কম্পিউটার

আপনার ফোন অ্যাপ:iPhone বা Android ফোন থেকে Windows 10 PC-এ মিরর কন্টেন্ট

Windows 10 অনেক উন্নতি এবং সংযোজন নিয়ে এসেছে। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্যও কিছু সুখবর রয়েছে। আপনি সহজেই আপনার iPhone সংযোগ করতে পারেন৷ অথবা Android Windows 10-এর সাথে ফোন সব-নতুন আপনার ফোন অ্যাপ ব্যবহার করে . এই বৈশিষ্ট্যটি অত্যন্ত আলোচিত হয়েছিল এবং এটি আপডেটের অন্যতম প্রধান বিষয়। এই পোস্টে, আমরা আপনাকে আপনার কম্পিউটারের সাথে আপনার মোবাইল ফোন লিঙ্ক করার এবং আপনার ফোন অ্যাপ ব্যবহার করার প্রক্রিয়ার মধ্য দিয়ে চলেছি।

উইন্ডোজ পিসির জন্য আপনার ফোন অ্যাপ

এই সম্পূর্ণ জিনিস সেট আপ উভয় ডিভাইসে কয়েক ধাপ জড়িত. তাই সেটআপ সঠিক পেতে আপনি তাদের সব অনুসরণ নিশ্চিত করুন. প্রাথমিকভাবে কিছু সংযোগ সমস্যা হতে পারে, কিন্তু আপনি সর্বদা সবকিছু রিসেট করে আবার চেষ্টা করতে পারেন।

পিসিতে

Microsoft Store খুলুন৷ এবং আপনার ফোন অনুসন্ধান করুন। এই অ্যাপ্লিকেশনের সর্বশেষ সংস্করণ ইনস্টল করুন. এবং আপনি যদি ইতিমধ্যেই আপনার কম্পিউটারে এটি ইনস্টল করে থাকেন তবে নিশ্চিত করুন যে আপনি এটি সর্বশেষ সংস্করণে আপডেট করেছেন৷ অ্যাপ্লিকেশনটি শুরু করুন, আপনার Microsoft অ্যাকাউন্ট দিয়ে লগইন করুন এবং পরবর্তী স্ক্রিনে “আপনার ফোন লিঙ্ক করুন”-এ ক্লিক করুন। বোতাম।

আপনার ফোন অ্যাপ:iPhone বা Android ফোন থেকে Windows 10 PC-এ মিরর কন্টেন্ট

এখন এই উইন্ডোতে, আপনার মোবাইল ফোন নম্বর লিখুন, এবং আপনি পিসি অংশে যেতে ভাল।

মোবাইলে

আপনার ফোন অ্যাপ সংক্রান্ত কোনো টেক্সট পেয়ে থাকলে আপনার মেসেজ চেক করুন। বার্তার ভিতরের লিঙ্কে ক্লিক করলে আপনাকে Google Play স্টোরে নিয়ে যাবে যেখান থেকে আপনি সঙ্গী অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে পারবেন।

অ্যাপ্লিকেশনটি ইনস্টল হয়ে গেলে, পিসি সেট আপ করার সময় আপনি যে শংসাপত্রগুলি ব্যবহার করেছিলেন সেগুলি ব্যবহার করে লগইন করুন৷ অ্যাপের অনুরোধ করা সমস্ত অনুমতি দিন যেমন মেসেজ পড়া, ফাইল পড়া, মেসেজ পাঠানো ইত্যাদি।

একবার এটি হয়ে গেলে, আপনি আপনার ফোনের সাথে আপনার পিসি সংযোগ করতে প্রস্তুত। এখন আপনার পিসিতে ফিরে আসুন, আপনার ফোন খুলুন অ্যাপটি আবার এবং অপেক্ষা করুন যতক্ষণ না এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার ফোন সনাক্ত করে। ইতিমধ্যে, আপনি আপনার মোবাইলে একটি বিজ্ঞপ্তিও পেতে পারেন যাতে এই পিসিকে আপনার ডেটা পড়ার অনুমতি দেওয়ার অনুরোধ জানানো হয়। অনুমতি দিন -এ আলতো চাপুন সফলভাবে আপনার ফোন এবং পিসির মধ্যে সংযোগ স্থাপন করতে।

আপনার iPhone এবং Windows 10 PC লিঙ্ক করতে, আপনাকে Microsoft Edge ইনস্টল করতে হবে অথবা PC এ চালিয়ে যান ফোনে সহচর অ্যাপ হিসেবে।

ফোন থেকে Windows 10 পিসিতে মিরর সামগ্রী

আপনার ফোন অ্যাপ

একবার আপনি সংযুক্ত হয়ে গেলে, আপনি আপনার ফোন অ্যাপের বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে পারবেন এবং আপনার কাজ সরাসরি আপনার পিসি থেকে সম্পন্ন করতে পারবেন। বর্তমানে, অ্যাপটি শুধুমাত্র দুটি ফাংশন সমর্থন করে, এবং সেগুলি হল ফটো এবং বার্তা৷

আপনার ফোন অ্যাপ:iPhone বা Android ফোন থেকে Windows 10 PC-এ মিরর কন্টেন্ট

ফটো বিভাগটি আপনার ডিভাইস থেকে সমস্ত ফটো প্রদর্শন করবে। আপনি যে কোনও ফটো খুলতে ক্লিক করতে পারেন। অথবা আপনি তাদের কপি করতে পারেন বা সেখান থেকে সরাসরি শেয়ার করতে পারেন। আপনি যখন আপনার ফোনে ক্যাপচার করা শেষ কয়েকটি ফটো দ্রুত কপি করতে চান তখন এটি কার্যকর হয়৷

আপনার ফোন অ্যাপ:iPhone বা Android ফোন থেকে Windows 10 PC-এ মিরর কন্টেন্ট

এবং মেসেজিং সেকশনটিও খুবই উপকারী। এটি আপনার ডিভাইসে সমস্ত আগত বার্তা প্রদর্শন করবে। আপনি সেগুলি পড়তে পারেন, সম্পূর্ণ কথোপকথন দেখতে পারেন বা তাদের উত্তর দিতে পারেন৷ আপনি একটি নতুন বার্তা তৈরি করতে এবং যে কাউকে পাঠাতে পারেন। মনে রাখবেন যে আপনার সমস্ত পরিচিতিগুলিও সিঙ্ক করা হয়েছে যাতে আপনাকে এসএমএস পাঠানোর আগে কোনও নম্বর মনে রাখতে বা আপনার ফোনে সন্ধান করতে না হয়৷

এটি সবই ছিল Windows 10-এ অন্তর্ভুক্ত আপনার ফোন অ্যাপ সম্পর্কে। বৈশিষ্ট্যটি এখনও বিকাশে রয়েছে যাতে আমরা সময়ের সাথে সাথে আরও উন্নতি এবং পরিমার্জন আশা করতে পারি। এছাড়াও, এই অ্যাপটি আমাদের ফোন থেকে পড়তে দেয় এমন জিনিসগুলিতে আরও কিছু অন্তর্ভুক্ত করা যেতে পারে। সামগ্রিকভাবে, এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে একটি চমৎকার অভিজ্ঞতা এবং এটি আমাদের ফোন এবং পিসিগুলির মধ্যে সংযোগের ক্ষেত্রে এক ধাপ এগিয়ে৷

সম্পর্কিত পড়া:

  1. Windows 10-এ YourPhone.exe প্রক্রিয়া কী
  2. আপনার ফোন অ্যাপটিকে মোবাইল ডেটার মাধ্যমে সিঙ্ক করুন
  3. কিভাবে আপনার ফোন লিঙ্কিং বৈশিষ্ট্য নিষ্ক্রিয় করবেন
  4. আপনার ফোন অ্যাপ কাজ করছে না
  5. Windows 10-এ আপনার ফোন অ্যাপ কীভাবে ব্যবহার করবেন।
  6. কিভাবে আপনার ফোন অ্যাপ আনইনস্টল করবেন।

আপনার ফোন অ্যাপ:iPhone বা Android ফোন থেকে Windows 10 PC-এ মিরর কন্টেন্ট
  1. আপনার iPhone বা Android ফোন কি ভাইরাস পেতে পারে?

  2. উইন্ডোজ 11 এ কীভাবে আপনার ফোন অ্যাপটি নিষ্ক্রিয় করবেন

  3. Windows 10-এ আপনার ফোন অ্যাপ কীভাবে ব্যবহার করবেন?

  4. কিভাবে উইন্ডোজ 10 পিসিতে আপনার অ্যান্ড্রয়েড ফোন ডিসপ্লে মিরর/কাস্ট করবেন