কম্পিউটার

Windows 10

-এ Microsoft টিমগুলিতে ওয়েবক্যাম হিসাবে আপনার iPhone বা iPad কীভাবে ব্যবহার করবেন

আমরা সম্প্রতি লিখেছি কিভাবে আপনি উইন্ডোজ 10-এ মাইক্রোসফ্ট টিমস-এ একটি ওয়েবক্যাম হিসাবে একটি অ্যান্ড্রয়েড ফোন (বা এমনকি একটি কাইনেক্ট!) ব্যবহার করতে পারেন৷ আমরা প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আইফোন বা আইপ্যাড ব্যবহারকারীরা কীভাবে এটি করতে পারে তা ব্যাখ্যা করার জন্য আমরা অনুসরণ করব, কিন্তু এর মাধ্যমে একটু বেশি জটিল প্রক্রিয়া --- এবং কিছু সীমা সহ। সুতরাং, এখানে কিভাবে তা দেখুন।

পূর্বশর্ত

Windows 10

উইন্ডোজের টিমগুলিতে একটি অ্যান্ড্রয়েড ফোনকে ওয়েবক্যাম হিসাবে ব্যবহার করার মতো, অ্যাপল ফোন বা ট্যাবলেট ব্যবহার করার জন্য কিছু তৃতীয় পক্ষের সফ্টওয়্যার প্রয়োজন হবে। ওয়েবক্যাম হিসাবে আপনার ফোনটি ব্যবহার করার আগে আমরা আপনার ফোনেই মিটিংয়ে যোগ দেওয়ার চেষ্টা করার পরামর্শ দিই, কারণ এটি সবচেয়ে যুক্তিযুক্ত হবে৷

যাইহোক, আপনি যদি সত্যিই একটি এক্সটার্নাল ওয়েবক্যাম চান যা আপনার Apple-তৈরি ফোন, তাহলে আপনি শুরু করতে আপনার iPhone, iPad এবং PC এ iVCam ডাউনলোড করতে পারেন। মনে রাখবেন iVCam এর বিনামূল্যের সংস্করণ আপনার iPhone এর মাইক্রোফোনে উঠবে না। আপনাকে তার জায়গায় আপনার আইফোনের সাথে সংযুক্ত একটি ডেডিকেটেড মাইক্রোফোন বা ব্লুটুথ ইয়ারবাড ব্যবহার করতে হবে। Windows 10-এ অ্যাপটির $20 সংস্করণ এই বৈশিষ্ট্যগুলিকে আনলক করবে এবং অ্যাপটি ব্যবহার করার সময় আপনি আপনার iPhone এর স্ক্রিনে যে বিজ্ঞাপনগুলি দেখতে পাবেন সেগুলি সরিয়ে দেবে৷ এটি একটি নতুন ওয়েবক্যামে খরচের বিপরীতে একটি সস্তা ক্রয় হতে পারে৷

Windows 10 Windows 10QR-Code iVCam ওয়েবক্যাম ডেভেলপার ডাউনলোড করুন:e2eSoftPrice:বিনামূল্যে +

অ্যাপগুলি ইনস্টল করুন এবং চালান

Windows 10

একবার ডাউনলোড হয়ে গেলে, আপনার আইফোন, আইপ্যাড এবং পিসিতে অ্যাপগুলি ইনস্টল করতে ভুলবেন না। আপনার পিসিতে, iVCam ইন্সটল হওয়ার পর চালু করতে ডাবল-ক্লিক করুন। একটি আইফোন বা আইপ্যাডে, আপনার হোম স্ক্রিনে অ্যাপটি সন্ধান করুন, এটি চালু করুন এবং তারপরে অনুমতি দিন৷ একবার আপনি Windows 10 অ্যাপ চালু করলে এবং iPhone অ্যাপ চালু হলে, আপনি দেখতে পাবেন যে Windows 10 অ্যাপটি আপনার iPhone-এর ক্যামেরা ফিড দেখাতে শুরু করবে।

Windows 10

একবার আপনি ক্যামেরা ফিড চলমান দেখেন, আপনাকে কেবল মাইক্রোসফ্ট টিমের মধ্যে থেকে আপনার ক্যামেরা ইনপুট পরিবর্তন করতে হবে। স্ক্রিনের উপরের ডানদিকে থ্রি-ডট বোতামে ট্যাপ করে কল চলাকালীন আপনার ক্যামেরা সেটিংসে যান। তারপরে, ডিভাইস সেটিংস-এ ক্লিক করুন বোতাম স্ক্রিনের ডান দিকের তালিকা থেকে, আপনার ক্যামেরা ইনপুট হিসাবে e2eSoft iVCam বেছে নিন।

আপনি কিভাবে টিম উপভোগ করছেন?

iVCam এর পাশাপাশি DroidCam কে ধন্যবাদ, আপনি আপনার iPhone এবং Android কে ওয়েবক্যাম হিসাবে ব্যবহার করে উপভোগ করতে পারেন যখন একটি আপনার কাছে উপলভ্য নয়। এটি সম্ভবত আপনাকে টিম থেকে আরও অনেক কিছু পেতে সহায়তা করবে। এই কারণেই আমরা আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে আপনি আমাদের ডেডিকেটেড মাইক্রোসফ্ট টিম হাবটি দেখতে পারেন এইরকম আরও কীভাবে-করুন, নির্দেশিকা এবং টিপস এবং কৌশলগুলির জন্য!


  1. কিভাবে আপনার Microsoft টিম অ্যাকাউন্ট মুছে ফেলবেন

  2. কিভাবে মাইক্রোসফ্ট টিমগুলিতে আপনার পটভূমি পরিবর্তন করবেন

  3. কীভাবে একটি Chromebook এ Microsoft টিম ব্যবহার করবেন

  4. Windows 11 এ Microsoft টিম কিভাবে নিষ্ক্রিয় করবেন