী গিজমো যা শো চুরি করেছে

এই স্মার্ট ওয়ার্কআউট সরঞ্জাম আপনার ব্যায়াম একটি সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যেতে পারে. JAXJOX স্মার্ট ওয়ার্কআউট কেটল 349$ ন্যায্য মূল্যে পাওয়া যায় এবং আপনি দক্ষতার সাথে আপনার পুনরাবৃত্তিগুলি শেষ করছেন তা নিশ্চিত করতে একটি অন্তর্নির্মিত মোশন সেন্সর সহ বান্ডেল করা হয়েছে৷ আপনাকে যা করতে হবে তা হল এই গিজমোটিকে একটি অ্যাপের সাথে সংযুক্ত করুন এবং তারপরে আপনি আপনার ওয়ার্কআউটের একটি বিশদ বিশ্লেষণও দেখতে পারবেন যেমন আপনি কতটা পরিশ্রম করছেন, এটি কি দিনের জন্য যথেষ্ট ভাল ছিল বা না৷

3. গভীর ঘুমের জন্য ড্রিম হেড ব্যান্ড

CES 2019:5 উদ্ভট উদ্ভাবনী গিজমো যা শো চুরি করেছে

আপনি একটি অনিদ্রা রোগ? ইদানীং খুব একটা ঘুম আসছে না? ঘুমের ওষুধগুলি কি আদৌ প্রভাব ফেলছে না? ঠিক আছে, চিন্তা করবেন না এখন আপনার জন্য ড্রিম রয়েছে যা কার্যকরভাবে আপনার ঘুমের ধরণগুলি নিরীক্ষণ করে এবং আপনাকে আরও ভাল ঘুমাতে সহায়তা করে। এই আশ্চর্যজনক গ্যাজেটটি হাড়ের পরিবাহী নামক একটি প্রযুক্তিতে কাজ করে যা একাধিক সেন্সরকে একত্রিত করে যা আপনাকে শান্তিতে ঘুমাতে দেয়।

4. ইলেক্ট্রোফ্লাই

CES 2019:5 উদ্ভট উদ্ভাবনী গিজমো যা শো চুরি করেছে

ড্রোনের ভবিষ্যত এখানে! হ্যা, তা ঠিক. ইলেক্ট্রফ্লাই হল আধুনিক দিনের ড্রোন, একটি ব্যক্তিগত উড়ন্ত যন্ত্র যা একটি টার্বোজেট ইঞ্জিন সহ আসে যা 27 কেজি নিম্নগামী শক্তি উৎপাদন করতে সক্ষম। তার সুপার ড্রোনটি উল্লম্বভাবে উড্ডয়ন এবং অবতরণ করার ক্ষমতা রাখে এবং আপনার সমস্ত স্টার ওয়ারস কল্পনাকে সত্য করে তুলতে পারে৷

5. বেল নেক্সাস এয়ার ট্যাক্সি

CES 2019:5 উদ্ভট উদ্ভাবনী গিজমো যা শো চুরি করেছে

যদি কেউ এক দশক আগে উড়ন্ত গাড়ির কথা বলে থাকে, তবে তাকে বোকা হিসাবে ভুল করা যেতে পারে। কিন্তু এই 2019 মানুষ যেখানে স্বপ্ন বাস্তবতা পূরণ. শীর্ষস্থানীয় টেক জায়ান্ট কোম্পানি বেল সম্প্রতি CES 2019-এ একটি 6000-পাউন্ড ওজনের এয়ার ট্যাক্সি চালু করেছে৷ আপনি এটিকে একটি এয়ার ট্যাক্সি বা একটি উড়ন্ত গাড়ি বলতে পারেন কারণ এটি আপনার উপর নির্ভর করে৷ গুজবগুলি আরও দাবি করেছে যে আপনি আগামী বছর থেকে এই মহাকাশ ট্যাক্সিতে যাত্রা করতে পারবেন কারণ উবার নির্মাতাদের সাথেও চুক্তি করেছে। সুতরাং, 2020 থেকে, আপনাকে অন্তত রাস্তার ট্রাফিক নিয়ে চিন্তা করতে হবে না!

কিছু CES 2019 পণ্য ছিল যেগুলি তাদের নিজস্ব বিশেষ উপায়ে উন্মাদ তবুও দুর্দান্ত। তাহলে, আপনি কি নিজের জন্য উপরে তালিকাভুক্ত এই সব কিছু কেনার অপেক্ষায় আছেন?


  1. অ্যাডব্লক প্লাসের সেরা বিকল্পগুলির মধ্যে ৫টি যা “গ্রহণযোগ্য বিজ্ঞাপন” দেখাবে না

  2. CES 2021 এ রোবট সেলিব্রিটি সোফিয়ার সাথে দেখা করুন

  3. ফেসবুকের ফোন পরিচিতির তালিকা কীভাবে মুছবেন

  4. Windows 10 টাস্কবারে একাধিক ঘড়ি কিভাবে দেখাবেন?