কম্পিউটার

ছুটির জন্য যাচ্ছেন? – এখানে আপনি কীভাবে আপনার ইয়াহু ইমেলগুলির স্বয়ংক্রিয় উত্তর সেট করতে পারেন তা এখানে৷

আপনার ছুটিকে সম্পূর্ণরূপে উপভোগ করতে, আপনার জন্য এটি গুরুত্বপূর্ণ অফিসের কাজ এবং পার্টি থেকে দূরে থাকুন। যাইহোক, এটি একটি সমস্যা হয়ে দাঁড়ায় যদি আপনার কাছে কোনো অফিসিয়াল ইমেল এড়াতে একটি স্বয়ংক্রিয় ইমেল প্রতিক্রিয়া সিস্টেম না থাকে। এই নিবন্ধে আমরা আলোচনা করব কিভাবে আপনি Yahoo মেইলে আপনার ইমেলের স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া সেট করতে পারেন।

আপনার ইয়াহু ইমেলের স্বয়ংক্রিয় উত্তর সেট করার পদক্ষেপগুলি

  1. আপনার ইয়াহু মেল বক্সের হোম স্ক্রিনের উপরের ডানদিকে দেওয়া সেটিংস আইকনে ক্লিক করুন এবং তারপরে উপরের (সেটিংস) থেকে দ্বিতীয় বিকল্পে যান।
  2. এখন আপনি ছুটির প্রতিক্রিয়া দেখতে পাবেন উপরে থেকে চতুর্থ বিকল্প। এই অপশনে ক্লিক করার পর আপনাকে স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া সক্ষম করতে হবে। ছুটির জন্য যাচ্ছেন? – এখানে আপনি কীভাবে আপনার ইয়াহু ইমেলগুলির স্বয়ংক্রিয় উত্তর সেট করতে পারেন তা এখানে৷
  3. পরবর্তী ধাপে আপনাকে এই তারিখগুলির মধ্যে দুটি তারিখ বেছে নিতে হবে স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া ইমেল প্রেরকদের কাছে পাঠানো হবে। ছুটির জন্য যাচ্ছেন? – এখানে আপনি কীভাবে আপনার ইয়াহু ইমেলগুলির স্বয়ংক্রিয় উত্তর সেট করতে পারেন তা এখানে৷
  4. একটি তারিখ পরিসীমা নির্বাচন করার পরে একটি স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া বার্তা লিখতে আরও এগিয়ে যান৷ আপনার বার্তায় আপনি উল্লেখ করতে পারেন যে কোন জরুরী পরিস্থিতিতে আপনার সাথে কিভাবে যোগাযোগ করা যেতে পারে।
  5. আপনার স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া আপনার ইনবক্সে পাওয়া সমস্ত ইমেলের উত্তর হিসাবে পাঠানো হবে। আপনি যদি কিছু কোম্পানিতে একটি ভিন্ন স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া পাঠাতে চান, তাহলে আপনাকে একটি ডোমেন নাম উল্লেখ করতে হবে যেখানে একটি ভিন্ন স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া পাঠানো হবে। উদাহরণস্বরূপ, আপনি "MY কোম্পানি" নামে একটি কোম্পানির সাথে ব্যবসা করেন এবং আপনি "আমার কোম্পানি" থেকে পাওয়া সমস্ত ইমেলের স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া পাঠাতে চান তাহলে আপনি "mycompany.com" বা ইমেল ঠিকানাগুলিতে যেটি ডোমেন টাইপ করতে পারেন সেই নির্দিষ্ট কোম্পানির।

ছুটির জন্য যাচ্ছেন? – এখানে আপনি কীভাবে আপনার ইয়াহু ইমেলগুলির স্বয়ংক্রিয় উত্তর সেট করতে পারেন তা এখানে৷

  1. ইয়াহু মেইল ​​অটো রেসপন্স সম্পর্কে সবচেয়ে ভালো জিনিস হল আপনি দুটি ভিন্ন কোম্পানি সেট করতে পারেন যেখানে আপনি আগের ধাপে সেট করা এই ভিন্ন বার্তাটি পাঠানো হবে। যাইহোক, যদি আপনি শুধুমাত্র একটি কোম্পানিতে একটি ভিন্ন স্বয়ংক্রিয় প্রতিক্রিয়া পাঠাতে চান তাহলে আপনি "দ্বিতীয় ডোমেন নাম" ক্ষেত্রে 0 রাখতে পারেন।
  2. শেষে সংরক্ষণ করুন ক্লিক করুন স্বয়ংক্রিয় প্রতিক্রিয়ার জন্য করা সেটিংস সংরক্ষণ করতে এবং আপনি ছুটিতে যেতে ভাল।

সুতরাং এখন আপনি আপনার ছুটিতে ফোকাস করতে পারেন এবং আপনার প্রিয়জনদের সাথে মজার সময় কাটাতে পারেন৷ এবং যদি কেউ আপনাকে একটি ইমেল পাঠায় তারা স্বয়ংক্রিয়ভাবে একটি উত্তর পেয়ে যাবে। আমরা আশা করি এটি আপনার কাজে লাগবে এবং ছুটি উপভোগ করতে সাহায্য করবে৷


  1. আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!

  2. 5 উপায় কিভাবে আপনি বিনামূল্যে এমএস অফিস ব্যবহার করতে পারেন

  3. আপনার কম্পিউটার ফর্ম্যাট হওয়ার পরে আপনি এখন ফটোগুলি পুনরুদ্ধার করতে পারেন৷ এই হল কিভাবে!

  4. কিভাবে বিনামূল্যে আপনার ইমেল আর্কাইভ করবেন