কম্পিউটার

আবার পায়ে আমাদের মাইন:নেটফ্লিক্সের টুইটার অ্যাকাউন্ট হ্যাক!

মনে হচ্ছে আওয়ারমাইন বিশ্বের নিরাপত্তা ঝুঁকির দায়িত্ব নিয়েছে!

আমরা দেখেছি আওয়ারমাইন, একটি হ্যাকিং গ্রুপ, বছরে বেশ কয়েকটি হাই প্রোফাইল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হাইজ্যাক করছে৷ আমরা 2016 কে বিদায় বলার আগে, OurMine অন্য একটি টুইটার অ্যাকাউন্টে আঘাত করেছে এবং আমাদের দেখিয়েছে যে তারা এখানে থাকার জন্য রয়েছে। এবার শিকার হলেন নেটফ্লিক্স।

OurMine গতকাল Netflix এর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করেছে এবং তার নিজস্ব ওয়েবসাইট এবং পরিষেবার প্রচারে বেশ কয়েকটি টুইট পোস্ট করেছে৷ Netflix, টুইটারে মোট 2.5 মিলিয়ন ফলোয়ার সংগ্রহ করেছে। প্রথম টুইটটি প্রকাশের পর থেকে প্রায় এক ঘন্টা পরে টুইটার সমর্থন দ্বারা টুইটগুলি সরিয়ে দেওয়া হয়েছিল। গোষ্ঠীটি কোনো দূষিত উদ্দেশ্যে অ্যাকাউন্ট হ্যাক করেছে বলে মনে হয় না, বরং ব্যবহারকারীদের তাদের নিরাপত্তা মান সম্পর্কে সতর্ক করার জন্য। অফিসিয়াল অ্যাকাউন্টে তাদের পোস্ট দিয়ে এটি মূল্যায়ন করা যেতে পারে।

আবার পায়ে আমাদের মাইন:নেটফ্লিক্সের টুইটার অ্যাকাউন্ট হ্যাক!

এতে, কোম্পানির যাচাইকৃত গ্রাহক সমর্থন টুইটার হ্যান্ডেল টুইট করেছে, "আমরা পরিস্থিতি সম্পর্কে সচেতন এবং এটি সমাধান করার জন্য কাজ করছি।" গ্রুপটি বলছে, তারা তাদের সোশ্যাল মিডিয়ার ডিরেক্টরের অ্যাকাউন্টের নিয়ন্ত্রণ নিয়ে নেটফ্লিক্সের বেশ কয়েকটি অ্যাকাউন্টে অ্যাক্সেস পেয়েছে। তারা আরও যোগ করেছে যে তারা অ্যাকাউন্টের সাথে কিছু করার পরিকল্পনা করছে না। স্পষ্টতই, OurMine-এর লক্ষ্য চারপাশের লোকেদের দ্বারা অনুসরণ করা নিরাপত্তা মান বাড়ানো এবং তা করার জন্য, তারা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হাইজ্যাক করে। যেকোনো অ্যাকাউন্ট হ্যাক করার পরপরই, OurMine তাদের পরিচয় প্রকাশ করে এবং নিশ্চিত করে যে সংশ্লিষ্ট অ্যাকাউন্টে কোনো ভুল না ঘটে।

বিভ্রান্তিকর কর্মী বা হ্যাকিং গ্রুপটি ফেসবুকের মার্ক জুকারবার্গ, টুইটারের জ্যাক ডরসি এবং ইভান উইলিয়ামস, গুগলের সিইও সুন্দর পিচাই, উইকিপিডিয়ার সহ-প্রতিষ্ঠাতার মতো আরও বেশ কয়েকটি বিশিষ্ট ব্যক্তিত্বের অ্যাকাউন্টে আক্রমণ করেছে জিমি ওয়েলস, বাজফিড এবং অতি সম্প্রতি ফোর্বস৷


  1. Emma Watson এর iCloud এবং McDonald's Twitter হ্যাক হয়েছে৷ আপনার অ্যাকাউন্টগুলি কি নিরাপদ?

  2. আপনার টুইটার অ্যাকাউন্ট কীভাবে সুরক্ষিত করবেন

  3. Netflix অ্যাকাউন্ট হ্যাক হয়েছে? এটি কীভাবে পুনরুদ্ধার করবেন তা এখানে

  4. কীভাবে আপনার টুইটার ইতিহাস ডাউনলোড করবেন