কম্পিউটার

এই ছুটির মরসুমে কীভাবে একটি Xbox সিরিজ X বা সিরিজ S কিনবেন

এই ছুটির মরসুমে আপনি বা আপনার পরিচিত কেউ একটি Xbox Series X বা Xbox Series S কিভাবে কিনতে হয় তা জানতে চান৷ দুর্ভাগ্যবশত, এই গেম কনসোলগুলি খুঁজে পাওয়া কঠিন, এমনকি Microsoft আশা করে যে পরবর্তী প্রজন্মের কনসোলগুলি সরবরাহ-সীমাবদ্ধ না হওয়া পর্যন্ত আগামী বছর. এর মানে এই নয় যে আপনি নিজের জন্য একটি খুঁজে পাচ্ছেন না, যদিও। একটু ধৈর্য ধরে, আপনি একটি নতুন Xbox নিয়ে বাড়ি ফিরে আসতে পারেন৷

(আমরা আশা করি আমাদের গাইড সাহায্য করবে, কিন্তু OnMSFT 100% গ্যারান্টি দিতে পারে না যে আপনি একটি নতুন কনসোল পাবেন এবং আমরা আপনার হতাশার জন্য দায়ী হতে পারি না।)

বিকল্প 1:স্টক ইনফর্মার চেক করুন 

এই ছুটির মরসুমে কীভাবে একটি Xbox সিরিজ X বা সিরিজ S কিনবেন

বেশিরভাগ লোকেরা Xbox Series X এবং Series S-এর জন্য খুচরা তালিকা বুকমার্ক করতে পারে এবং সঠিক সময়ে একটি পুনঃস্টক ধরার আশা করতে পারে। যদিও এটি সবসময় কাজ করার নিশ্চয়তা দেয় না। এজন্য আমরা সাহায্য করার জন্য স্টক ইনফর্মারের মতো একটি ওয়েবসাইট ব্যবহার করার পরামর্শ দিই। স্টক ইনফর্মার ক্রমাগত প্রধান খুচরা বিক্রেতা জুড়ে কনসোল স্টক পরীক্ষা করে এবং কিছু উপলব্ধ হলে আপনাকে জানাতে দেয়। কনসোল অনলাইন স্টক পাওয়া গেলে আপনি ইমেল সতর্কতার জন্য আপনার ইমেল ইনপুট করতে পারেন।

যদি স্টক ইনফর্মার আপনার জন্য কাজ না করে, তাহলে একটি বিকল্পও আছে। এছাড়াও আপনি nowinstock.net ব্যবহার করতে পারেন। শুধু Microsoft Xbox Series X এবং Microsoft Xbox Series S কনসোল লোগোতে ক্লিক করুন এবং স্টক ইতিহাস চেক করুন৷ আপনি দেখতে পারেন কখন এবং কোন সময়ে খুচরা বিক্রেতা পুনরায় স্টক করেছে, তাই আপনি জানতে পারবেন কখন সেই ওয়েবসাইটটি দেখতে হবে, লগ ইন করুন এবং চেক আউট করুন৷

এক্সবক্স স্টক আপডেটগুলির জন্য চেক আউট করার মতো অন্যান্য জায়গাগুলির মধ্যে রয়েছে পপফাইন্ডার, যা ব্যক্তিগত স্টকের জন্য ওয়ালমার্টের মতো শারীরিক খুচরা স্টোরগুলি পরীক্ষা করে। এছাড়াও CheapAssGamer এবং Reddit রয়েছে যেগুলি এমন ফোরাম যেখানে লোকেরা কনসোলের প্রাপ্যতা সম্পর্কে কথা বলে৷

আমরা যা দেখছি তার উপর ভিত্তি করে, মনে হচ্ছে খুচরা বিক্রেতারা নির্দিষ্ট দিনে মধ্যরাতে ET-এ কনসোল স্টক প্রকাশ করে। কখনও কখনও, এটি দুপুরের খাবারের সময় সকাল 7 AM ET বা দুপুর 12PMও হয়। সময় খুচরা বিক্রেতাদের দ্বারা পরিবর্তিত হয়, তবে তা উল্লেখ করার মতো।

বিকল্প 2:সোশ্যাল মিডিয়া ব্যবহার করুন

এই ছুটির মরসুমে কীভাবে একটি Xbox সিরিজ X বা সিরিজ S কিনবেন

আপনি যদি একটি Xbox Series X বা Series S কিনতে চান তবে Twitter একটি শক্তিশালী প্ল্যাটফর্ম৷ কনসোল উপলব্ধতার জন্য উত্সর্গীকৃত অ্যাকাউন্ট রয়েছে৷ এই অ্যাকাউন্টগুলি স্টক ইনফর্মার এবং Nowinstock.net-এর মতোই কাজ করে এবং অ্যাকাউন্টগুলির পিছনে থাকা ব্যক্তিদের কাছে এমন উত্স রয়েছে যারা জানেন যে কখন স্টক উপলব্ধ আছে বা কোনও চুক্তি আছে কিনা৷ আপনি প্রথমে অ্যাকাউন্টটি অনুসরণ করে এবং তারপর নিম্নলিখিত বোতামের পাশে থাকা বেল আইকনে ক্লিক করে এই অ্যাকাউন্টগুলির জন্য টুইট বিজ্ঞপ্তিগুলি সক্ষম করতে পারেন৷ এটি নিশ্চিত করে যে আপনি উপলব্ধতা সম্পর্কে একটি টুইট মিস করবেন না!

যদিও আমাদের একটি সতর্কতা আছে৷টুইটারে কাউকে উত্তর দেবেন না৷ যারা আপনাকে একটি Xbox Series X বা Series S অফার করে। এরা সম্ভবত স্ক্যামারদের চেয়ে বেশি, যারা আপনাকে কখনই কনসোল পাঠাবে না এবং আপনি তাদের টাকা পাঠানোর পরে আপনার হাতে কিছু ছাড়াই আপনাকে ছেড়ে যাবেন না। আমরা নিচে যে অ্যাকাউন্টগুলি উল্লেখ করছি সেগুলিতে লেগে থাকুন৷

আমরা Wario64 অনুসরণ করার পরামর্শ দিই। অ্যাকাউন্টটির 1 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে এবং কনসোলের প্রাপ্যতা টুইট করার জন্য পরিচিত। অনুসরণ করার জন্য আরেকটি ভাল অ্যাকাউন্ট হল GYXdeals। এই অ্যাকাউন্টটি Wario64 এর মতো এবং কনসোলগুলিতে ক্রমাগত স্টক আপডেটগুলি টুইট করে৷ অবশেষে, আমরা টুইটারে ম্যাট সুইডারকে অনুসরণ করার পরামর্শ দিই। তিনি TheShortcut.com-এর প্রতিষ্ঠাতা এবং প্রধান সম্পাদক, এবং সাধারণত কনসোল এবং অন্যান্য হার্ড-টু-ফাইন্ড টেক আইটেম সম্পর্কে প্রাপ্যতা টুইট পাঠান। ম্যাটের টুইটার থেকে অনেক সাফল্যের গল্প রয়েছে, তাই এটি পরীক্ষা করে দেখতে ভুলবেন না!

বিকল্প 3:কনসোল বান্ডিল কেনার কথা বিবেচনা করুন বা Xbox All Access ব্যবহার করুন

এই ছুটির মরসুমে কীভাবে একটি Xbox সিরিজ X বা সিরিজ S কিনবেন

এক্সবক্স সিরিজ এক্স এবং এস কনসোলগুলির স্বতন্ত্র সংস্করণগুলি খুঁজে পাওয়া কঠিন হতে পারে, তবে এটি এমন খুচরা বিক্রেতাদেরও চেক করা মূল্যবান যা গেমস এবং কন্ট্রোলারগুলির সাথে বান্ডিলগুলি অফার করছে। এর মধ্যে একটি হল হ্যালো ইনফিনিট বান্ডেল।

বান্ডিল ব্যতীত, আপনি Microsoft এর Xbox All Access Program এর মাধ্যমে একটি Xbox Series X বা S কেনার কথা বিবেচনা করতে পারেন। এটি আপনাকে Microsoft থেকে একটি Xbox-এর জন্য অর্থপ্রদান করতে দেয় বা $24.99/mo থেকে শুরু করে খুচরা বিক্রেতাদের নির্বাচন করতে দেয়৷ 24 মাসের জন্য। এটি এমনকি 24 মাসের এক্সবক্স গেম পাস আলটিমেটও অন্তর্ভুক্ত করে। Xbox Series S সংস্করণটি 24 মাসের জন্য মাসে $25, এবং Xbox সিরিজ X সংস্করণটি 24 মাসের জন্য মাসে $35।

বিকল্প 4:পাইকারি খুচরা বিক্রেতাদের চেক করুন

এই ছুটির মরসুমে কীভাবে একটি Xbox সিরিজ X বা সিরিজ S কিনবেন

শেষ করার জন্য, আমরা উল্লেখ করব যে আপনার সম্ভবত কস্টকো, স্যাম'স ক্লাব বা বিজে'র মতো পাইকারি খুচরা বিক্রেতাদের মাধ্যমে একটি Xbox সিরিজ X বা S কেনার উচ্চ সম্ভাবনা থাকতে পারে। আমরা এটি বলছি কারণ এই খুচরা বিক্রেতারা আপনাকে দোকানে প্রবেশ করতে বা অনলাইনে কেনাকাটা করার জন্য একটি সাবস্ক্রিপশন ফি দিতে বাধ্য করে। এটি একটি কনসোল খুঁজে পাওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে কারণ সবাই সদস্য নয়৷ অবশ্যই, শারীরিক দোকানে সামাজিক দূরত্বের নির্দেশিকা অনুসরণ করতে ভুলবেন না এবং নিজেকে এবং অন্য সবাইকে নিরাপদ রাখতে সর্বদা একটি মাস্ক পরুন।

অন্যান্য টিপস

এক্সবক্স সিরিজ এস এবং সিরিজ এক্স হল মাইক্রোসফ্টের সর্বশেষ কনসোল, তবে আপনার যদি এই সিস্টেমগুলি খুঁজে পেতে সমস্যা হয় তবে বিরক্ত করবেন না। শেষ প্রজন্মের Xbox, Xbox One X, বা Xbox One S এখনও শক্তিশালী কনসোল। আপনি সর্বোত্তম সম্ভাব্য এবং সর্বশেষ বৈশিষ্ট্যগুলি নাও পেতে পারেন, তবে এটি এখনও একটি দুর্দান্ত সিস্টেম৷

ভুলে গেলে চলবে না, মাইক্রোসফট এক্সবক্স ওয়ানে প্রোজেক্ট নেটিভ এক্সক্লাউড গেম স্ট্রিমিং পরীক্ষা করছে। আপনি বর্তমানে গেম পাস আলটিমেট সহ এজ ওয়েব ব্রাউজারের মাধ্যমে ইন্টারনেটের মাধ্যমে পরবর্তী প্রজন্মের গেমগুলি স্ট্রিম করতে পারেন। এবং, এজ এর প্রয়োজন ছাড়াই শীঘ্রই নেটিভ ইন্টিগ্রেশনের পথে।

আমরা এটিও উল্লেখ করতে চাই যে আপনি কখনই একটি কনসোলের জন্য স্ক্যালপারদের অর্থ প্রদান করবেন না। এই সিস্টেমগুলি খুঁজে পাওয়া কঠিন যে কারণ. Scalpers Xbox Series X এবং Series S প্রচুর পরিমাণে ক্রয় করে এবং খুচরা বিক্রির চেয়ে $200-$300 পর্যন্ত বেশি দামে বিক্রি করে লাভের চেষ্টা করে। আপনি এগুলি ইবেতে পাবেন, তাই কেনার সময় সতর্ক থাকুন!


  1. আইওএস বা অ্যান্ড্রয়েডে এক্সবক্স সিরিজ এক্স গেমগুলি কীভাবে স্ট্রিম করবেন

  2. এই শপিং সিজনে কীভাবে অনলাইনে নিরাপদ ও সুরক্ষিত থাকবেন?

  3. Windows 10 এ Xbox Live অ্যাকাউন্ট কিভাবে তৈরি করবেন

  4. Netflix সাইট ত্রুটি:এই ত্রুটিটি কীভাবে সমাধান করবেন